শিরোনাম:
●   ঝালকাঠিতে ৮৫ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ খাওয়ানো হবে ●   ঘর নির্মাণে প্রতিবেশির বাধার অভিযোগ ●   প্রকাশককে হুমকি দেওয়া দুলালের নামে থানায় জিডি ●   ঘোড়াঘাটে এক রোহিঙ্গা আটক ●   ঝিনাইদহ জেলা বিএনপি’র সম্মলন : বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি মজিদ, সম্পাদক পদে ৩ জনের লড়াই ●   বাগবাড়ী মহিলা কলেজ ঝড়ে লন্ড-ভন্ড ●   একটি ট্রাকসহ আন্তঃজেলার চার ডাকাত গ্রেফতার ●   শ্বশুরের প্রতারণার স্বীকার হলেন জামাই ●   বাজার নিয়ন্ত্রণ আর দেশ চালাতে না পারলে ক্ষমতা ছেড়ে দিন : সাইফুল হক ●   জাতীয় কবি নজরুল অগ্রসর চিন্তা-চেতনার প্রতীক হয়ে থাকবেন : চুয়েট ভিসি ●   উৎসুক জনতা র‍্যাবকে ডাকাত সন্দেহে আক্রমন : আহতদের চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় ●   রামগড়ে সয়াবিন তেলের ওজনে কারচুপি ●   মিরসরাইয়ে যাত্রীবাহী বাস থেকে ইয়াবাসহ গ্রেফতার-১ ●   বানিজ্য মন্ত্রণালয়ের অধীনে “ভোক্তা অধিকার বিভাগ” চায় ক্যাব ●   ঝালকাঠিতে ইউপি চেয়ারম্যানের বিক্রিত ব্রিজের মালামাল জনতার হাতে আটক ●   বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ ●   ঝিনাইদহ হাসপাতালে নার্সিং কলেজের শিক্ষার্থীরা চিকিৎসকের সাক্ষর জাল করে ওষুধ উত্তোলন ●   ঘোড়াঘাটে সিটি ব্যাংকের আলোচনা সভা ●   শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে : আমু ●   রেডব্রিজ লিবারেল ডেমোক্র্যাটস শাখার ধন্যবাদ ●   সিলেটে ত্রাণ নিয়ে আসার পথে দুর্ঘটনার শিকার গণস্বাস্থ্য কেন্দ্রের গাড়ি ●   পানছড়িতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন ●   কাপ্তাই সেনা জোনে হেডম্যান কারবারী সম্মেলন ●   নবীগজ্ঞে জামাত নেতা ছলিম গ্রেফতার ●   মহালছড়িতে সরকারি টাকা নিয়ে উধাও ●   মিরসরাইয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ●   রক্তের হোলিখেলায় মেতে উঠেছে পাঞ্জের ও সবুজ হত্যা মামলার প্রধান আসামি দুলাল ●   আত্রাইয়ে ৭ জুয়াড়িসহ গ্রেপ্তার-৪ ●   সিরাজগঞ্জে হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদন্ড ●   বড়হাতিয়ায় স্বেচ্ছাসেবক লীগের গুরু দায়িত্ব নিতে চান ইমন
রাঙামাটি, শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২
প্রথম পাতা » করোনা আপডেট » বিশ্বনাথে ৫৪৩৮ শিক্ষার্থীকে করোনার ভ্যাকসিন প্রদান
প্রথম পাতা » করোনা আপডেট » বিশ্বনাথে ৫৪৩৮ শিক্ষার্থীকে করোনার ভ্যাকসিন প্রদান
২১৩ বার পঠিত
শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে ৫৪৩৮ শিক্ষার্থীকে করোনার ভ্যাকসিন প্রদান

--- বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে গতকাল বৃহস্পতিবার ২০ জানুয়ারী উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার ৫৪৩৮ জন শিক্ষার্থী ভ্যাকসিন গ্রহন করেছেন।

উপজেলা সদরের রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় ও হাজী মফিজ আলী বালিকা স্কুল এন্ড কলেজে অস্থায়ী কেন্দ্রে দুটি বুথে শিক্ষার্থীদেরকে এই ভ্যাকসিন প্রদান করা হয়।

