শিরোনাম:
●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
রাঙামাটি, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৬ সেপ্টেম্বর ২০২২
প্রথম পাতা » সকল বিভাগ » সিলেটে এসএসসি পরিক্ষা দিচ্ছেন ১ লাখ ১৬ হাজার ৪৮৮ জন শিক্ষার্থী
প্রথম পাতা » সকল বিভাগ » সিলেটে এসএসসি পরিক্ষা দিচ্ছেন ১ লাখ ১৬ হাজার ৪৮৮ জন শিক্ষার্থী
২৪৮ বার পঠিত
শুক্রবার ● ১৬ সেপ্টেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সিলেটে এসএসসি পরিক্ষা দিচ্ছেন ১ লাখ ১৬ হাজার ৪৮৮ জন শিক্ষার্থী

প্রর্তীকি ছবি বিশ্বনাথ প্রতিনিধি :: দীর্ঘ প্রতিক্ষার পর জীবনের প্রথম ১০ বছরের শিক্ষা সনদের জন্য ১৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকাল এসএসসি পরীক্ষা দিচ্ছেন সিলেট ১ লাখ ১৬ হাজার ৪৮৮ জন শিক্ষার্থী । সকাল ১১টা থেকে সিলেটসহ দেশের সবক’টি বোর্ডে একযোগে শুরুহয়েছে এই পরীক্ষা। সিলেট শিক্ষা বোর্ডে পরীক্ষার্থীর সংখ্যা ১ লাখ ১৬ হাজার ৪৮৮ জন। সুষ্ঠু ভাবে পরীক্ষা গ্রহণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে বোর্ড। প্রতিটি কেন্দ্রে কড়া নিরাপত্তা ব্যবস্থা প্রত্যক্ষ করা গেছে।

শিক্ষক ও পরীক্ষার্থী ছাড়া অন্য কাউকে কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি। যানজটের ভয়ে সিলেট নগরীর বিভিন্ন কেন্দ্রে আগে ভাগেই পরীক্ষার্থীদের নিয়ে চলে আসেন স্বজনরা। এদিকে, এসএসসি পরীক্ষা নিয়ে অনেকের মধ্যে উৎকণ্ঠা ছিল। কবে হবে, হবে কিনা- তাদের এমন উৎকণ্ঠার অবসান ঘটেছে অবশেষে। ফলে স্বজনরা স্বস্তি প্রকাশ করেছেন। সিলেট শিক্ষা বোর্ড থেকে জানা গেছে, এবার সিলেট বোর্ডে ১ লাখ ১৬ হাজার ৪৮৮ জন পরীক্ষার্থী রয়েছে। তন্মধ্যে ৪৯ হাজার ৫১৭ জন ছাত্র, ৬৬ হাজার ৯৭১ জন ছাত্রী। ছাত্রদের চেয়ে ছাত্রীসংখ্যা এবার ১৭ হাজার ৪৫৪ জন বেশি।

এবার এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণকারী পরীক্ষার্থীদের মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ২৩ হাজার ৩০৩ জন, মানবিকে সর্বাধিক ৮৪ হাজার ২২৯ জন এবং ব্যবসা বিভাগ থেকে ৮ হাজার ৮৯৫ পরীক্ষার্থী রয়েছে। বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক অরুণ চন্দ্র পাল জানান, গেল বছরের তুলনায় এ বছর পরীক্ষার্থীর সংখ্যা কমেছে ৪ হাজার ৭০৪ জন। বোর্ডের অধীনে ৯৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ১৪৯টি কেন্দ্রে পরীক্ষায় বসেছে। সিলেট শিক্ষাবোর্ডের সচিব অধ্যাপক কবির আহমদ বলেন, পরীক্ষা সুষ্ঠু ভাবে গ্রহণের সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। ২৬টি ভিজিল্যান্স টিমও মাঠে রয়েছে।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান নাসির

বিশ্বনাথ :: সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন আওয়ামী লীগ নেতা এডভোকেট নাসির উদ্দিন খান। এ নির্বাচনে অন্য কেউ চেয়ারম্যান পদে প্রার্থী না হওয়ায় তার জয় নিশ্চিত হচ্ছে। নির্বাচন কমিশন সূত্রে এমন তথ্য জানা গেছে। জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র থেকে ড. এনামুল হক সর্দার প্রার্থী হচ্ছেন বলে গুঞ্জন ছিল।

তবে শেষপর্যন্ত তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। মনোনয়নপত্র জমা দেননি। ফলে আর কোনো প্রতিদ্বন্দ্বি থাকছে না নাসিরের। নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়টি সিলেটভিউকে নিশ্চিত করেছেন শিক্ষানুরাগী এনামুল হক সর্দার। সিলেট জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা বলেন, চেয়ারম্যান পদে দুই প্রার্থী মনোনয়নপত্র কিনেছিলেন। তন্মধ্যে একজন রিটার্নিং কর্মকর্তার নিকট সেটি জমা দিয়েছেন। আর কেউ জমা দেননি।

সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের অন্তত চার নেতা দলীয় মনোনয়ন চেয়েছিলেন। তবে দল থেকে নাসিরকে মনোনয়ন দেওয়া হয়।

এদিকে, আজ দুপুরে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন নাসির। এ সময় সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আশফাক আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিশ্বনাথে প্রবাসীর ৫০ লাখ টাকার ফ্ল্যাট জবরদখলের চেষ্টা, প্রাণনাশের হুমকি

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে ৫০ লাখ টাকা মূল্যের একটি ফ্ল্যাট এক প্রবাসীর কাছে বিক্রি করেও সেটি রেজিস্ট্রি করে না দিয়ে জবরদখলের চেষ্টা চালাচ্ছেন আরেক প্রবাসী।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৪টায় সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে এমন অভিযোগ করেছেন বিশ্বনাথ উপজেলার দশফাইকা গ্রামের মৃত সোনাফর আলীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী আব্দুল হান্নান।

সংবাদ সম্মেলনে তিনি জানান- আরেক লন্ডন প্রবাসী, বিশ্বনাথের সুড়িরখাল গ্রামের মফিজ আলীর ছেলে মো. সুনু মিয়ার (৬৮) কাছ থেকে ২০১২ সালে বিশ্বনাথ পৌর এলাকার আল মদিনা হাউজিং এস্টেটের ২নং বিল্ডিংয়ের নিচ তলায় দেড় হাজারের বেশি বর্গফুটের একটি ফ্ল্যাট ৩০ লাখ টাকায় ক্রয় করেন আব্দুল হান্নান। পরে তিনি ২০১৮ সালে একই হাউজিংয়ের ৬ নং বিল্ডিংয়েরর তৃতীয় তলায় সাড়ে ১৮শ বর্গফুটের আরেকটি ফ্ল্যাট ৫০ লাখ টাকায় সুনু মিয়ার কাছ থেকে ক্রয় করেন।

কিন্তু ওই সময় আব্দুল হান্নান ও সুনু মিয়া লন্ডনে অবস্থান করায় ৬নং বিল্ডিংয়ের ক্রয়কৃত ফ্ল্যাটটি রেজিস্ট্রি করা হয়নি। এক পর্যায়ে লোভে পড়ে হান্নানের নিকট বিক্রয় করা ২ নং বিল্ডিংয়ের ফ্ল্যাটটি জোরপূর্বক দখল করতে মরিয়া হয়ে উঠেন সুনু মিয়া। এ অবস্থায় স্থানীয় প্রশাসন ও মুরুব্বিয়ানদের মধ্যস্থতায় ৩০ লক্ষ টাকার বিনিময়ে সুনু মিয়ার নিকট ফ্ল্যাটটি আবার ফিরিয়ে দেন হান্নান।

সম্প্রতি উভয় ফ্ল্যাট পরষ্পরকে রেজিস্ট্রি করে দেওয়ার সিদ্ধান্তে সুনু মিয়া ও হান্নান একসঙ্গে দেশে আসেন। কিন্তু দেশে এসে সুনু মিয়া ৬নং বিল্ডিংয়ের ফ্ল্যাটটি রেজিস্ট্রি করে না দিয়ে ২নং বিল্ডিংয়ের ফ্ল্যাটটি রেজিস্ট্রি করে দিতে হান্নানকে চাপ দেন। এতে হান্নান মিয়া সম্মত না হলে ৬নং বিল্ডিংয়ের ফ্ল্যাটটি তাকে ছেড়ে দিতে বলেন এবং জোরপূর্বকভাবে দখল করার চেষ্টা চালান সুনু মিয়া। ফ্ল্যাট না ছাড়লে হান্নান মিয়ার পরিবারকে সেখান থেকে বের করে দিয়ে তালা মেরে দিবেন- এমনকি তাদের প্রাণে মেরে লাশ গুম করে দেওয়ারও হুমকি দেন সুনু মিয়া।

স্থানীয় একটি প্রভাবশালী মহলের ইন্ধনে ও শেল্টারে প্রবাসী সুনু মিয়া এমনটি করছেন উল্লেখ করে আব্দুল হান্নান সংবাদ সম্মেলনে আরও জানান- তিনি লন্ডনে থাকা অবস্থায় সুনু মিয়া ভাড়াটে লোকজন দিয়ে আব্দুল হান্নানের স্ত্রীসহ পরিবারের সদস্যদের নানাভাবে হয়রানি করান। এ বিষয়ে ২০২১ সালের ১৯ অক্টোবর আব্দুল হান্নানের স্ত্রী সিলেট জেলা প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন করেন।

এছাড়াও এ পর্যন্ত বিশ্বনাথ থানায় দুটি লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে। এসবের পরও সুনু মিয়ার অত্যাচার তাদের প্রতি থেমে থাকেনি। এ অবস্থায় সংবাদ সম্মেলনের মাধ্যমে আব্দুল হান্নান প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা কামনা করেছেন।

