শিরোনাম:
●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী
রাঙামাটি, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ৩১ জানুয়ারী ২০২২
প্রথম পাতা » গাইবান্ধা » ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন গাইবান্ধার সাদুল্লাপুরে চলেছে ভোট গ্রহণ
প্রথম পাতা » গাইবান্ধা » ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন গাইবান্ধার সাদুল্লাপুরে চলেছে ভোট গ্রহণ
৫৫২ বার পঠিত
সোমবার ● ৩১ জানুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন গাইবান্ধার সাদুল্লাপুরে চলেছে ভোট গ্রহণ

--- সাইফুল মিলন, গাইবান্ধা :: ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৮ ইউনিয়নের ৭৯টি ভোটকেন্দ্রে ৫’শ ৭১টি বুথে একযোগে ভোট গ্রহণ শুরু হয়েছে। সোমবার সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হয় যা বিরতিহীন ভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত। এ উপজেলায় ৮ ইউনিয়নেই ইভিএম পদ্ধতিতে চলছে ভোটগ্রহণ।

কনকনে শীতকে উপেক্ষা করে ভোটারদের উপস্থিতি সন্তোষজনক। তবে বেলা বাড়ার সাথে ভোটারদের উপস্থিতি আরও বাড়বে বলছেন নির্বাচন সংশ্লিষ্টরা।

এই উপজেলার ৮ ইউনিয়নে ১লক্ষ ৭১হাজার ৫’শ ৭২জন ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ৮৫হাজার ৪১ ও নারী ৮৬হাজার ৫’শ ৩১জন ভোটারের বিপরীতে ৫৯ জন চেয়ারম্যান, সংরক্ষিত সাধারন সদস্য ১’শ ৪৯জন ও সাধারন সদস্য পদে ৪’শ ১০জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।

নিরাপদ নির্বিঘ্নে ভোট গ্রহন সম্পন্নের লক্ষ্যে ভোট গ্রহন কর্মকর্তা, বিজিবি, র্যাব, পুলিশ, আনসারসহ সাড়ে তিন হাজার আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত রয়েছেন। এছাড়া একজন নির্বাহী ও আটজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৮টি ভ্রাম্যমান আদালত, স্ট্রাইকিং ফোর্স, কুইক রেসপন্স টিম সুষ্ঠ পরিবেশ রক্ষায় মাঠে রয়েছেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)