শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২
প্রথম পাতা » প্রধান সংবাদ » একটি ট্রাকসহ আন্তঃজেলার চার ডাকাত গ্রেফতার
প্রথম পাতা » প্রধান সংবাদ » একটি ট্রাকসহ আন্তঃজেলার চার ডাকাত গ্রেফতার
৩৮২ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

একটি ট্রাকসহ আন্তঃজেলার চার ডাকাত গ্রেফতার

--- বিশ্বনাথ প্রতিনিধি :: দেশীয় অস্ত্র, ডাকাতির সরঞ্জাম ও একটি ট্রাকসহ আন্তঃজেলার ডাকাতদলের চার সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ।

আজ মঙ্গলবার (২৪ মে) সিলেট আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়।

এর আগের দিন সোমবার মধ্যরাতে উপজেলার অলংকারি ইউনিয়নের বটেরতল বাজার সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। তারা হলেন, সিলেট এসএমপির জালালাবাদ থানার দখড়ী গ্রামের ফয়জুল হকের ছেলে বাবুল মিয়া ওরফে বাবুল ডাকাত (৩২), একই থানার কান্দিবাড়ি গ্রামের মৃত আবদুল ওয়াহাব ওরফে ছোয়াব আলীর ছেলে জয়নুল মিয়া (৩৪), কোম্পানীগঞ্জ থানার শিমুলতলা (নোয়াগাঁও) গ্রামের শরীফুর রহমানের ছেলে রুহুল আমীন (২৯) ও এয়ারপোর্ট থানার রঙিন টিলা গ্রামের জহির মিয়ার ছেলে আফজল মিয়া (২০)।

থানা পুলিশ সূত্র জানায়, ঘটনার রাতে অলংকারি ইউনিয়নের টেংরা এলাকায়
ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল আন্ত:জেলা ডাকাতদলের একটি টিম। খবর পেয়ে বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমানের দিক নির্দশনায় ও (ওসি তদন্ত) জাহিদুর রহমানে নেতৃত্বে এক দল পুলিশ ওই এলাকায় অভিযান চালায়।

এক পর্যায়ে টেংরা বটেরতল এলাকায় বসানো হয় চেকপোষ্ট। তখন একটি ট্রাক থানানো হলে কিছু বুঝে ওঠার আগেই তিনজন ডাকাত ট্রাক থেকে লাফিয়ে পালানোর সময় দুইজনকে পাকড়াও করে পুলিশ।

অন্যরা ব্যারিকেড ভেঙ্গে ট্রাক নিয়ে পালিয়ে যাবারকালে ধাওয়া করে ট্রাকসহ আরও দুইজনকে দক্ষিণসুরমা থানার তেতলি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে লোহার তৈরী ২টি কাটার, ১টি অত্যাধুনিক প্লাস, রামদা, এক বান্ডিল লাইলনের রশি ও একটি হাউড্রোলিক ডাম্পার ট্রাক জব্দ করে পুলিশ।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ওরা (গ্রেফতার হওয়া চার ডাকাত) ডাকাতদলের সক্রিয় সদস্য। প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি-ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে বলে তিনি জানান।

বিশ্বনাথে হামলায় কলেজ ছাত্রলীগের পাঁচ নেতাকর্মী আহত, আটক-১

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে উপজেলা ছাত্রলীগ সম্পাদক গ্রুপের হামলায় সরকারি কলেজ ছাত্রলীগের পাঁচ নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ মঙ্গলবার ২টার দিকে বিশ্বনাথ সরকারি কলেজ প্রাঙ্গনে এই হামলার ঘটনাটি ঘটে। হামলায় আহতরা হচ্ছেন- কলেজ ছাত্রলীগ নেতা মাসুদ আহমদ রিপন, ইব্রাহিম আলী, রাজু মিয়া, জাহেদ আহমদ ও আসলাম আলী।

তাদের মধ্যে গুরুতর আহত অবস্থায় মাসুদ আহমদ রিপন’কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। বাকি চারজনকে প্রাথমিক চিকিৎস্যা দেয়া হয়েছে। হামলার সময় নিরিহ শিক্ষার্থীদের মধ্যে চরম আতংক বিরাজ করে।