সিলেট জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন স্বপ্না শাহিন

বিশ্বনাথ :: সিলেট জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী (৪, ৫ ও ৬ নং ওয়ার্ড বিশ্বনাথ-বালাগঞ্জ,-ওসমানীনগর)
সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস-চেয়ারম্যান বেগম স্বপ্না শাহিন।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) নির্বাচনের রিটানিং কর্মকর্তার কাছে বেগম স্বপ্না শাহিন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন স্বামী সিলেট জেলা পুস্তক ও প্রকাশক সমিতির সদস্য ও পিস ফ্যাসিলিটেটর গ্রæফ (পিএফজি) বিশ্বনাথ উপজেলা সদস্য হোসাইন আহমদ শাহিন।

ওসমানীনগরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: আহত ৩

বিশ্বনাথ :: সিলেটের ওসমানীগরের কুরুয়া এলাকায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় এ দুর্ঘটনা ঘটে।

এতে কেউ মারা যাননি। তবে গুরুতর আহত হয়েছেন দুই ট্রাকের চালক ও হেল্পার ৩ জন।

দুর্ঘটনার খবর পেয়ে তামাবিল হাইওয়ে পুলিশ ও তাজপুর ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুটি ট্রাকের সামনদিক কেটে আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

তাৎক্ষণিকভাবে আহতদের নাম-ঠিকানা জানা যায়নি।

এ তথ্য নিশ্চিত করেছেন তামাবিল হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ আব্দুল কবির।

শিক্ষার্থীরাই দেশকে সমৃদ্ধশালী করে বিশ্ববাসীর কাছে তুলে ধরবে -বিশ্বনাথে এমপি মোকাব্বির

বিশ্বনাথ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান বলেছেন, সুশিক্ষায় শিক্ষিত জাতিই কেবল উন্নয়নের চরম শিখড়ে পৌঁছাতে পারে। অনিয়ম-দূর্নীতি-সন্ত্রাস আমাদের সমাজকে পিছিয়ে দেয়, তাই আমাদের দেশকে এগিয়ে নিতে শিক্ষাথীদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। এজন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে শিক্ষার গুণগত পরিবেশ সৃষ্টি করে দিতে হবে। কারণ আজকের শিক্ষার্থীরাই আগামী দিনে দেশকে সমৃদ্ধশালী করে বিশ্ববাসীর কাছে তুলে ধরবে।

সমাজ থেকে সকল বৈষম্য দূর করে জাতিকে স্বাধীনতার সুফল ভোগ করার সুযোগ আরো বৃদ্ধি করে দিবে ওই কোমলমতি শিক্ষার্থীরাই।
তিনি বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের বিশ্বনাথে অলংকারী ইউনিয়নের টেংরা গ্রামস্থ আল-মুছিম স্কুল এন্ড কলেজের ১৬ বছর পূর্তি উপলক্ষে পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। তিনি আরো বলেন, দেশ ও জাতির উন্নয়নে রাজনীতির কোন বিকল্প নেই।

আর রাজনীতিবিদদের প্রকৃত কাজ হচ্ছে সমাজের অবহেলিত-বঞ্চিত মানুষের অধিকার প্রতিষ্ঠায় বলিস্ট ভূমিকা রাখা। রাজনীতির মাধ্যমে সমাজের গরীব-অসহায় মানুষদের প্রতিষ্ঠিত করতে পারলে দেশ এগিয়ে যাবে।
আল-মুছিম স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে ও শিক্ষক আব্দুল হামিদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সামছুজ্জামান সমছু, প্রতিষ্ঠানের ফাউন্ডার মেম্বার মিনা বেগম, রাগীব-রাবেয়া ডিগ্রি কলেজের অধ্যাপক এম এ ওয়াহাব, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিম আহমদ সেলিম, আটাব সিলেট অঞ্চলের যুগ্ম সম্পাদক আমিরুল গণি চৌধুরী মিনহাজ, সৌদি আরব প্রবাসী দুলাল মিয়া, টেংরা দারিদ্রতা দূরীকরণ মহিলা সমবায় সমিতির সদস্য মিনা বেগম।

আল-মুছিম স্কুল এন্ড কলেজের উদ্যোগে আয়োজিত ও টেংরা দারিদ্রতা দূরীকরণ মহিলা সমবায় সমিতির সার্বিক সহযোগীতায় অনুষ্ঠিত পুনর্মিলনী অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের শিক্ষক মাওলানা হাসান আহমদ, স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী মাছুমা জাহান লিমা, ইসলামী সঙ্গিত পরিবেশন করেন ১০ম শ্রেণীর ছাত্রী তাসলিমা আক্তার, দেশাত্ববোধক গান পরিবেশন করে ৯ম শ্রেণীর ছাত্রী এ্যানি বেগম। বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রিন্সিপাল মানিক মিয়া রানা, ভাইস প্রিন্সিপাল তৈমুছ আলী।





সকল বিভাগ এর আরও খবর

উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী
উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ
আগামীতে  কারা দেশ চালাবে ? …সাইফুল হক আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ  অনুষ্ঠিত কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন
খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত
শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ
সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে  ছাই সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)