শিরোনাম:
●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১৭ অক্টোবর ২০২২
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে ৬ গ্রামবাসীর সংঘর্ষে ওসিসহ আহত অর্ধ শতাধিক
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে ৬ গ্রামবাসীর সংঘর্ষে ওসিসহ আহত অর্ধ শতাধিক
১৮২ বার পঠিত
সোমবার ● ১৭ অক্টোবর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে ৬ গ্রামবাসীর সংঘর্ষে ওসিসহ আহত অর্ধ শতাধিক

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে ব্রিজের টোল আদায়কে কেন্দ্র করে ৬ গ্রামবাসীর মধ্যে ২ ঘন্টাব্যাপী সংঘর্ষ হয়েছে। রবিবার (১৬ অক্টোবর) রাত ৯টায় লামাকাজী ইউনিয়নের মির্জাগাঁও এবং একই ইউনিয়নের পাঁচগাঁও (সাঙ্গিরাই, দোকানীপাড়া, কাজিরগাঁও, খেসবপুর ও মোল্লারগাঁও গ্রামবাসী) এর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে সংঘর্ষ থামাতে গিয়ে ইটপাটকেলের আঘাতে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান ও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলামসহ অন্তত অর্ধ শতাধিক লোক আহত হয়েছেন।

আহতরা হলেন রাজাপুর গ্রামের নজির মিয়া (২১), খেশবপুর গ্রামের ফয়ছল আহমদ (২২), এ কে এম দুলাল (৪৫), দোকানীপাড়া গ্রামের আব্দুল হক (৪০), সাঙ্গিরাই গ্রামের শাকরান মিয়া (১৯) ও কাজিরগাঁও গ্রামের শায়েস্তা মিয়া (৩৫)। অন্যান্য আহতদের নাম তাৎক্ষনিক জানা যায়নি।

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার রাত ৯টায় সিলেটের জালালাবাদ থানার জাঙ্গাইল গ্রামের এক সিএনজি অটোরিক্সা চালক লামাকাজী ব্রিজের টোল ফাঁকি দিয়ে চলে যেতে চাইলে তাকে টোল আদায়ে থাকা লোকজন থামিয়ে তার কাছ থেকে টোল আদায় করেন। এসময় ওই ব্যক্তির সাথে টোল আদায়কারী লোকদের বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে টোল ফাঁকি দেওয়া সিএনজি চালকের পক্ষ নিয়ে মির্জাগাঁও গ্রামবাসী এবং টোল আদায়কারীদের পক্ষ নিয়ে অপর পাঁচগাঁও (সাঙ্গিরাই, দোকানীপাড়া, কাজিরগাঁও, খেসবপুর ও মোল্লারগাঁও) সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় দুই ঘন্টাব্যাপী চলে উভয় পক্ষে ইট পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়া।

পরে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) জালালাবাদ থানার পুলিশদল ও দাঙা পুলিশ গিয়ে সংঘর্ষ থামাতে বিশ্বনাথ থানা পুলিশকে সহায়তা করে। ৭ রাউন্ড টিয়ার গ্যাস ও ফাঁকা গুলি ছুঁড়ে রাত ১১টার দিকে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়।

সংঘর্ষ চলাকালে ভাঙচুর করা হয় শতাধিক দোকানপাট ও অন্তত ২০টি যানবাহন। দোকানগুলোতে লুটপাটও করা হয়। বাজারস্থ দুটি ব্যাংকেও করা হয় ভাংচুর। এসময় সিলেট-সুনামগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।
এ রিপোর্ট লেখা (রাত ১ টায়) পর্যন্ত সংঘর্ষ থামলেও লামাকাজী বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। প্রায় ৩ ঘণ্টা পর সিলেট-সুনামগঞ্জ সড়কে যান চলাচল স্বাভাবিক করে পুলিশ।

বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম বলেন, ‘সংঘর্ষের পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে গিয়ে ওসি স্যার ও আমিসহ থানার বেশ কয়েকজন পুলিশ আহত হয়েছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি জানান।’

আওয়ামী লীগের নেতৃত্বে দেশ ভাসছে উন্নয়নের জোয়ারে : শফিক চৌধুরী

বিশ্বনাথ :: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তলাবিহীন ঝুড়ির বাংলাদেশ আজ স্বয়ংসম্পুর্ন উন্নত একটি রাষ্ট্রে পরিনত হয়েছে। বিশ্বের অনেক দেশ আজ বাংলাদেশকে তাদের রোল মডেল হিসেবে গন্য করছে। আওয়ামী লীগের নেতৃত্বে দেশ ভাসছে উন্নয়নের জোয়ারে। কিন্তু সিলেট-২ আসনে দীর্ঘ প্রায় ১০ বছর ধরে আওয়ামী লীগের দলীয় কোন সংসদ সদস্য না থাকায় সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছেন বিশ্বনাথ-ওসমানীনগরবাসী।

তিনি শনিবার (১৫ অক্টোবর) দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের সাতপাড়া গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী ও উপজেলা যুবলীগের সাবেক কার্যকরী সদস্য আব্দুল জলিল আজিরের বড় ভাই যুক্তরাজ্য প্রবাসী আব্দুল বশর আব্দুল আলীর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। অনুষ্ঠানের প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ।

উন্নয়ন সম্পর্কে ষ্মৃতিচারণ করে শফিক চৌধুরী বলেন, যুবলীগ নেতা আব্দুল জলিল আজির ২০০৮ সালের সংসদ নির্বাচনে আমি বিজয়ী হওয়ার পর অবহেলিত সাতপাড়া এলাকার নানা সমস্যা নিয়ে আমার (শফিক) সাথে প্রতিনিয়ত যোগাযোগ রক্ষা করেছে।

