শিরোনাম:
●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর ●   রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ ●   ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত ●   কাপ্তাই লেকে বেআইনী অবকাঠামো নির্মাণ বন্ধে মহামান্য হাইকোর্টের নির্দেশনা দেড় বছরেও বাস্তবায়ন হয়নি ●   মহান মে দিবস ও শ্রমিকশ্রেণীর মুক্তির সংগ্রাম ●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী
রাঙামাটি, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ৮ এপ্রিল ২০১৮
প্রথম পাতা » ময়মনসিংহ » ময়মনসিংহে জেএমবি সন্দেহে এক যুবক আটক
প্রথম পাতা » ময়মনসিংহ » ময়মনসিংহে জেএমবি সন্দেহে এক যুবক আটক
৪৭১ বার পঠিত
রবিবার ● ৮ এপ্রিল ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ময়মনসিংহে জেএমবি সন্দেহে এক যুবক আটক

---ময়মনসিংহ অফিস :: (২৫ চৈত্র ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় রাত ১০.২৯মি.) ময়মনসিংহে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১৪ এক অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সদস্য সন্দেহে এক যুবককে আটক করেছে। আটককৃত মো. রাশেদ উল ইসলাম (২১) নোয়াখালী জেলার চরকলমি থানার কোম্পানীগঞ্জের মো. হানিফ মিয়ার ছেলে এবং ফেনীর সোনাগাজী থানা এলাকার দারুল উলামা মাদ্রাসায় অধ্যয়নরত ছিল।

আজ ৮ এপ্রিল রবিবার দুপুরে র‌্যাব-১৪ কর্মরত পুলিশের এএসপি ও সহকারী পরিচালক (অপস্) মো. হাফিজুল ইসলাম বাবু এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকর্মীদের এই খবর পাঠান।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,গতকাল শনিবার (৭ এপ্রিল) র‌্যাবের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে ফেনী জেলার সদর থানার লালপোল এলাকায় নব্য জেএমবি সদস্য সন্দেহে মো. রাশেদ উল ইসলামকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাশেদ জঙ্গিবাদের সাথে জড়িত বলে স্বীকার করেছে বলে র‌্যাব জানায়।

র‌্যাব-১৪ প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন জঙ্গি গোষ্ঠীর পোস্ট দেখে রাশেদের বন্ধুত্ব হয় অপর নব্য জেএমবি সদস্য মো. ইসমাইল হোসেনের সাথে। ইসমাইলের মাধ্যমে রাশেদের পরিচয় ঘটে আবু শামস নামক একই গ্রুপের আরেক সদস্যের সাথে। এর আগে বগুড়া থেকে ইসমাইল এবং ময়মনসিংহের ত্রিশাল থেকে আবু শামসকে গ্রেফতার করে র‌্যাব-১৪ একটি বিশেষ টিম। পরে গতকাল শনিবার (৭ এপ্রিল) রাত ১১টার দিকে ফেনী জেলার সদর থানার লালপোল এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১৪।

আটককৃত রাশেদকে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার মামলা নং-০৪, তারিখ ০৩ নভেম্বর ২০১৭ ইং, সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৮/৯(৩) মামলায় জড়িত দেখিয়ে পুলিশে কাছে হস্তান্তর করা হবে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানায় র‌্যাবের এই কর্মকর্তা।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)