শিরোনাম:
●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন
রাঙামাটি, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ৪ জুলাই ২০২২
প্রথম পাতা » ঢাকা » আলেমদের সহ বেগম জিয়াকে মুক্তি না দেওয়া পর্যন্ত আমরা হাইকোর্ট ছাড়ব না : ডা. জাফরুল্লাহ চৌধুরী
প্রথম পাতা » ঢাকা » আলেমদের সহ বেগম জিয়াকে মুক্তি না দেওয়া পর্যন্ত আমরা হাইকোর্ট ছাড়ব না : ডা. জাফরুল্লাহ চৌধুরী
২৩৪ বার পঠিত
সোমবার ● ৪ জুলাই ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আলেমদের সহ বেগম জিয়াকে মুক্তি না দেওয়া পর্যন্ত আমরা হাইকোর্ট ছাড়ব না : ডা. জাফরুল্লাহ চৌধুরী

ছবি : সংবাদ সংক্রান্ত ঢাকা :: মামুনুল হকের সাথে তার পরিবারের দেখা করতে না দেওয়ায় সরকারকে জালেম সরকার বললেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

হয়রানীমূলক মামলায় রাজবন্দী ও ধর্রমীয় নেতাদের দীর্ঘ কারাবাস, নাগরিক সমাজের উদ্বেগ’ রবিবার,৩ জুলাই সকাল ১০ টায় জহুর হোসেন চৌধুরী হলে জাতীয় প্রেস ক্লাবে ‘গণ মতামত কেন্দ্র’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করেন।

মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম,বীর প্রতীক, চেয়ারম্যান-বাংলাদেশ কল্যান পার্টি, সভাপতিত্বে অনুষ্ঠিনটি সনঞ্চচালনায় ছিলেন শামসুউদ্দিন।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ডা. জাফরুল্লাহ চৌধুরী,ট্রস্টি-গণস্বাস্থ্য কেন্দ্র। আরো উপস্থিত ছিলেন, মাহমুদুর রহমান মান্না, আহ্বায়ক-নাগরিক ঐক্য। নূরুল হক নূর, সদস্য সচিব-গণ অধিকার পরিষদ, সাবেক ভিপি-ডাকসু। শাহাদাত হোসেন সেলিম মহাসচিব-এলডিপি। মজিবুর রহমান মঞ্জু, সদস্য সচিব- ছবি পার্টি বাংলাদেশ। এ্যাডভোকেট মুহাসিন রসিদ গণ ফোরাম। সৈয়দ মোঃ জয়নুল আবেদীন মেসবাহ,এ্যাডভোকেট- এল এল-এম, এম এ (ইংরেজী)। শেখ রফিকুল ইসলাম বাবলু, সেক্রেটারি-ভাসানী-অনুসারী পরিষদ। কাজী আবুল খায়ের, মহাসচিব- মুসলিম লীগ। মাওলানা রাজিবুল হক, সভাপতি-হাফেজ্জী হুজুর রহ. সেবা ফাউন্ডেশন।

মাহমুদুর রহমান মান্না বলেন, আমি দীর্ঘদিন ধরে রাজনীতি করছি কিন্তু এই সরকারের মতো ক্ষমতা লোভী সরকার আমি দেখি নাই। এই সরকার ক্ষমতায় এসে কওমি মাদ্রাসার শিক্ষক, ছাত্রদের ওপর এবং বিরোধী দলের নেতাকর্মীদের হত্যা গুম নির্যাতন করেছে তা সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। এই সরকার সবচেয়ে বেশি ধর্ম ব্যবহার করছে। এই আওয়ামী লীগ সরকার দিনের ভোট রাতে ডাকাতি করে ক্ষমতায় বসে আছে। আমরা লড়াই করি গণতন্ত্রের জন্য। আমি এবং আমার দল গণতন্ত্রকে বিশ্বাস করে। আমি এবং আমার আমার দল সকল আলেলসহ কারাবন্দীদের মুক্তির দাবি জানাচ্ছি।

ভিপি নূর বলেন, আমি এবং আমার দল উদ্বিগ্ন এই সরকারের প্রতি। মামুনুল হকের যে মামলা দায়ের করা হয়েছে সেটা নাকি নিজের স্ত্রী কর্তৃক ধর্ষণের মামলা। এটাও সম্ভব এই সরকারের আমলে। আওয়ামী লীগ সরকার ও গোয়েন্দা সংস্থা এই গুলো করছে। নড়াইলের যে শিক্ষকের জুতার মালা পড়ানো হয়েছে আমরা তার তীব্র নিন্দা জানাই। মাদ্রাসার ছাত্র শিক্ষক মার খেলে পত্র-পত্রিকায় লেখা যাবে না। আওয়ামী লীগ সরকার যা শুরু করছে তারা হয়তো আলেমদের বিকল্প তৈরি করে ফেলবে। বিএনপি বিগত কয়েক বছর ধরে বেগম জিয়ার মুক্তির দাবি জানিয়ে আসছে কিন্তু তারা পারে নাই। আমি মনে করি এই সরকারের পতন ঘটাতে হবে তাহলেই তাদের মুক্তি করা সম্ভব। এখনও সময় আছে বেগম জিয়া সহ তাদের নামে মিথ্যা মামলা দিয়ে আটকে রাখছে তাদের কে মুক্তি দিতে হবে। ঈদের আগেই আমি তাদের মুক্তির দাবি জানাই।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমি ব্যক্তি মামুনুল হককে পছন্দ করি না, আমি আলেম মামুনুল হককে পছন্দ করি। চলেন ১০ হাজার লোক নিয়ে হাইকোর্ট ঘেড়াও করি। আলেমদের সহ বেগম জিয়া কে মুক্তি না দেওয়া পর্যন্ত আমরা হাইকোর্ট ছাড়ব না।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)