ভ্যাকসিন গ্রহন করতে সকাল ৮টা থেকে উপজেলার বিভিন্ন প্রাপ্ত থেকে শিক্ষার্থীরা টিকা কেন্দ্রে উপস্থিত হতে থাকেন। রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ে সকাল থেকে রাত ৮টা পর্যন্ত শিক্ষার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়।

ভ্যাকসিন গ্রহন করতে আসা বিদ্যালয়ে অবস্থান শিক্ষার্থীরা সন্ধ্যা হয়ে পড়লে ‘ভ্যাকসিন, ভ্যাকসিন’ বলে শ্লোগান দিতে থাকেন। এমন পরিস্থিতিতে বিব্রতকর অবস্থায় পড়েন স্বাস্থ্যকর্মীরা।

পরে পরিস্থিতি স্বাভাবিক রেখে ভ্যাকসিন প্রদান কার্যক্রম সম্পন্ন করতে সন্ধ্যায় কেন্দ্রে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের শান্তনা দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান ও থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমানসহ থানা পুলিশের সদস্যরা।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান মূসা জানান, এপর্যন্ত উপজেলায় প্রায় ১৫ হাজার শিক্ষার্থী করোনার ভ্যাকসিন গ্রহন করেছেন। বৃহস্পতিবার ওই দুটি কেন্দ্রে মোট ৫৪৩৮জন শিক্ষার্থীকে ভ্যাকসিন দেওয়া হয়েছে।

এর মধ্যে রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ে ৩৪৮৮ জন এবং হাজী মফিজ আলী বালিকা স্কুল এন্ড কলেজে ১৯৫০ জনকে ভ্যাকসিন দেওয়া হয়েছে। আগামী শনিবারও এই কেন্দ্রে অবশিষ্ট শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদান করা হবে।

খাজাঞ্চী ইউনিয়নে নৌকার সমর্থনে ছাত্রলীগের মিছিল ও নির্বাচনী জনসভা

বিশ্বনাথ :: ষষ্ঠ ধাপের অনুষ্ঠিত সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরশ আলী ‘নৌকা’ প্রতিকের সমর্থনে মিছিল ও নির্বঅচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও সাবেক এপিপি আলহাজ্ব অ্যাডভোকেট মুজিবুর রহমানের সার্বিক সহযোগীতায় রাজাগঞ্জ বাজারে বৃহস্পতিবার সন্ধ্যায় বিকেলে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ছাত্রলীগ আয়োজিত মিছিল ও জনসভায় যোগদানের জন্য ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল এসে সভাস্থলে যোগ দেয়। এসময় ভোটার ও সমর্থনকারীদের নৌকা নৌকা ¯স্লোগানে মুখরিত হয়ে উঠে গোঠা ইউনিয়ন।

নির্বাচনী সভায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আরশ আলী বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা খাজাঞ্চীবাসীর প্রতীক। আমি কেবলমাত্র আপনাদের সেবক হয়ে নৌকা প্রতীক নিয়ে আপনাদের কাছে ভোট ভিক্ষা চাইতে এসেছি। আমাদের ইউনিয়নের উন্নয়নের স্বার্থে নৌকার বিজয় সুনিশ্চিত আপনারা করবেন।

আর আমি কথা দিচ্ছি আমাকে একবার সুযোগ দিলে খাজাঞ্চিবাসীর সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করবো। তাছাড়া আমি নির্বাচিত হলে আমার পাওনা ভাতার টাকাটাও ইউনিয়নের গরীবদের মাঝে বিলিয়ে দিব।

খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সমীর দে ঝুলনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, কার্যনির্বাহী সদস্য কবির হোসেন কুব্বার, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট।

সভায় শুরুতে কোরআন তেলাওয়াত করেন ইউনিয়ন ছাত্রলীগ নেতা আব্দুল কাইয়ুম ও স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি শাহ মুজিবুর রহমান।

সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগ নেতা রঞ্জিত দাশ রঞ্জু, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ সিদ্দিকুর রহমান, ইউনিয়নের ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রিপন দাশ, সাধারণ সম্পাদক টিটন পাল টিটু, ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শেখ মুন্না, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান রিপন, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি গিয়াস আহমদ।

বিশ্বনাথে শেষ মুহুর্তে জমে উঠেছে ইউপি নির্বাচনী প্রচারণা

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে শেষ মুহুর্তে জমে উঠেছে ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন নির্বাচনের প্রচার-প্রচারণা।

নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে সরগরম হয়ে উঠেছে উপজেলার খাজাঞ্চী ও লামাকাজি ইউনিয়ন পরিষদ।

প্রার্থীদের ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে লিগলি, রাস্তাঘাট, হাট-বাজার। চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র বাইছে নির্বাচনী আমেজ।

প্রার্থীরা চষে বেড়াচ্ছেন নিজ নিজ এলাকা। নিজের পক্ষে ভোট টানতে, ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। ভোটারদের প্রত্যাশা, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটের মাধ্যমে নির্বাচিত হোক যোগ্য প্রার্থী।

আগামী ৩১ জানুয়ারী ৬ষ্ঠ দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিশ্বনাথ উপজেলা দুই ইউনিয়নে মোট ১১ জন প্রার্থী চেয়ারম্যান পদে, ৯৫ জন সাধারণ সদস্য ও ২৫ জন সংরক্ষিত সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ৭ মে অনুষ্ঠিত হয়েছিল বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চীসহ ৬ ইউপি নির্বাচন। নির্বাচনে মূল লড়াই ছিল উন্নয়ন বনাম বিএনপি প্রভাবশালী নেতা ইলিয়াস গুমের প্রতিবাদ।

লড়াইয়ে লামাকাজী ইউনিয়নে ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপির কবির হোসেন ধলা মিয়া ৬০২৯ ভোট পেয়ে ৩য় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের ডা. শাহনুর হোসেইন নৌকা প্রতীকে পান ৪৯৩২ ভোট।

খাজাঞ্চী ইউনিয়নে ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপির তালুকদার মো. গিয়াস উদ্দিন ৪৯২১ ভোট পেয়ে উপজেলার সর্বকনিষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়ে চমক সৃষ্টি করেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের শংকর চন্দ্র ধর নৌকা প্রতীকে পান ৩৭৭৮ ভোট।

এবার ৩১ জানুয়ারি ওই দুই ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সঙ্গত কারণে, এবারের নির্বাচনের প্রেক্ষাপট অনেকটাই ভিন্ন।

বিএনপি দলীয়ভাবে ইউপি নির্বাচনে অংশ না নেওয়ায় স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বিগত নির্বাচনে বিজয়ী বিএনপির ওই দুই চেয়ারম্যান।

তাদের সাথে পাল্লা দিয়ে দুই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বিএনপির আরও তিন নেতা। অন্যদিকে, দুই ইউনিয়নেই নৌকা প্রতীক নিয়ে মাঠে রয়েছেন দুই নতুন মুখ আরশ আলী গণি (খাজাঞ্চী) ও ফয়ছল আহমদ (লামাকাজি)।

তাদের দলীয় কোনো কোনো বিদ্রোহী প্রার্থীও নেই। বিগত নির্বাচনে নৌকা নিয়ে লড়াই করা শাহনুর-শংকর দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হলেও করেননি দলের বিরুদ্ধে বিদ্রোহ।

এছাড়াও এবারের নির্বাচনে উপজেলায় প্রথমবারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট দেয়া নিয়ে ভোটারদের মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

কেউ আবার অধীর আগ্রহে অপেক্ষমান আধুনিক প্রক্রিয়ায় ভোট দিতে। কেউ কেউ দ্বিধা-দ্বন্দ্বে রয়েছেন ডিজিটাল ভোট কারচুপির প্রশ্নে।

তবে, এমন আশঙ্কা উড়িয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম সরওয়ার বলেছেন, নির্দ্বিধায় যাতে মানুষ ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য দুই দিন পূর্বে (২৯ জানুয়ারি) আয়োজন করা হয়েছে মক ভোটিংয়ের।

বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে নৌকার গণজোয়ার

বিশ্বনাথ :: আগামী ৩১ জানুয়ারী ষষ্ঠ ধাপের ইউনিয়ন নির্বাচনে সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরশ আলী গণির সমর্থনে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে।

আরশ আলী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হলেও দলমত নির্বিশেষে ইউনিয়নের সকল মানুষের কাছে ব্যক্তি হিসেবে তার ব্যাপক গ্রহনযোগ্যতা রয়েছে। আর একারণেই শুধু আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাই নন, আরশ আলীর পক্ষে মাঠে প্রকাশ্যে কাজ করছেন বিএনপি-জামায়াতের অনেক কর্মী। ফলে ভোটার ও সমর্থনকারীদের নৌকা নৌকা স্লোগানে মুখরিত গোঠা ইউনিয়ন।

