শিরোনাম:
●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
রাঙামাটি, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ১৮ জুন ২০১৯
প্রথম পাতা » অপরাধ » ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে গলাকেটে হত্যা
প্রথম পাতা » অপরাধ » ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে গলাকেটে হত্যা
৫৩৯ বার পঠিত
মঙ্গলবার ● ১৮ জুন ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে গলাকেটে হত্যা

---ঝিনাইদহ প্রতিনিধি  :: ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের বানিয়াবহু গ্রামের একটি পাট ক্ষেত থেকে হাফেজ সোহেল রানা (২৩) নামে মসজিদের এক মোয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ ১৮ জুন মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সোহেল রানা কোটচাঁদপুর উপজেলার সাব্দালপুর ইউনিয়নের লক্ষীকুন্ডু গ্রামের বকতিয়ার আলীর ছেলে। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে  জানান, বানিয়াবহু গ্রামের মাঠের একটি পাট ক্ষেতে এক যুবকের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। পরে পরিবারের লোকজন এসে তার পরিচয় নিশ্চিত করে। পুলিশের ধারনা অন্য কোথাও থেকে ধরে এনে তাকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়েছে। কি কারনে এ হত্যা কান্ড তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি। নিহতের মা রেখা বেগম জানান, তার ছেলে কালীগঞ্জের চাপালি গ্রামে একটা মসজিদে দীর্ঘদিন ধরে মুয়াজ্জিনের দায়িত্বে পালন করে আসছিলেন। তিনি আরো জানান, তিন ছেলের মধ্যে সোহেল রানা তার দ্বিতীয় সন্তান।

ঝিনাইদহে সন্তানকে বাঁচাতে জীবন দিলেন মমতাময়ী মা
ঝিনাইদহ :: সন্তানের জন্য নিজের জীবন দেওয়ার নজীর আবারো প্রমান করলেন ঝিনাইদহের এক মমতাময়ী মা। ছেলেকে বাঁচাতে গিয়ে নিজের জীবন আত্মহুতি দিয়ে সন্তানের প্রতি নিগুড় ভালবাসার স্তম্ভ প্রতিষ্ঠা করলেন। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ সদর উপজেলার বৈডাঙ্গা গ্রামে। মঙ্গলবার সকাল ৬ টা। বৈডাঙ্গা গ্রামের সোলাইমান মিয়ার ছেলে সামিউল্লাহ (২) ঘরের পাশে খেলছিলো। এ সময় কারেন্টের ছেড়া তার শিশুর শরিরে স্পর্শ করে। সন্তানের চিৎকারে মা ফরিদা খাতুন (২৫) ঘটনাস্থলে এসে দেখেন সামিউল্লাহর শরীর কারেন্টের তারের সাথে আটকে আছে। সন্তানকে বাঁচাতে গিয়ে মা ফরিদা খাতুন ছেলেকে ধরে হ্যাচকা টান মেরে নিজেও আটকে যান। এ সময় সন্তান বাঁচলেও বাঁচেনি ফরিদা খাতুন। ফরিদার শ্বশুর ইসমাইল হোসেন কান্না জড়িত কন্ঠে এ প্রতিবেদককে জানান, ছেলেকে বাঁচাতে গিয়ে পুত্রবধুকে হারাতে হলো। প্রতিবেশিরা জানান, শিশু সামাউল্লাহ ঝিনাইদহ সদর হাসপাতালে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

ঝিনাইদহে হোটেল কর্মচারী মাজেদুল হত্যা মামলার পলাতক আসামীকে যাবজ্জীবন কারদন্ড প্রদাণ
ঝিনাইদহ :: ঝিনাইদহে হত্যা মামলার পলাতক আসামী গনেশকে যাবজ্জীবন কারদন্ড দিয়েছেন আদালত। আজ দুপুরে ঝিনাইদহ অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক এম, জি, আযম এ রায় প্রদান করেন। মামলার সংক্ষিপ্ত বিবরনে জানা গেছে, ২০১২ সালের ২৫ জুন বিকালে সদর উপজেলার হাটগোপালপুর বাজারের হাবিবুর রহমানের একটি খাবারের দোকানে মাজেদুল ইসলাম নামের এক কর্মচারি কাজ করছিলেন। সেসময় আসামী গনেশ পূর্ব শত্রুতার জের ধরে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে। এঘটনায় নিহতের পিতা গোলাম মোস্তফা বাদী হয়ে গনেশকে আসামী করে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশীট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানী শেষে পলাতক আসামী গনেশকে যাবজ্জীবন কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। নিহত মাজেদুল ইসলাম মাগুরা জেলার শ্রীপুর উপজেলার শ্রীকোল গ্রামের গোলাম মোস্তফার ছেলে। আসামী গনেশ সদর উপজেলার লৌহজঙ্গা গ্রামের মৃত. নরেন সরদারের ছেলে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)