শিরোনাম:
●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর ●   রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ ●   ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ
রাঙামাটি, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ১০ ডিসেম্বর ২০১৯
প্রথম পাতা » ঝালকাঠি » ঝালকাঠিতে মামলার বাদীর উপর অতর্কিত হামলা
প্রথম পাতা » ঝালকাঠি » ঝালকাঠিতে মামলার বাদীর উপর অতর্কিত হামলা
৩৫৪ বার পঠিত
মঙ্গলবার ● ১০ ডিসেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝালকাঠিতে মামলার বাদীর উপর অতর্কিত হামলা

---ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠিতে নন এফ আইআর একটি মামলায় হাজিরা দিয়ে বাদীর উপর অতর্কিত হামলা চালিয়ে নগদ টাকা ও মোবাইল ঘড়ি ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে ইউপি সদস্য মো.ইউসুফ আলী মোল্লা ও তার লোকজনের বিরুদ্ধে।
গতকাল (৯ ডিসেম্বর) সোমবার বিকালে উপজেলার নথুল্লাবাদ ইউনিয়নের বাড়ইয়ারা গ্রামের চৌকিদার বাড়ির সামনে মূল সড়কে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় মো.রিয়াজুল ইসলাম মান্নু বাদী হয়ে ইউপি সদস্যসহ পাচঁ জনকে আসামি করে ঝালকাঠি সদর থানায় একটি অভিযোগ দাখিল করেছে।
বাদী মো.রিয়াজুল ইসলাম মান্নু অভিযোগে উল্লেখ করেন, বাদী কয়েক মাস আগে গরুর খামারে খাবারের সাথে বিষ দিয়ে একটি একলক্ষ টাকার গরু মেরে ফেলে ও একটি কুড়ের মেইতে আগুন দিয়ে পুরিয়ে দেয়া হয়। এসকল ঘটনা উলেক্ষ করে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি তদন্ত করে সত্যতা পাওয়ায় এ এস আই মিজান আদালতে প্রসিকিউশন দাখিল করলে আদালত নন এফআই আর হিসেবে মামলা আমলে নিয়ে আসামিদের আদালতে হাজির হওয়ার নির্দেশ দেয়। উক্ত নন এফ আই আর মামলায় গত সোমবার হাজিরা দিয়ে বাড়িতে গিয়ে বাদীর উপর অতর্কিত হামলা চালায় এসময় বাদীর কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ঘড়ি ছিনিয়ে নেয় ইউপি সদস্য মো.ইউসুফ আলী মোল্লা ও তার সাথে অন্য চার আসামিরা মিলে হামলা চালিয়ে নগদ ৯৫হাজার ৭শত টাকা,মোবাইল একটি,হাতের ঘড়ি ছিনিয়ে নিয়ে যায় তখন বাদী মান্নু টাকা না দিতে চাইলে তার মাথায় নাকে মুখে লোহার রড দিয়ে আঘাত করলে রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে ডাকচিৎকার করলে এ সময় আশে পাশের লোকজন এসে বাদীকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। ঝালকাঠি সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন,রোগীর অবস্থা ভালোনা মাথায় ও বুকে চাপা আঘাত রয়েছে, আমরা কিছু পরিক্ষা দিয়েছি সেগুলো দেখে বলাযাবে। বর্তমানে উক্ত মামলার বাদী ঝালকাঠি সদর হাপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এব্যাপারে ইউপি সদস্য মো.ইউসুফ আলী মোল্লার সাথে আলাপ করলে তিনি বলেন,এসকল ঘটনা মিথ্যা আমাদের বিরুদ্ধে মিথ্যা হয়রানী মূলক মামলা দিয়ে যাচ্ছে।
এব্যাপারে ঝালকাঠি সদর থানার ওসি খলিলুর রহমান বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত করে সত্যতা পেলে আইনি ব্যাবস্থা গ্রহন করা হবে।#

ঝালকাঠি ফারিয়ার নব-নির্বাচিত কমিটির শুভেচ্ছা বিনিময় ও নতুন অফিসের শুভ উদ্বোধন

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠি ফারিয়ার নব-নির্বাচিত কমিটির শুভেচ্ছা বিনিময় ও নতুন অফিসের শুভ উদ্বোধন। গতকাল সোমবার সন্ধ্যা ৭ টায় নতুন কমিটির উদ্যোগে ফারিয়ার সভাপতি মো.নজরুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যড.আলহাজ্ব খান সাইফুল্লাহ পনির, বিশেষ অতিথি ছিলেন, জেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি মুন্সি আবুল কালাম আজাদ,সাধারন সম্পাদক মো.মেহেদী আহম্মেদ,ফার্মেসী মালিক সমিতির নেতা মো. খালিদ ইমরুন নান্নু, খান মোস্তাফিজুর রহমান মোস্তাক,সৈয়দ সালাউদ্দিন ফেরদৌসসহ কমিটির অন্যান্য সদস্য বৃন্দ।
এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ফারিয়া ঝালকাঠির সাধারন সম্পাদক মো.খায়েরুল বাসার নবীন,যুগ্ন সাধারন সম্পাদক মো.আব্দুল কুদ্দুস(খোকন),সাংগঠনিক সম্পাদক মো.নজরুল ইসলাম,অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মো. জাফর হোসাইন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)