শিরোনাম:
●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন
রাঙামাটি, সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ৩০ এপ্রিল ২০২০
প্রথম পাতা » মৌলভীবাজার » ৮ ঘন্টার অভিযানে কমলগঞ্জে চাল চোর পিতা-পুত্র র‍্যাবের হাতে আটক
প্রথম পাতা » মৌলভীবাজার » ৮ ঘন্টার অভিযানে কমলগঞ্জে চাল চোর পিতা-পুত্র র‍্যাবের হাতে আটক
৪১৬ বার পঠিত
বৃহস্পতিবার ● ৩০ এপ্রিল ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

৮ ঘন্টার অভিযানে কমলগঞ্জে চাল চোর পিতা-পুত্র র‍্যাবের হাতে আটক

---এম এ কাদির চৌধুরী ফারহান, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের গরিব ও অসহায়দের জন্যে ১০ টাকা কেজি দরের সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার কর্তৃক চুরিকৃত চাল উদ্ধার করেছে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা।

এঘটনায় র‌্যাব চালের ডিলার স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবু আব্দুল্লাহ(৫৫) ও তার পুত্র আজিজুর রহমান(২৮)কে আটক করে।

বুধবার (২৯ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ ক্যাম্পের কমান্ডার এএসপি আনোয়ার হোসেনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা প্রায় ৮ ঘন্টাব্যাপি এ অভিযান চালিয়ে চুরিকৃত চালসহ পিতা-পুত্রদ্বয়কে আটক করে।

সেখান থেকে র‌্যাব সদস্যরা ৭ বস্তা ১০ টাকা কেজি দরের সরকারি চাল উদ্ধার করে।

র‌্যাব-৯ কমান্ডার আনোয়ার হোসেন জানান, আটক ডিলার আবু আব্দুল্লাহ ও তার ছেলে প্রথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে সে ইসলামপুর ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের সরকারি চাল বিভিন্ন সময় সুবিধাভোগিদের টিপসই জাল করে চুরি করে আসছে।

তিনি বলেন, ডিলারের কাছে যে পরিমান চাল কাগজে কলমে পাওয়ার কথা তার থেকে বেশি পরিমানের চাল তার গোডাউনে পাওয়া যায়। তাতে করে প্রমান মিলে যে তারা আগেথেকেই ভূক্তভুগিদের চাল আত্বসাৎ করে আসছে।
এসব চাল গরিবের জন্য প্রধানমন্ত্রীর উপহার। সেই গরিবের চাল চুরি করে বিক্রির চেষ্টা করাকালে গোপন সংবাদের ভিত্তিতে আমরা এ অভিযান পরিচালনা করি। এসময় স্থানীয় চেয়ারম্যান ও বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি উপস্থিত ছিলেন। আটক আবু আবদুল্লাহকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল ডিলার আবু আবদুল্লা’র ছেলে কর্তৃক একই কর্মসূচির ৫ বস্তা চাল চুরির স্বীকারাক্তিমূলক কথোপকথন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে, উক্ত ঘটনায় প্রথম তদন্ত কমিটির কর্মকর্তা উপ-সহকারী প্রকৌশলী মামুন ভূইয়া তদন্ত করে চাল চুরির সত্যতা পেলেও অধিক তদন্তের কথা বলে কাল ক্ষেপন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হক।

উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে যোগাযোগের চেষ্টা করলে যোগাযোগ সম্ভব হয়নি, পরে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)