সেই সুবাদে বাংলাবাজার থেকে সাতপাড়া পর্যন্ত সড়ক পাকাকরণ করা হয়। সে সময় যতটুকু সম্ভব বিশ্বনাথ-ওসমানীনগর-বালাগঞ্জেরর রাস্তাঘাটসহ সকল প্রকার উন্নয়নে কাজ করেছি। শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত করিয়েছি, টিউবওয়েল দিয়েছি কিন্তু কারো কাছে কোন ভাবেই টাকা চাইনি, চাঁদা দাবি করিনি।

হাজী মদরিছ আলী একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুর রশীদের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, আব্দুল আজিক সুমন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদ, কার্যকরী সদস্য ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, লামাকাজী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদ।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ কামাল হোসেন এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুল বশর আব্দুল আলী ও আব্দুর রহিম মাষ্টার। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিমান বন্দরে বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়া সংবর্ধিত

বিশ্বনাথ :: সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফেরায় সিলেট এমএমজি ওসমানী বিমান বন্দরে শনিবার (১৫ অক্টোবর) বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিশ্বনাথ উপজেলা, পৌরসভা ও ওসমানীনগর উপজেলার বিভিন্নস্তরের নেতৃবৃন্দের উদ্যোগে ওই সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা শেষে প্রায় দেড় শতাধিক নোহা ও দুই শতাধিক মোটর সাইকেলের শোভাযাত্রায় নুনু মিয়াকে বিমান বন্দর থেকে বিশ্বনাথ উপজেলা পরিষদে নিয়ে আসেন।

বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিধান কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক জাহাঙ্গীর আলম, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজামান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম ইসলাম, সিলেট ল’কলেজ ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল বাতিন প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে গাড়ীবহর নিয়ে বিশ্বনাথে আসার পথিমধ্যে মালিনীছড়া চা বাগানের সামনে গাড়ীবহর থামিয়ে এম নুনু মিয়া শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজামান চৌধুরী।
বিমান বন্দরে নিজের বক্তব্যে এস এম নুনু মিয়াকে বলেন, আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে বিশ্বনাথ পৌরসভা ও ওসমানীননগর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার নিশ্চিত বিজয় হবে। উন্নয়নের জন্য নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। নৌকা স্বাধীনতা-উন্নয়ন ও বঙ্গবন্ধুর প্রতীক। আজ থেকে মাঠে নেমে নৌকার বিজয় সুনিশ্চিত করেই আমাদেরকে ঘরে ফিরতে হবে।

বিশ্বনাথে দৌলতপুর উন্নয়ন সংস্থার ঢেউটিন পেল ১২৮ পরিবার

বিশ্বনাথ ::সিলেটের বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত ১২৮টি পরিবার সদস্যদের মধ্যে ‘দৌলতপুর উন্নয়ন সংস্থা’র উদ্যোগে ৬২ বান ঢেউটিন বিতরণ করা হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) সকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে প্রধান অতিথি হিসেবে ঢেউটিন বিতরণ করেন করেন সংস্থার প্রধান উপদেস্টা এবং দৌলতপুর আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের গভর্নিংবডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ। প্রধান আলোচকের বক্তব্য রাখেন দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক এম সামছু মিয়া।

সংস্থার সভাপতি জার্মান প্রবাসী আলহাজ্ব নূর ইসলাম নুরুজের সভাপতিত্বে ও সংস্থার যুগ্ম সম্পাদক রাসেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংস্থার উপদেষ্টা হাজী তাহির আলী। বক্তব্য রাখেন সহ সভাপতি আজম আলী, হাজী আরিফ উল্লাহ সিতাব, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক জামাল উদ্দিন, সদস্য হাফিজুর রহমান খিজির, নজরুল ইসলাম আজাদ, আবু তাহের সাগর।

অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন সংস্থার প্রচার সম্পাদক হাফিজ জাহিদুল ইসলাম জুয়েল। এসময় উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা কুটি মিয়া, সদস্য শুকুর আলী, শাহ জাহান মিয়া, এম. খলকু মিয়া, ছালিক মিয়া, লয়লুছ মিয়া, ফারুক মিয়া প্রমুখ।

ওসমানীনগরে মাইক্রোবাস খাদে, নিহত-২

বিশ্বনাথ :: সিলেটের ওসমানীনগরে মাইক্রোবাস খাদে পড়ে চালকসহ ২জন নিহত হয়েছেন। রবিবার (১৬ অক্টোবর) ভোর সাড়ে ৫ টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার ১৯ মাইল নামক স্থানে সিলেটগামী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- সিলেটের দক্ষিণ সুরমার চন্ডিপুল মাইক্রোবাস উপ-কমিটির সদস্য ও মোল্লারগাঁও এলাকার বাসিন্দা মাইক্রোবাস চালক মারজান আহমেদ এবং মাইক্রোবাসের যাত্রী ব্রাম্মণবাড়িয়ার নাসিরনগর থানার বাসিন্দা ব্যাংক কর্মকর্তা সৈয়দ লুৎফুর রহমান।

শেরপুর হাইওয়ে থানার ওসি পরিমল চন্দ্র দেব জানান, ব্রাম্মণবাড়িয়ার থেকে মাইক্রোবাসযোগে সিলেট ফিরছিলেন ব্যাংক কর্মকর্তা সৈয়দ লুৎফুর রহমান। পথিমধ্যে ওসমানীনগরের ১৯ মাইল নামক স্থানে আসলে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই মাইক্রোবাসচালক ও ব্যাংক কর্মকর্তা মারা যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।





সকল বিভাগ এর আরও খবর

ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন
ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ
মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু
অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা
নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা
সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম
রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত
সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক
আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী
তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)