শিরোনাম:
●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ১৪ জুন ২০২২
প্রথম পাতা » দিনাজপুর » দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ঘোড়াঘাটে বিএনপির বিক্ষোভ
প্রথম পাতা » দিনাজপুর » দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ঘোড়াঘাটে বিএনপির বিক্ষোভ
২৬৯ বার পঠিত
মঙ্গলবার ● ১৪ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ঘোড়াঘাটে বিএনপির বিক্ষোভ

--- ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি :: তেল ও গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে দিনাজপুরের ঘোড়াঘাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

সোমবার ১৩ জুন বিকেলে ঘোড়াঘাট পৌর বিএনপির আয়োজনে পৌর মেয়র ও পৌর বিএনপির সভাপতি আব্দুস সাত্তার মিলনের নেতৃত্বে থানা মোড় এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে সেটি আজাদমোড় থেকে ঘুরে বাসস্ট্যান্ডে এসে শেষ হয়।
পরে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ঘোড়াঘাট পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাসিবুর রহমাস বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তার হোসেন ও পৌর যুবদলের সদস্য সচিব সজিব কবির সহ বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সমাবেশে বিএনপি নেতারা নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের প্রতিবাদ জানিয়ে সরকার বিভিন্ন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ সময় সমাবেশে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ফরিদ আলম, পৌর যুবদলের আহ্বায়ক ইব্রাহীম খলিল, ছাত্রদলের আহ্বায়ক রেজভী আহম্মেদ রকি, সদস্য সচিব ইফতারুল হক ধলু, যুগ্ম আহ্বায়ক ইমরান খান, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মনিরুজ্জামান মিঠু, সদস্য সচিব আজিজুর রহমান ডিপটি ও যুগ্ম আহ্বায়ক বিশাল খান সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হযরত মুহাম্মদ (সা.) কে কটূক্তির প্রতিবাদে ঘোড়াঘাটে বিক্ষোভ মিছিল

ঘোড়াঘাট :: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) ও তার স্ত্রীকে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপি’র জ্যেষ্ঠ দুই নেতার কটূক্তির প্রতিবাদে দিনাজপুরের ঘোড়াঘাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৩ জুন বাদ আসর উপজেলার প্রাণকেন্দ্র রানীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ড এলাকায় এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে ঘোড়াঘাট ওলামা ঐক্য পরিষদের সভাপতি হযরত মাওলানা মোহাম্মদ কামরুজ্জামান ও সাধারণ সম্পাদক হযরত মাওলানা মোহাম্মদ সুলতান আহমেদ সহ অনেকে বক্তব্য রাখেন। এ সময় বক্তারা ভারতের ক্ষমতাসীন দলের দুই নেতা নুপুর শর্মা ও নবীন কুমারের প্রতি ঘৃণাভরে তীব্র নিন্দা জানান। সেই সাথে বাংলাদেশে ভারতের হাইকমিশনার কে তলব করে এর সুষ্ঠু বিচারের ব্যবস্থা গ্রহণ করার জন্য সরকারের প্রতি আহবান জানানো হয়।

ঘোড়াঘাট ওলামা ঐক্য পরিষদের ব্যানারে আয়োজিত এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে শত শত ধর্মপ্রাণ মুসল্লীরা যোগ দেন। শেষে মুসলিম উম্মাহ’র শান্তি কামনা সহ বিশ্বে শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠায় বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করা হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)