শিরোনাম:
●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর
রাঙামাটি, রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ৬ সেপ্টেম্বর ২০১৭
প্রথম পাতা » অপরাধ » হালুয়াঘাটে স্বামীর ছোড়া এসিডে একই পরিবারে আহত ৩
প্রথম পাতা » অপরাধ » হালুয়াঘাটে স্বামীর ছোড়া এসিডে একই পরিবারে আহত ৩
৫০৭ বার পঠিত
বুধবার ● ৬ সেপ্টেম্বর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

হালুয়াঘাটে স্বামীর ছোড়া এসিডে একই পরিবারে আহত ৩

--- ময়মনসিংহ অফিস ::  (২২ ভাদ্র ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৪৪মি.) ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় সাবেক স্বামীর ছোড়া এসিডে স্ত্রী,শ্যালিকা ও
শ্যালক দগ্ধ হয়েছেন। পরে গুরতর আহত অবস্থায় স্ত্রী মরিয়ম আক্তার (২২), শ্যালিকা মহিরুন
আক্তার (১৪) ও শ্যালক রাসেল মিয়া (২০)কে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
৫ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার জুগলী ইউনিয়নের কালাপাগলা গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় এলাকাবাসি ও আহতদের স্বজনরা জানায়, হালুয়াঘাট উপজেলার পৌর শহরের রঘুনাথপুর এলাকার আব্দুল হাই মেম্বারের ছেলে সোহেল মিয়ার (৩০) সাথে গত দুই বছর আগে একই উপজেলার কালাপাগলা গ্রামের মরিয়মের প্রেম করে বিয়ে হয়। তার আগে সোহেলের আরও একটি বিয়ে করলে সেই সংসারে তার একটি কন্যা সন্তান রয়েছে। কিন্তু আগের বিয়ের ব্যাপারে মরিয়মকে কোন কিছু জানায়নি তার স্বামী সোহেল। বিয়ের এক বছর পর মরিয়ম জানতে পারে আগের সংসারেও বউ ও সন্তান রয়েছে। এরপর থেকেই তাদের সংসারে চলতে থাকে ঝগড়া। মাঝে মধ্যে স্বামী সোহেল মদ ও ইয়াবাও সেবন করে মরিয়মকে বেধড়ক মারধর করে নির্যাতন করতো।
প্রায় ৮ মাস আগে স্বামী সোহেল ও স্ত্রী মরিয়মের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। এরই
জের ধরে মঙ্গলবার রাত ১০টার দিকে মরিয়ম তার ছোট বোন ও ভাইকে নিয়ে রাতে টিভি দেখছিলেন। ওই সময় সোহেল ঘরের জানালা দিয়ে স্ত্রী মরিয়মকে লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে। এতে মরিয়মসহ তার ভাই ও বোনের শরীর ঝলছে যায়। পরে তাদের ডাক চিৎকারে স্বজনরা এগিয়ে আসলে সোহেল পালিয়ে যায়।
পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের দ্রুত ময়মমসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করেন।
হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম মিয়া এই ঘটনার
সত্যতা নিশ্চিত করে সিএইচটি মিডিয়াকে বলেন, তালকপ্রাপ্ত স্ত্রীর উপর স্বামীর ছোড়া এসিডে আহতদের উদ্ধার করে মমেক হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
তবে এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)