শিরোনাম:
●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার
রাঙামাটি, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ১৬ মার্চ ২০১৯
প্রথম পাতা » প্রধান সংবাদ » রাজশাহীতে প্রতিবন্ধী ছাত্রী অপহরণের ৪ দিন পরও উদ্ধার হয়নি
প্রথম পাতা » প্রধান সংবাদ » রাজশাহীতে প্রতিবন্ধী ছাত্রী অপহরণের ৪ দিন পরও উদ্ধার হয়নি
৪৩৩ বার পঠিত
শনিবার ● ১৬ মার্চ ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাজশাহীতে প্রতিবন্ধী ছাত্রী অপহরণের ৪ দিন পরও উদ্ধার হয়নি

---রাজশাহী প্রতিনিধি :: রাজশাহী নগরীতে দশম শ্রেণীর প্রতিবন্ধী ছাত্রী (১৪) কে অপহরণ করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা । পরে প্রতিবন্ধী ছাত্রীর মা কে ফোন দিয়ে ২ লক্ষ টাকা মুক্তিপন দাবি করেছে। ৪ দিন অতিবাহিত হয়ার পরও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

গত সোমবার দুপুর দুইটার দিকে নগরীর খড়খড়ি বাইপাস মোড় সংলগ্ন প্রত্যাশা কোচিং সেন্টারে যাওয়ার পথে ওই ছাত্রীকে অপহরণ করে বলে ওই ছাত্রীর পরিবারের দাবি।

এ বিষয়ে গত সোমবার রাত ১০ টার সময় ওই কিশোরীর পিতা মোঃ রেজাউল করিম বাদি হয়ে নগরীর মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ।

অভিযোগ ও পরিবার সুত্রে জানা যায় গত সোমবার দুপুর দুইটার দিকে প্রতিবন্ধী কিশোরী নগরীর খড়খড়ি বাইপাস মোড়ে অবস্থিত প্রত্যাশা কোচিং সেন্টারে যাচ্ছি বলে বাড়ি থেকে বের হয়।

কোচিং শেষে দৈনিক বিকাল ৫ টার মধ্যে বাসায় ফিরে অসে । কিন্তু সময় মতো বাসায় না আসায়, কিশোরির বড় ভাই জীবন ওই কোচিং সেন্টারে খোঁজ করতে যায়।

সেখানে শিক্ষকদের সাথে কথা বলে জানতে পারে কিশোরী কোচিং’এ প্রাইভেট পড়তে অসেনি । সেই সাথে শুরু হয় কিশোরীর খোঁজ খুঁজি, পরে সন্ধা ৭ টা চল্লিশ মিনিটে ০১৯৬২-৫১৫৩৬২ নাম্বার থেকে কিশোরীর মা জলি বেগমের ০১৯৫৯-০৭৯৮৮৪ নাম্বারে ফোন আসে।

এ সময় ফোন রিসভ করলে অপর পাস থেকে বলা হয় আপনার মেয়েকে নিয়ে গেলাম । দুই লক্ষ টাকা রেডি করে, আমার নাম্বারে ফোন দিয়েন । এ কথা শুনে কিশোরীর মা অতংকিত হয়ে পরে । বিষয়টি তার স্বামী রেজাউল করিম কে জানালে তিনি মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাদত হোসেন বলেন,আমি অফিসের কাজে বাইরে আছি থানায় এসে প্রয়োজনীয় ব্যাবস্থা নিবো।

নতুন রাজশাহী তৈরি করে রেখে যেতে চাই : রাসিক মেয়র লিটন

রাজশাহী প্রতিনিধি :: রাজশাহী সিটি কর্পোশেনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীকে কর্মচঞ্চল, উন্নত, পরিস্কার-পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলার কাজ এগিয়ে চলছে। এই মেয়াদে সার্বিক দিক দিয়ে নতুন রাজশাহী তৈরি করে রেখে যেতে চাই। পরিস্কার-পরিচ্ছন্ন ঝকঝকে-তকতকে মহানগরী গড়তে সবার সাহায্য-সহযোগিতা কামনা করছি।

আজ শনিবার দুপুরে নগরভবনের এনেক্স ভবন সিটিহল কক্ষে বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, পরিস্কার-পরিচ্ছন্ন নগরী গড়তে নানাধরনের উদ্যোগ নেয়া হয়েছে। পরিচ্ছন্ন ও মশা নিয়ন্ত্রণে বিশেষ ক্রাশ প্রোগ্রাম করা হয়েছে। আগামী বর্ষা মৌসূমের আগেই সব ওয়ার্ডে ড্রেনের কাদামাটি অপসারণ ও পরিস্কার কার্যক্রম জোরদারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উন্নত রাজশাহীর গড়ার আবারো প্রত্যয় করে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে চাকরি জন্য হাহাকার। এই অবস্থা পাল্টাতে চাই। সরকার ইতোমধ্যে তিনটি শিল্প অঞ্চল অনুমোদন দিয়েছে। এগুলো চালু হলে অনেক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আমার কথা হয়েছে। প্রধানমন্ত্রী রাজশাহীতে আন্তর্জাতিক নদীবন্দর গড়ে তুলতে চান। বাংলাদেশ-ভারত যৌথ বিনিয়োগে পদ্মা নদীতে ড্রেজিং করার পরিকল্পনাও রয়েছে প্রধানমন্ত্রীর। এখানে আন্তর্জাতিক নদীবন্দর হলে ভারত থেকে কাঁচামাল আসবে, স্থানীয়ভাবে আমরা পণ্য উৎপাদন করে ভারতসহ বিভিন্ন দেশে রপ্তানি করতে পারবো।

ওয়ার্ড সচিবদের আরো দায়িত্বশীল হয়ে কাজ করার আহ্বান জানিয়ে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, সিটি কর্পোরেশনের যেসব কর্মকর্তা-কর্মচারী ভালো কাজ করবেন, তাদের পুরস্কৃত করা হবে। ছবিসহ নাম-পরিচয় বোর্ডে উপস্থাপনের প্রস্তাব এসেছে। সেটিও করা হবে।

রাজশাহী সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত আসনের কাউন্সিলর তাহেরা বেগম মিলি, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মতিন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম, সচিব রেজাউল করিম, প্রধান প্রকৌশলী আশরাফুল হক। মতবিনিময় সভায় পরিচ্ছন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারী, সুপারভাইজার ও ওয়ার্ড সচিবগণ উপস্থিত ছিলেন। সভায় স্বাগত বক্তব্য দেন প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন।





প্রধান সংবাদ এর আরও খবর

ভারতীয়  হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন
কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি
পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন
ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ
অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা
নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা
সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম
রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত
সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)