শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ১১ জুন ২০২২
প্রথম পাতা » সকল বিভাগ » গয়াছ হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
প্রথম পাতা » সকল বিভাগ » গয়াছ হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
৩৬০ বার পঠিত
শনিবার ● ১১ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গয়াছ হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

--- বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মোহাম্মদ গয়াছ উদ্দিন হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে গতকাল শুক্রবার বিকেলে স্থানীয় পীরেরবাজারে দশঘর ইউনিয়নের সর্বস্থরের জনতার ব্যানারে মানববন্ধন, প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষক মোহাম্মদ নোমান আহমদের সভাপতিত্বে ও দশঘর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহসভাপতি শাহান আহমদের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সহসভাপতি তজম্মুল আলী, তৈমুছ আলী, ইলিয়াস মিয়া, যুক্তরাজ্যের ইস্ট লন্ডন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুনু মিয়া, জামেয়া ইসলামিয়া দারুল উলুম বরুণী মাদ্রাসার কোষাধ্যক্ষ সুন্দর আলী, দশঘর ইউনিয়ন পরিষদের সদস্য তাজুল ইসলাম, যুবলীগ নেতা হাজী কামাল, দশঘর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহসভাপতি মাছুম আহমদ, সাংগঠনিক সম্পাদক সৈকত হোসেন, নিহত গয়াছ উদ্দিনের ছোট ভাই শেখ জসিম উদ্দিন, ভাইপু শেখ সেবুল আহমদ।

সভায় বক্তারা বলেছেন, শেখ মোহাম্মদ গয়াছ উদ্দিনকে হত্যা মামলার আসামীদের অভিলম্বে গ্রেফতার ও তাদের ফাঁসি নিশ্চিত করতে প্রশাসন ও সরকারের প্রতি জোরদাবী জানান এলাকাবাসি। বক্তারা তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা সংস্থার সহযোগিতা নিয়ে গয়াছ হত্যাকারীদের গ্রেফতার করে এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য পুলিশের সুদৃষ্টি কামনা করে দশঘর ইউনিয়নের সর্বস্থরের জনসাধারণ এবং মামলাটি দ্রæত বিচার আইনে নিয়ে এসে পরিচালনা করার জন্য সরকার ও প্রশাসনের দাবি জানান।

প্রসঙ্গত, পূর্ব বিরোধের জের ধরে বরুণী গ্রামের মৃত: জমির আলী উরফে জমশেরুলের ছেলে মাসুক মিয়া লোকজনের সাথে বিরোধ চলে আসছিল শেখ মোহাম্মদ গয়াছ উদ্দিনের। এর জেরে ধরে গত ২৮ মে রাতে স্থানীয় পীরেরবাজার থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের লোকজনের হামলায় আহত হন শেখ মোহাম্মদ গয়াছ উদ্দিন।

পরে আহত অবস্থায় গত ৩ জুন শুক্রবার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন শেখ মোহাম্মদ গয়াছ উদ্দিন।
এ ঘটনায় নিহতের ছেলে মাজেদ আহমদ ২ জুন বাদী হয়ে মাসুক মিয়াকে প্রধান আসামী করে ও ২০ জনের নাম উল্লেখ করে বিশ্বনাথ থানায় মামলা করেন। যার নং ২।

মামলার পর ৩ জুন দিবাগত রাতে বিশ্বনাথ থানা পুলিশ অভিযান পরিচালনা করে সুনামগঞ্জের জগনন্নাথপুর উপজেলা থেকে মামলার প্রধান অভিযুক্ত মাসুক মিয়াকে গ্রেফতার করে।

বিশ্বনাথে সীরাতুন্নবী (সাঃ)পরিষদ খাজাঞ্চীর বিক্ষোভ সমাবেশ

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতার বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে বিশ্বনাথের খাজাঞ্চীথে বিশাল বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

