শিরোনাম:
●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ
রাঙামাটি, সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২২ আগস্ট ২০২৩
প্রথম পাতা » দিনাজপুর » ঘোড়াঘাটে তেলবাহী লড়ীর ধাক্কা হেলপারের পা বিচ্ছিন্ন
প্রথম পাতা » দিনাজপুর » ঘোড়াঘাটে তেলবাহী লড়ীর ধাক্কা হেলপারের পা বিচ্ছিন্ন
১৮৪ বার পঠিত
মঙ্গলবার ● ২২ আগস্ট ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঘোড়াঘাটে তেলবাহী লড়ীর ধাক্কা হেলপারের পা বিচ্ছিন্ন

ছবি : সংবাদ সংক্রান্ত ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি :: দিনাজপুরের ঘোড়াঘাটে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কাঁচামাল বোঝাই ট্রাকের পেছনে একটি তেলবাহী লড়ীর ধাক্কায় ওই লড়ীর হেলপারের ১টি পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তেলবাহী ওই লড়ীর হেলপার ছোটন রায় (১৮) হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাতা গ্রামের বাসিন্দা।

গত রবিবার রাত ১০ টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক উপজেলার টিএন্ডটি বাসস্ট্যান্ড এলাকায় এ সড়ক দূর্ঘটনা ঘটেছে।
খোঁজ নিয়ে জানা গেছে, টিএন্ডটি বাসস্ট্যান্ডের একটু সামনে কাঁচামাল বোঝাই একটি ট্রাক রাস্তায় দাঁড় করিয়ে চাকা পরিবর্তন করছিল। অপরদিকে যমুনা পেট্রোলিয়াম কোম্পানির তেলের ৮/৯টি লড়ী পার্বতীপুর উপজেলার তেলের ডিপোতে তেল দিয়ে ঢাকার উদ্দেশ্যে একই সাথে আসছিল। এমন সময় তেলবাহী একটি লড়ী ঘটনাস্থলের কাছে এসে হঠাৎ দাঁড়িয়ে থাকা ট্রাকটি দেখতে না পেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে তেলবাহী লড়ীর সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং লড়ীর হেলপারের একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

এ বিষয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় লড়ীর হেলপারকে একটি পা বিচ্ছিন্ন অবস্থায় উদ্ধার হয়েছে। এ সময় অন্য সব তেলবাহী লড়ীর লোকজন এসে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাস্পাতাল নিয়ে যায়।

ঘোড়াঘাটে নিষিদ্ধ চায়না দুয়ারী জাল জব্দ

ঘোড়াঘাট :: দিনাজপুরের ঘোড়াঘাটে করতোয়া নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ৭২০ মিটার চায়না দুয়ারী জাল জব্দ করা হয়েছে।

মঙ্গলবার উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে ও ঘোড়াঘাট থানা পুলিশের সহযোগিতায় উপজেলা মৎস্য দপ্তর এ অভিযান পরিচালনা করেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা রিয়াজ মোর্শেদ রঞ্জু জানান, পরিবেশ ও মাছের জীবন বৈচিত্র্য ধ্বংসের হাত থেকে রক্ষায় চাইনা দুয়ারী জাল নিষিদ্ধ করেছে সরকার। এ জালে ছোট বড় থেকে শুরু করে যেকোনো জলজ প্রাণী একবার প্রবেশ করলে আর বের হতে পারেনা। এতে নদী-নালা খাল বিলে বসবাসরত মাছসহ সকল প্রকার জলজ প্রাণী বিলুপ্তির পথে। এজন্য উপস্থিত স্থানীয় লোকজন ও অন্যান্য জেলেদের সতর্ক করে জনসচেতনতামূলক আলোচনা করা হয়। যেন এধরণের জাল কেউ নদীতে না ফেলে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান বলেন, উদ্ধার করা নিষিদ্ধ জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে প্রতিনিয়ত করতোয়া নদী সহ উপজেলার বিভিন্ন পয়েন্টে অভিযান পরিচালনা করা হচ্ছে।





দিনাজপুর এর আরও খবর

ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু
ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত
ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা
ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন
ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার
ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও
ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত
ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প
ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)