এর আগে গত ৩১মার্চ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু গ্রুপ ও কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকনের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এর মাত্র দু’মাসের ভেতরে কলেজ প্রাঙ্গনে আবারও ছাত্রলীগের মধ্যে এই হামলার ঘটনা ঘটে। তবে বহিরাগতদের নিয়ে এবারের হামলা করেছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন। এমন অভিযোগ করেছেন কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন।

তিনি অভিযোগ করে বলেন, প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে উপজেলা সদরে ছাত্রলীগের প্রতিবাদ মিছিল ছিলো। আর ওই মিছিলে যোগ দিতে উপজেলা সদরে যাওয়ার জন্য কলেজ প্রাঙ্গনে ছাত্রলীগ নেতাকর্মীরা সমবেত হন।

ঠিক এসময়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন কয়েকটি মোটরসাইকেল যোগে বহিরাগত সন্ত্রাসীদের সাথে নিয়ে কলেজ প্রাঙ্গণে আমাদের উপর হামলা করেন। এতে আমাদের পক্ষের ওই পাঁচ ছাত্রলীগ নেতাকর্মী আহত হন। পরে ঘটনাস্থলে গিয়ে সুয়েব আহমদ (২৪) নামের বহিরাগত একজনকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত সুয়েব আহমদ উপজেলা ছাত্রলীগের কমিটির সম্পাদক গ্রুপের বলে জানান সিরাজুল ইসলাম রুকন।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন সাংবাদিকদের বলেন, তিনি উপজেলা ছাত্রলীগের সম্পাদক থেকে শিগগিরই পদত্যাগ করবেন। তবে হামলা নিয়ন্ত্রনে আনতে গিয়ে তিনিও কিছুটা আহত হয়েছেন বলে দাবি করেছেন।

এ ব্যাপারে জানতে চাইলে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, তিনি ছাত্রলীগের মধ্যে হামলা চলছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য একজনকে আটক করেছেন বলে তিনি জানান।

এশিয়ার ছোট গ্রাম বিশ্বনাথের শ্রীমুখে নুনু মিয়া ত্রাণ বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি : টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নে অবস্থিত এশিয়ার ছোট ‘শ্রীমুখে’ ত্রাণ বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। তিনি মঙ্গলবার (২৪ মে) বিকেলে নৌকাযুগে ত্রাণসহ শ্রীমুখ গ্রামে গিয়ে বন্যার্ত মানুষের মধ্যে শুকনো খাবার ও হাঁস-মোরগ বিতরণ করে তাদের খোঁজ-খবর নেন।

ত্রাণ বিতরণকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া বলেন, বন্যা কবলিত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা দুরের কথা, বিএনপি বন্যার্ত মানুষের খোঁজ-খবর পর্যন্ত নিচ্ছে না। তারা শুধু পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার জন্য অপচেষ্টা করে সরকারের উন্নয়ন বাঁধাগ্রস্থ করার চিন্তায় ব্যস্ত রয়েছে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে বিএনপি-জামায়াতের সকল অপচেষ্টা ধ্বংস করে দেশ উন্নয়নের দিকে এগিয়ে নিংে যাচ্ছে আওয়ামী লীগ। তিনি আরো বলেন, বন্যা আসার পর থেকে এখনও মানুষের পাশে আছি, থাকব। একজন জনপ্রতিনিধি হয়ে যা করার জনগণের জন্য করে যাব।

এশিয়ার ছোট গ্রাম শ্রীমুখে ত্রাণ বিতরণকালে নুনু মিয়ার সাথে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বর্তমান কোষাধ্যক্ষ জামাল মিয়া, সদস্য নূর উদ্দিন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক সমুজ আহমদ সায়মন, পৌর আওয়ামী লীগের সদস্য দবির মিয়া, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রব, উপজেলা সেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক সিজিল মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

বন্যার্তদের মাঝে শেখ তাহির আলী ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ :: টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী, খাজাঞ্চী, অলংকারী ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী (চাল, ডাল, আলু, তেল, চড়া) বিতরণ করেছে ‘আলহাজ্ব শেখ তাহির আলী ফাউন্ডেশন’।