১০ ই জুন শুক্রবার বাদ জুম্মা উপজেলার খাজাঞ্চী ষ্টেশন বাজারে সীরাতুন্নবী সাঃ পরিষদ খাজাঞ্চীর উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন কর এক সমাবেশে মিলিত হয়। সংগঠনের আহবায়ক মাওলানা জামাল আহমদের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক রফিক আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন লামাকাজী দারুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল মালিক,জামেয়া মাদানীয়া বিশ্বনাথের সাবেক মুহাদ্দিস মাওলানা আব্দুস সোবহান,খাজাঞ্চী রেলওয়ে ষ্টেশন কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুফতি আব্দুর রহমান, মাওলানা সাইফুর রহমান সাইফী,স্থানীয় ইউপি সদস্য আব্দুর রব রাজু। সমাবেশে বক্তারা বিজেপি নেতা নুপুর শর্মা এবং নবীন কুমার জিন্দালের কটূক্তির তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং তাদের দৃষ্টান্ত মূলক শাস্তিসহ ভারত সরকারকে ক্ষমা প্রার্থনার দাবি জানান।

এছাড়াও বাংলাদেশ সরকার অবিলম্বে ভারতের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব জ্ঞাপনের দাবি জানানো হয় এবং ভারতীয় পণ্য বর্জন করার হুশিয়ারী দেন।
এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আফতাব আলী, শওকত আলী, রাজু আহমেদ, সিরাতুন্নবী সাঃ পরিষদ হাফিজ সায়ীদ ফখরুল ইসলাম, সদস্য সচিব নিজাম উদ্দিন সিদ্দিকী, সদস্য, আবদুল কাইয়ুম, মাওলানা আব্দুল কাদির, আখতার হোসাইন, আঞ্জুমানে আল-ইসলাহ নেতা মাওলানা জামাল উদ্দিন, কামরান আহমদ, সমাজ সেবক আফসান মিয়া, ব্যবসায়ী সামছুল ইসলাম, নজরুল ইসলাম,আলী আহমদ শামীমসহ এলাকার সর্বস্তরের ধর্মপ্রাণ জনগন।

বিশ্বনাথে সাঁকো থেকে পড়ে পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে বাঁশের সাঁকো পার হওয়ার সময় পা পিছলে পানিতে পড়ে মারা গেছে রিয়া বেগম (৬) নামের এক শিক্ষার্থী। গতকাল বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের টিমাইগড় গ্রামে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে। নিহত রিয়া ওই গ্রামের আরশ আলীর মেয়ে ও স্থানীয় হাজী আরশদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক যুথিকা ভট্টাচার্য জানান, ওইদিন প্রথম শিফট ছুটির পর দুপুর ১২টায় বাড়ি ফেরার পথে বাড়ির পাশে থাকা বাঁশের সাঁকো পার হচ্ছিল রিয়া। এ সময় অসাবধানতাবশতঃ পা পিছলে পানিতে পরে ডুবে মারা যায় সে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য সফিক মিয়া বলেন, অত্যন্ত হৃদয়বিদারক ঘটনা। আল্লাহ ওই ছোট্র মামণির মা-বাবাকে ধৈর্য্য ধারণের তৌফিক দিন এবং তাকে জান্নাতবাসী করুন।

বিশ্বনাথে জোড়া খুনের মামলায় ১ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের সাজা

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ বাজারে পূর্ব বিরোধের জের ধরে ২০১২ সালের ৮ অক্টোবর দু’পক্ষের সংঘর্ষে গুলি ও দেশীয় অস্ত্রের আঘাতে নিহত হন সিঙ্গেরকাছ (পশ্চিম গাঁও) গ্রামের আব্দুর নূর ও আব্দুল খালিক। ওই ঘটনায় নিহত আব্দুল খালিকের পুত্র নূর উদ্দিন বাদী হয়ে প্রতিপক্ষের ৪৩ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন (বিশ্বনাথ জিআর মামলা নং ১৭৪/২০১২ইং)।

অপর দিকে, সংঘর্ষের ঘটনায় প্রতিপক্ষের আজমান আলী বাদী হয়ে আরেকটি মামলা দায়ের করেন (বিশ্বনাথ জিআর মামলা নং ১৭৮/২০১২ইং)। দীর্ঘ প্রায় ১০ বছর মামলা বিচারাধীন থানার পর আজ বৃহস্পতিবার (৯ জুন) সিলেটের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক মো. ইব্রাহিম আলী দুটি মামলার রায় ঘোষণা করেছেন।

