শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ৭ আগস্ট ২০২২
প্রথম পাতা » দিনাজপুর » ঘোড়াঘাটে চোলাই মদসহ নারী কারবারি আটক
প্রথম পাতা » দিনাজপুর » ঘোড়াঘাটে চোলাই মদসহ নারী কারবারি আটক
২২৪ বার পঠিত
রবিবার ● ৭ আগস্ট ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঘোড়াঘাটে চোলাই মদসহ নারী কারবারি আটক

ছবি : সংবাদ সংক্রান্ত ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি :: দিনাজপুরের ঘোড়াঘাটে বিপুল পরিমাণ চোলাই মদসহ এক নারী মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। আটককৃত মাদক কারবারি উপজেলার পালশা ইউনিয়নের চাটশাল চেয়ারগাঁও এলাকার শিরিল সরেনের স্ত্রী শেরাপিনা টুডু (৪৫)।
গত শনিবার রাতে অভিযান পরিচালনা করে তার নিজ বাড়ি থেকে বিপুল পরিমাণ চোলাই মদসহ তাকে আটক করা হয়।
পুলিশ জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, পালশা ইউনিয়নের চেয়ারগাঁও এলাকার আদিবাসী পাড়ার শিরিল সরেনের বাড়িতে অভিযান চলাকালে ৫টি বড় এলুমিনিয়ামের পাতিল ও একটি মাটির মটকার মধ্যে রক্ষিত ৫০০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।যার আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা।
এ সময় শিরিল সরেনের স্ত্রী শেরা পিনা টুডু (৪৫) নামের এক নারী মাদক কারবারিকে আটক করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসার সাথে জড়িত অপর দুজন ব্যক্তি পালিয়ে গেছে। আটককৃত মাদক কারবারি ও পলাতক আসামিদ্বয় দীর্ঘদিন থেকে চোলাই মদ তৈরী করে খুচরা ও পাইকারি বিক্রিয় করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে জানা যায়।
ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, চোলাই মদসহ এক আদিবাসী নারীকে আটক ও পলাতক আরও দুইজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আটককৃত মাদক কারবারিকে রবিবার (৭ আগস্ট) দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

ঘোড়াঘাট বিষপানে এক নারীর আত্মহত্যা

ঘোড়াঘাট :: দিনাজপুরের ঘোড়াঘাটে শারভানু (৫৫) নামের নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার সিংড়া ইউনিয়নের দক্ষিণ দেবীপুর গ্রামের ফাত্তার মিয়ার স্ত্রী।

শনিবার (০৬ আগস্ট) দুপুরে মৃতের নিজ বাড়িতে এ লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মৃতের ছেলে ও ছেলের বৌ এর সাথে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে অভিমান করে নিজ বাড়িতে বিষপানে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা যায়।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশটি আগামীকাল রবিবার সকালে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)