মঙ্গলবার (২৪ মে) দুপুরে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রাজাগঞ্জ বাজারে ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ আবুল বাশারের সার্বিক সহযোগীতায় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা বিএনপির সহ সভাপতি ও যুক্তরাজ্য প্রবাসী গৌছ আলী। তিনি তার বক্তব্যে বলেন, দীর্ঘদিন ধরে বিশ^নাথের গরীব-অসহায় মানুষের জন্যে কাজ করে আসছে আলহাজ¦ শেখ তাহির আলী ফাউন্ডেশন। ফাউন্ডেশনের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী শেখ আবুল বাশার একজন জনদরদী মানুষ। তার হাত সব সময়ই সমাজের অসহায়-অস্বচ্ছল মানুষরা সহযোগীতা পেয়ে আসছেন। এধারা অব্যাহত রাখতে আমাদের সবাইকে সহযোগীতার হাত প্রসারিত করতে হবে।

উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুর রব সরকারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ সভাপতি ও অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, পৌর বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাসমত আলী, উপজেলা যুবদল নেতা সাইদুর রহমান রাজু।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আবদুল মুতলিব ও শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা যুবদল নেতা সৈয়দুর রহমান সৈয়দ।

অনুষ্ঠানের উপস্থিত ছিলেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ২নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার সোনাবান বিবি, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক কয়েছ শিকদার, পৌর বিএনপির ক্রীড়া সম্পাদক সাহাব উদ্দিন সাবুল, খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস শহিদ, বিএনপি নেতা সিরাজ মিয়া, জয়নাল আবেদীন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান বাবুল, সদস্য তাজেক আলী, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক শাহ লিলু মিয়া, সদস্য নাজিম উদ্দিন, খাজাঞ্চী ইউনিয়ন যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক রুহেল আহমদ, খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ছাত্রদল নেতা সালেহ আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

বিশ্বনাথের রামপাশা-দৌলতপুর ইউনিয়নে ধ্রুবতারার ত্রাণ বিতরণ

বিশ্বনাথ :: টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ও দৌলতপুর ইউনিয়নে বন্যার্তদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগঠন ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) সকাল থেকে উপজেলার রামপাশা ইউনিয়নের কাদিপুরে ও দৌলতপুর ইউনিয়নের সিংগেরকাছ বাজারে বন্যার্ত ২ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

তিনি বলেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে বন্যার্তদের পাশে ঐক্যবদ্ধভাবে দাঁড়াতে হবে। বন্যার কারণে ক্ষতিগ্রস্থ কেউ যাতে খাবারের জন্য কষ্ঠ না করেন মানুষ হিসেবে সেটা খেয়াল করা আমাদের নৈতিক দায়িত্ব।

জেলা ধ্রুবতারার সভাপতি জাকির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও ধ্রæবতারা সিলেট বিভাগের সভাপতি ডাঃ নাজরা চৌধুরী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, কার্যনির্বাহী সদস্য ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান মুসা, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ধ্রæবতারার প্রেসিডিয়াম সদস্য কবিরুল ইসলাম কবির, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতিন।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার খান, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আহমেদ শরীফ, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, সমাজসেবক আবু তাহের, আওয়ামী লীগ নেতা আরব শাহ, বাবুল মিয়া, দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আখতার হুসেন শেখ, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ, ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সহ সভাপতি রুমেনা বেগম যুগ্ম সম্পাদক মারুফ হোসেন, আসাদ উদ্দিন, প্রচার সম্পাদক নাসির উদ্দিন, অর্থ সম্পাদক রবিউল ইসলাম, সদস্য নাহিদ আহমদ, কামরুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

বিশ্বনাথের রামপাশা ইউনিয়ন কৃষক লীগের কর্মীসভা

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন কৃষক লীগের কর্মীসভা মঙ্গলবার (২৪ মে) বিকেলে স্থানীয় বৈরাগী বাজারে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর। সভায় তেরাব আলীকে সভাপতি ও সোনা মিয়াকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট রামপাশা ইউনিয়ন কৃষক লীগের কমিটি গঠন করা হয়।

উপজেলা কৃষক লীগের সভাপতি ছুরাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ হান্নান বদরুলের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শফিকুর রহমান রিয়াজ, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি ডাঃ মাহবুব আলম চৌধুরী প্রিন্স, যুগ্ম সাধারণ সম্পাদক মারফত আলী, কৃষক লীগ নেতা আজিম উদ্দিন, দেওকলস ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সৈয়দ সহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, রামপাশা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক মনছুর আহমদ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মহেব উদ্দিন।





প্রধান সংবাদ এর আরও খবর

ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ
অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা
নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা
সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম
রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত
সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক
তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ
রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ
পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ
আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)