শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৩ জুন ২০২১
প্রথম পাতা » অপরাধ » বিশ্বনাথে ঘুষ নেয়ার ভিডিও ভাইরাল : নৈশ প্রহরীকে শোকজ
প্রথম পাতা » অপরাধ » বিশ্বনাথে ঘুষ নেয়ার ভিডিও ভাইরাল : নৈশ প্রহরীকে শোকজ
৪২৬ বার পঠিত
বুধবার ● ২৩ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে ঘুষ নেয়ার ভিডিও ভাইরাল : নৈশ প্রহরীকে শোকজ

ছবি: সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলা সমাজসেবা অফিসের নৈশপ্রহরী রমজান মিয়াকে শোকজ করা হয়েছে। ভাতাভোগীদের থেকে ঘুষ নেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় গত সোমবার (২১ জুন) তাকে শোকজ করা হয়। এর আগে ২০ জুন ভাতাভোগীদের থেকে ঘুষ নেন তিনি।
ভাইরাল ভিডিও চিত্রে দেখা যায়, রমজান মিয়া নৈশপ্রহরী হলেও দিব্যি কর্মকর্তার মতো আচরণ করছেন ভাতাভোগিদের সাথে।
ওই সময় ভাতার বই নিতে আসা লোকজনের কাছে তিনি বিভিন্ন হারে ঘুষ দাবি করেন তিনি। এক পর্যায়ে টাকা লেনদেনের ভিডিও লাইভ প্রচার হয় ফেসবুকে। সমাজসেবা অফিসের বারান্দায় দেখা য়ায়, ভাতাভোগিদের কাছ থেকে টাকা গুনে নিয়ে পকেটস্থ করছেন রমজান।
শোকজ নোটিশে বলা হয়, দেশের নাগরিকদের প্রাপ্য অধিকার প্রদানে অবৈধ পন্থা গ্রহণ করে সরকারি কর্মচারী শৃংখলা পরিপন্থী কাজ করায় তার বিরুদ্ধে কেন বিভাগীয় মামলা করা হবে না- তার লিখিত জবাব তিন তিদের মধ্যে দিতে।
এ বিষয়ে কথা হলে উপজেলা সমাজসেবা কর্মকর্তা (অতিরিক্ত) আবদুল্লাহ আল-জুবায়ের বলেন, ব্যক্তির অনৈতিক কাজের দায়ে প্রতিষ্ঠান দোষী হতো পারে না। তাকে শোকজ করা হয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে জ্যেষ্ঠ কর্মকর্তার বরাবরে লিখা হবে।

এম,পি মোকাব্বির খানের শাশুড়ীর জানাযার নামাজ সম্পন্ন

বিশ্বনাথ :: সিলেট-২(বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান এর ফুফু ও আপন শাশুড়ী মোছাম্মাৎ কদরুন নেছার (৯৫) জানাযার নামাজ মরহুমার নিজ গ্রাম বিশ্বনাথ উপজেলার পশ্চিম চান্দশিরকাপন গ্রামের মসজিদ প্রাঙ্গনে মঙ্গলবার দুপুরে সম্পন্ন হয়েছে। জানাজার নামাজে ইমামতি করেন মরহুমার নাতিন জামাই হাফিজ আতিকুর রহমান ও মোনাজাত পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম মাওলানা আব্দুল আহাদ ও জানাযার পূর্বে পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন মরহুমার জামাতা ও আপন ভ্রাতৃস্পুত্র এবং স্থানীয় সংসদ সদস্য মোকাব্বির খান । জানাজার নামাজে উপস্থিত ছিলেন,সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের মাননীয় সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সোহেল আহমদ চৌধুরী,বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান, বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মুনতাসির আলী, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক,অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, বিশিষ্ট চিকিৎসক ডা: সাকির আহমদ শাহীন, বএলাকার বিশিষ্ট মুরব্বী ও সমাজসেবী গোলাব খান, বিলকিছ মিয়া, গোলাম কিবরিয়া, ফারুক আহমদ শহিদ আহমদ, বিশ্বনাথ আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নোমান আহমদ,বিশ্বনাথ দলিল লেখক সমিতির সাবেক সভাপতি আলহাজ ফয়জুর রহমান, বর্তমান সভাপতি মো: কলমদর আলী, মর্নিং ষ্টার একাডেমীর অধ্যক্ষ সায়েফ আহমদ সায়েক, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের , প্রবাসী আওয়ামীলীগ নেতা আব্দুল রোশন চেরাগ আলী, মরহুমার পুত্র নিজাম উদ্দিন ও জসিম উদ্দিন জুনেদ, স্থানীয় ইউপি সদস্য ইউনুস আলী,ফজর আলী,উপজেলা আওয়ামীলীগ নেতা শাখাওয়াত হোসেন সহ বিভিন্ন শ্রেণী ও পেশার বিপুলসংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।
প্রসংগত স্থানীয় এম,পি মোকাব্বির খানের শ্বাশুড়ী ও আপন ফুফু মোছাম্মাৎ কদরুন নেছা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত কারনে বিভিন্ন রোগব্যাধিতে ভুগছিলেন । আজ মঙ্গলবার সকাল আট ঘঠিকায় তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন । মৃত্যুকালে তিনি ২ পুত্র ও ৩ কন্যা, নাতি ,নাতিন সহ অসংখ্য স্বজন তিনি ছিলেন বিশ্বনাথ উপজেলার পশ্চিম চাঁন্দশীরকাপন গ্রামের প্রয়াত মজম্মিল আলীর সহধর্মিনী ও বিশ্বনাথ উপজেলা গণফোরামের সাবেক আহবায়ক নিজাম উদ্দিন ও জেলা বিএনপির সাবেক সদস্য জসিম উদ্দিন জুনেদের মাতা। মরহুমা মোছাম্মাৎ কদরুন নেছা ছিলেন অত্যন্ত সহজ সরল ও ধর্মপরায়ন একজন মহীয়সী নারী। যার কারণে প্রবীণ এই নারীর মৃত্যুতে নিজ আত্মীয়স্বজন, পাড়া প্রতিবেশী সহ এলাকায় শোকের ছায়া নেমে আসে । আর তাই মরহুমার মৃত্যুর সংবাদ শুনে তাকে একনজর দেখার জন্য স্বজনরা তার বাড়িতে ভিড় জমান।
এদিকে সিলেট ২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত তথ্য মোকাব্বির খানের শ্বাশুড়ীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্বনাথ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এস এম নুনু মিয়া, সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সোহেল আহমদ চৌধূরী , বর্তমান ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান , বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মুনতাসির আলী, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক,অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, বিশ্বনাথ আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নোমান আহমদ,বিশ্বনাথ দলিল লেখক সমিতির সাবেক সভাপতি আলহাজ ফয়জুর রহমান, বর্তমান সভাপতি মো: কলমদর আলী, মর্নিং ষ্টার একাডেমীর অধ্যক্ষ সায়েফ আহমদ সায়েক, বিশ্বনাথ প্রেসক্লাবের বর্তমান সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের , মিজানুর রহমান মিজান, বর্তমান সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনন্জয় বৈদ্য অপু,সহ সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ,কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, কার্যকরী পরিষদ সদস্য শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, নুর উদ্দিন, জামাল মিয়া মো. আবুল কাশেম।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)