বৃহস্পতিবার (২০ জানুয়ারী) বিকেলে ইউনিয়নের রাজাগঞ্জ বাজারে খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত নির্বাচনী জনসভাকে ঘিরে নৌকা প্রতীকের সমর্থকদের মধ্যে প্রাণচাঞ্চল্য ও উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে। নির্বাচনী সভায় প্রতিটি ওয়ার্ড থেকে দলে দলে মিছিল সহকারে যোগ দেন দলীয় নেতাকর্মি ও সমর্থকরা।

নির্বাচনী সভায় আরশ আলী গণি বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা খাজাঞ্চীবাসীর প্রতীক। আমি কেবলমাত্র আপনাদের সেবক হয়ে নৌকা প্রতীক নিয়ে আপনাদের কাছে ভোট ভিক্ষা চাইতে এসেছি। আমাদের ইউনিয়নের উন্নয়নের স্বার্থে নৌকার বিজয় সুনিশ্চিত আপনারা করবেন।

আর আমি কথা দিচ্ছি আমাকে একবার সুযোগ দিলে খাজাঞ্চীবাসীর সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করবো। তিনি বলেন, আমি নির্বাচিত হলে আমার পাওনা ভাতার টাকাটাও ইউনিয়নের গরীবদের মাঝে বিলিয়ে দিব।

উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব অ্যাডভোকেট মুজিবুর রহমানের সার্বিক সহযোগিতায় আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আসাদুজ্জামান। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সদস্য কবির হোসেন কুব্বার, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মুহিবুর রহমান সুইট।

খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সমীর চন্দ্র দে ঝুলনের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, ইউনিয়ন যুবলীগ নেতা রঞ্জু দাশ, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ সিদ্দিকুর রহমান, ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শেখ মুন্না, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান রিপন, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি গিয়াস আহমদ, ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রিপন দাশ, সাধারণ সম্পাদক টিটন পাল টিটু।

শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি শাহ মুজিবুর রহমান। এর আগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন ছাত্রলীগ নেতা আব্দুল কাইয়ূম।

সভা শুরুর আগ মূহুর্তে রাজাগঞ্জ বাজারে নৌকার প্রার্থী আরশ আলী গণিকে নিয়ে বিশাল নির্বাচনী প্রচার মিছিল করে ইউনিয়ন ছাত্রলীগ।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

করোনা আপডেট এর আরও খবর

ঝিনাইদহ হাসপাতালে নার্সিং কলেজের শিক্ষার্থীরা চিকিৎসকের সাক্ষর জাল করে ওষুধ উত্তোলন ঝিনাইদহ হাসপাতালে নার্সিং কলেজের শিক্ষার্থীরা চিকিৎসকের সাক্ষর জাল করে ওষুধ উত্তোলন
কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্স এর দুই দশক আগের অ্যাম্বুলেন্সটিই ভরসা কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্স এর দুই দশক আগের অ্যাম্বুলেন্সটিই ভরসা
ঘোড়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে চালু হয়েছে হোমিওপ্যাথিক চিকিৎসা কার্যক্রম ঘোড়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে চালু হয়েছে হোমিওপ্যাথিক চিকিৎসা কার্যক্রম
প্রতি ৫ জনে ১ জন প্রাপ্তবয়স্ক উচ্চ রক্তচাপে ভুগছে প্রতি ৫ জনে ১ জন প্রাপ্তবয়স্ক উচ্চ রক্তচাপে ভুগছে
মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ২ জনের মৃত্যু মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ২ জনের মৃত্যু
মমেক হাসপাতালের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ২ জনের মৃত্যু মমেক হাসপাতালের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ২ জনের মৃত্যু
ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরও ৫ জনের মৃত্যু ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরও ৫ জনের মৃত্যু
কাপ্তাইয়ে একদিনে আরো ৪৪ জনের করোনা শনাক্ত কাপ্তাইয়ে একদিনে আরো ৪৪ জনের করোনা শনাক্ত
ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ৩ জনের মৃত্যু ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ৩ জনের মৃত্যু

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)