শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত ●   কাপ্তাই লেকে বেআইনী অবকাঠামো নির্মাণ বন্ধে মহামান্য হাইকোর্টের নির্দেশনা দেড় বছরেও বাস্তবায়ন হয়নি ●   মহান মে দিবস ও শ্রমিকশ্রেণীর মুক্তির সংগ্রাম ●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
রাঙামাটি, শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২৩ এপ্রিল ২০২৪
প্রথম পাতা » চট্টগ্রাম » নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা
প্রথম পাতা » চট্টগ্রাম » নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা
৫৫ বার পঠিত
মঙ্গলবার ● ২৩ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা

— মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :: নিজ মাথায় গুলি করে আত্নহত্যা করেছেন মিরসরাইয়ে সন্তান আনসার সদস্য আফজাল হোসেন (২৫)।
তিনি মৃত্যুর পূর্বে চিরকুটে লিখে যান ‘আমার মৃত্যুর জন্য আমি নিজে দায়ী’। আর এই কথার নিচে আফজালের সইও রয়েছে।
তিনি নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে দায়িত্বরত ছিলেন। সোমবার (২২ এপ্রিল) বিকেল পৌনে ৫ টার দিকে নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ কার্যালয়ে ইউএনওর বাসভবনে নিরাপত্তার দায়িত্ব পালনকালে হাতে থাকা অস্ত্র দিয়ে নিজ মাথায় গুলি করেন আনসার সদস্য আফজাল। তাৎক্ষণিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।
আফজাল মিরসরাই উপজেলার ১১ নং মঘাদিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গজারিয়া গ্রামের মহসিন আলী মেম্বার বাড়ির মৃত অহিদুর রহমানের একমাত্র ছেলে। বর্তমানে দ্বিতীয় স্ত্রী স্মৃতি আক্তারকে নিয়ে সোনারগাঁ মুরগাপাড়া এলাকায় থাকতেন তিনি।
বন্দর উপজেলা পরিষদ কার্যালয়ের আনসার বাহিনীর গার্ড ইনচার্জ তোফাজ্জল হোসেন জানান, রবিবার আফজাল হোসেনকে ইউএনও কার্যালয়ে নিরাপত্তাকর্মীর দায়িত্ব দিয়ে পাঠানো হয়। সেদিন বেলা ১১টায় তিনি কাজে যোগ দেন। বিকেল ৪ থেকে প্রথমদিনের ডিউটি করেন। সোমবারও বিকেল ৪ টা থেকে আফজাল ইউএনও এম এ মুহাইমিন আল জিহানের বাসভবনের গেটে ডিউটি শুরু করেন।

তোফাজ্জল হোসেন আরও জানান, বিকেল আনুমানিক পৌনে ৫ টার দিকে হঠাৎ গুলির শব্দ শুনি। আমিসহ অন্য সদস্যরা এবং ইউএনও বের হয়ে আফজালকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখি। ইউএনও তাৎক্ষণিক আফজালকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
আরেক আনসার সদস্য জানান, মেঝেতে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা আফজাল হোসেনের দেহের পাশে পড়ে ছিল তার ব্যবহৃত শটগান ও হাতে লেখা কাগজের একটি চিরকুট। এতে আফজালের নামে স্বাক্ষরও ছিল।
বন্দর থানার ওসি গোলাম মোস্তফা বলেন, আনসার সদস্য আফজাল নিজের ব্যবহৃত শটগান নিজের মাথায় ঠেকিয়ে নিজেই গুলি করে আত্মহত্যা করেছেন বলে আমরা জানতে পেরেছি। ঘটনাস্থল থেকে তার শটগান ও তার স্বাক্ষর কর একটি চিরকুট পাওয়া গেছে। তাই ধারণা করা হচ্ছে, আত্মহ-ত্যার উদ্দেশে তিনি এ কাজ করেছেন। তবে এর কারণ বা এ বিষয়ে আর কোনো তথ্য এখন পর্যন্ত আমরা জানতে পারিনি। আমরা তথ্য সংগ্রহ করার চেষ্টা করছি।
ঘটনাস্থল পরিদর্শন করা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) শেখ বিল্লাল হোসেন বলেন, গুলিবিদ্ধ আনসার সদস্য আফজাল হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয় বলে আমরা খবর পাই। এ ঘটনায় তদন্তসহ যথাযথ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)