শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১২ এপ্রিল ২০২১
প্রথম পাতা » প্রধান সংবাদ » সিএনজি চালক-যাত্রীর মধ্যে সংঘর্ষ : আহত -৬
প্রথম পাতা » প্রধান সংবাদ » সিএনজি চালক-যাত্রীর মধ্যে সংঘর্ষ : আহত -৬
৫২৪ বার পঠিত
সোমবার ● ১২ এপ্রিল ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সিএনজি চালক-যাত্রীর মধ্যে সংঘর্ষ : আহত -৬

ছবি: সংবাদ সংক্রান্তমো. আবুল কাশেম, স্টাফ রিপোর্টার :: সিলেটের বিশ্বনাথে সিএনজি চালিত অটোরিক্সার চালক ও যাত্রীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৬ জন আহত হয়েছেন। আজ সোমবার সন্ধ্যায় পৌর এলাকার নতুন বাজার সিএনজি স্ট্যান্ডে ওই সংঘর্ষের ঘটনা সংগঠিত হয়। এরপর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
সংঘর্ষে আহতরা হলেন- সিএনজি চালিত অটোরিক্সার যাত্রী বিশ্বনাথ পৌর এলাকার নরসিংপুর গ্রামের নজব আলীর পুত্র এখলাছুর রহমান, সাজ্জাদ আহমদ এবং সিএনজি চালিত অটোরিক্সার চালক পৌর এলাকার জানাইয়া গ্রামের মৃত আব্দুল মালিক মেম্বারের পুত্র ছুরত আলী, সাজন মিয়া, ফয়জুল ইসলামের পুত্র সাইদুল ইসলাম। আহতদের মধ্যে ছুরিকাঘাতে আহত সিএনজি চালক ছুরত আলী ও সাইদুল ইসলামকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এবং যাত্রী এখলাছুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সিএনজিতে বাড়ি যাওয়া নিয়ে এখলাছুর-সাজ্জাদের সাথে ওই স্ট্যান্ডের চালক মোল্লারগাঁও গ্রামের নজরুল ইসলামের কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে সিএনজি চালক নজরুলের পক্ষালম্বন করে স্ট্যান্ডের আরো কিছু চালক এসে এখলাছুর-সাজ্জাদের সাথে কথা কাটাকাটি শুরু করেন। কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষ চলাকালে ছুরিকাঘাতে ও স্টিলের পাইপের আঘাতে উভয় পক্ষের ৬ জন আহত হয়েছেন।
এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। গুরুত্বর আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযোগ দায়ের করা হলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বিশ্বনাথে পূর্ব শত্রুতার জেরে বিষ প্রয়োগে তিন লাক্ষ টাকার মাছ মারার অভিযোগ

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে পূর্ব শত্রুতার জের ধরে সরকারি খালে বিষ প্রয়োগ করে প্রতিপক্ষের চাষের তিন লাক্ষ টাকার মাছ মারার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার (১১ এপ্রিল) সকালে এ ঘটনাটি ঘটেছে উপজেলার রামপাশা ইউনিয়নের কাদিপুর গ্রামে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা স্বাস্থ্যকেন্দ্রস্থ কাদিপুর নামক স্থানের বিশ্বনাথ-রামপাশা সড়কের পাশে সরকারি খালে দীর্ঘ কয়েক বছর ধরে মাছ চাষ করে আসছেন ওই গ্রামের মাহমুদ আলী তিন ছেলে আব্দুল হক, শানুর আলী ও আব্দুছ সাত্তার। রোববার সকালে তারা দেখতে পান খালের সব মাছ মরে ভেসে আছে।
তারা অভিযোগ করেন, তাদের প্রতিপক্ষ একই গ্রামের তৈমুছ আলীর ছেলে শাহান আহমদ (৩৫) গংরা তাদের খালে বিষ প্রয়োগ করেছেন। এতে প্রায় ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
তিনি আরও বলেন, আমরা দীর্ঘদিন ধরে অনেক কষ্টে এই মাছ চাষ করে আসছিলাম। আমার মনে হয় রাতের আধারে আমাদের প্রতিপক্ষ দলেরা পুকুরে বিষ দিয়ে প্রায় ৩ লাখ টাকার মাছ মেরে আমাদেরকে পথে বসিয়ে দিয়েছে।
৯৯৯ এ তারা ফোন দিয়ে অভিযোগ দেন। তাৎক্ষণিক পুলিশ গিয়ে স্থানীয় চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীরকে সাথে নিয়ে পুকুরের মাছ জব্দ করা হয় এবং খালে থাকা বাকি মাছগুলো ধরে বিক্রি করে টাকা আনামত করে রাখার জন্য চেয়ারম্যানকে দায়িত্ব দেয়া হয়।
এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য ও গ্রামের মুরব্বীরা জানান, দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। তারই জের ধরে একটার পর একটা ঘটনা ঘটে চলেছে।
সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, অসংখ্য মাছ পুকুরের পানিতে মরে ভেসে উঠেছে। পাড়ে প্রায় বিভিন্ন প্রজাতির মরা মাছ দেখতে ভিড় করেছে স্থানীয়রা।
এ ব্যাপারে প্রতিপক্ষ শাহান আহমদ তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, চলমান শত্রুতায় আমাদেরকে জব্দ করতে নিজেরাই পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করে আমাদের ওপর দোষ দিচ্ছে।
এব্যাপারে স্থানীয় চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর বলেন, খালের মাছগুলো বিক্রি করে টাকা জমা রাখা হচ্ছে। থানায় বসে এবিষয়টি সমাধান হবে।
ঘটনাস্থল পরিদর্শন করা থানার ওসি তদন্ত রমা প্রসাদ চক্রবর্তি সাংবাদিকদের বলেন, যেহেতু খালটি একটি সরকারি খাল। তাই এই খালের সব মাছ জব্দ করা হয়েছে। পরে এ বিষয়টি দুইপক্ষকে নিয়ে বসে সমাধান করা হবে বলে তিনি জানান।





প্রধান সংবাদ এর আরও খবর

ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ
অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা
নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা
সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম
রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত
সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক
তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ
রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ
পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ
আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)