নিহতের ঘটনায় নূর উদ্দিন এর দায়েরকৃত মামলায় উপজেলার সিঙ্গেরকাছ (পশ্চিমগাঁও) গ্রামের মৃত ইন্তাজ আলীর পুত্র অভিযুক্ত আব্দুল কাদিরকে মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড একই গ্রামের মৃত সমুজ আলীর পুত্র আব্দুল মনাফ, তার পুত্র সুহেল ও মৃত আছদ্দর আলীর পুত্র ইলিয়াছ আলীকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড, ১ লক্ষ টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও ২ বছরের বিনাশ্রম কারাদণ্ড, দশঘর গ্রামের মৃত ওয়াছিদ উল্লাহর পুত্র ধন মিয়াকে ৩ বছরের কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং সিঙ্গেরকাছ (পশ্চিমগাঁও) গ্রামের মৃত তেরাব আলীর পুত্র আব্দুল মতিন, মৃত আরব আলীর পুত্র ইসলাম উদ্দিন, মৃত ইউনুছ আলীর পুত্র আলম, ইজার আলীর পুত্র রেজাউল করিম ও ছাতক উপজেলার কাদিপুর গ্রামের গেদু মিয়ার পুত্র রুবেলকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা অর্থদ- অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালত।

অপর দিকে, আজমান আলী বাদী হয়ে দায়েরকৃত মামলায় নূর উদ্দিন পক্ষের সিঙ্গেরকাছ (পশ্চিমগাঁও) গ্রামের মৃত রাশিদ আলীর পুত্র সাবেক ইউপি চেয়ারম্যান আবারক আলী ও এইক গ্রামের মৃত মদরিছ আলীর পুত্র আকবর আলীকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ১ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ের ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন আদালত।

রায় ঘোষণার পর আদালত সাজাপ্রাপ্ত আসামী আব্দুল মনাফ, ধন মিয়া, আব্দুল মতিন, রুবেল, আবারক আলী ও আকবর আলীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী আব্দুল কাদির এবং সাজাপ্রাপ্ত আসামী সুহেল, ইলিয়াছ আলী, ইসলাম উদ্দিন, আলম, রেজাউল করিম পলাতক রয়েছেন।

বিশ্বনাথে নৌকার হাট ; বৈরাগীতে জমজমাট

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের বৈরাগী বাজারে বর্ষা মৌসুমকে কেন্দ্র করে গড়ে উঠেছে জমজমাট নৌকার হাট।ছোট বড় সবধরনের কাঠের তৈরি নৌকা তৈরি করে সুলভ দামে বিক্রি হতে দেখা যায়।

বৃহস্পতিবার দুপুরে বৈরাগী বাজার ঘুরে দেখা যায়, ঐতিহাসিক মাকুন্দা নদীর তীরে এসব নৌকা বিক্রি হতে। ভাটি অঞ্চলে নৌকা পথে এখন যাত্রা করত আরামদায়ক বলে মনে করেন ভাটিবাংলার মানুষ। এছাড়া এসব ছোট বড় নৌকা খুবই ধূমধামে নিয়ে যাচ্ছেন বাড়ি।

জানা গেছে, এসব নৌকা বর্ষার পূর্ব মুহূর্তে কাঠ সংগ্রহ করে মাত্র এক- দু’দিনে তারা তৈরি করতে পারেন। বিক্রেতা বলছেন প্রতি বছরই তারা বর্ষা মৌসুমে নৌকা বিক্রি করতে পারেন। এ থেকে অনেকের সংসার ও চলে। হাজার টাকা দামে একটি বড়সর নৌকা ক্রয় করতে পারছেন এ অঞ্চলের ক্রেতারা।

এবিষয়ে স্হানীয় ব্যক্তিত্ব লেখক ও কবি সাইদুর রহমান সাইদ জানান, বাঙালির ঐতিহ্যের সাথে মিশে আছে নৌকা বৈঠা, হাওরাঞ্চল ও ভাটি বাংলার মানুষের যোগাযোগ পথে নৌকা অগ্রগনী ভূমিকা রাখছে।

ব্যবসায়ী গোলাম হোসেন নামের এক ব্যক্তি জানান, বছরের এমন দিনে তার পরিবার নৌকা তৈরিতে ব্যস্ত সময় কাটায়। এতে অনেক আয় রোজগারের সুযোগ ও হয়ে থাকে ।

ক্রেতা হাবিবুর রহমান জানান, এখানে নৌকা তৈরি করা হয় বলে তারা ক্রয় করতে পারায় অনেক সুবিধা হয়েছে।

হযরত মোহাম্মদ (সা.) কটুক্তির প্রতিবাদে বিশ্বনাথে আল-ইসলাহ’র বিক্ষোভ মিছিল

বিশ্বনাথ :: ভারতে সম্প্রতি বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা.) অবমাননাকর কটুক্তির প্রতিবাদে বৃহস্পতিবার (৯ জুন) বিশ্বনাথে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আল-ইসলাহ। সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি বিশ্বনাথ কামিল মাদ্রাসা থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় বাসিয়া সেতুর উপর সমাবেশে মিলিত হয়।

সভায় বক্তারা বলেছেন, বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা.) নিয়ে কটুত্তি করায় বিশ্ব মুসলিমের হৃদয়ে রত্তক্ষরণ হয়েছে। মহানবী (সা.) নিয়ে কটুত্তিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না করলে বিশ্ব মুসলিম সম্প্রদায় ভারতকে বয়কট করবে। বক্তারা আরো বলেন, বিশ্বের সকল মুসলিম রাস্ট্র ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা জানানোর পাশাপাশি ভারতীয় পর্ণ্য বর্জনের সিদ্ধান্ত নিয়েছে।

অথচ ৯০ ভাগ মুসলমানের দেশ হিসেবে বাংলাদেশের সরকারের পক্ষ থেকে এখনো কোন প্রতিক্রিয়া জানানো হয়নি, যা এদেশের মুসলমানদেরকে ব্যথিত করেছে।

বক্তারা অনতিবিলম্বে কটুত্তির প্রতিবাদ ও নিন্দা জানানোর জন্য সরকারের প্রতি আহবান জানান।
বিশ্বনাথ উপজেলা আল-ইসলাহ সভাপতি ও কুরুয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আকতার আলীর সভাপতিত্বে ও উপজেলা তালামিযের সাধারণ সম্পাদক আশিকুর রহমান সাঈদের পরিচালনায় বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও আলহাযজ্ব লেচু মিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মাওলানা হাবিবুর রহমান, সিলেট জেলা আল-ইসলাহ’র অর্থ সম্পাদক তালুকদার ফয়জুল ইসলাম, সিলেট জেলা তালামিয়ের সাবেক অর্থ সম্পাদক চৌধুরী আলী আনহার শাহান, বিশ্বনাথ পৌর আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক মো. শাহজাহান, সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা আল-ইসলাহ’র সহসভাপতি মাওলানা লুৎফুর রহমান, মাওলানা আকমল হোসাইন শাকুর, অর্থ সম্পাদক মাওলানা শেখ সাহিদুর রহমান, লতিফিয়া ক্বারী সোসাইটির সভাপতি মাওলানা আব্দুল মছব্বির, সাধারণ সম্পাদক মাওলানা মঞ্জুর আহমদ, বিশ্বনাথ উপজেলা তালামিযের সভাপতি হোসাইন আহমদ রাজন, সাবেক সভাপতি ইসলাম উদ্দিন, আব্দুল মুক্তাদির ফয়ছল, সাবেক অফিস সম্পাদক সাহেদ আহমদ শিপু, আল-ইসলাহ নেতা মাওলানা জাকারিয়া আহমদ, হানুরুর রশীদ, আলহাজ্ব লেচু মিয়া স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক আব্দুল্লাহ আল মামুন, আনসার আলী, দেলোয়ার হোসেন, উপজেলা আল-ইসলাহ, তালামিয়ের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)