শিরোনাম:
●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ
রাঙামাটি, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১৬ আগস্ট ২০২৩
প্রথম পাতা » সকল বিভাগ » পৃর্ব বিরোধের জের ধরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত
প্রথম পাতা » সকল বিভাগ » পৃর্ব বিরোধের জের ধরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত
২৩৭ বার পঠিত
বুধবার ● ১৬ আগস্ট ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পৃর্ব বিরোধের জের ধরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত

প্রর্তীকি ছবি বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে পৃর্ব বিরোধের জের ধরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রশিদ আলী (৩৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন বলে জানা গেছে। সে উপজেলার রামপাশা ইউনিয়নের রামপাশা দক্ষিণ মাঝপাড়া গ্রামের দিলদার আলীর পুত্র।

জানা গেছে, রশিদ আলী ও তার চাচা ছাদিক আলীর মধ্যে বেশ কিছুদিন ধরে ভুমি ও বাড়িতে থাকা একটি পেয়ারা গাছ নিয়ে বিরুধ চলছিল আসছে। এ নিয়ে অনেক বার শালিশ বৈঠকও হয়েছে। কিন্তু বিরুধ নিস্পত্তি হয়নি।

সেই আলোকে (১৪ আগস্ট) সোমবার রাত সাড়ে ৮টার দিকে নিহতের চাচা ছাদিক আলীর পুত্র জয়রাজ ও তার দুই মেয়ে পেয়ারা গাছ তেকে পেয়ারা পাড়েন। এরই জেরে ছাদিক আলীর স্ত্রী লিলা বেগম ও ছেলে জয়রাজদের মধ্যে রাশিদ আলীদের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে রাশিদ আলী রাগাম্ভিত হয়ে এ বাড়িতে আর থাকবেনা বলে তার বসত ঘরের দরজা-জানালা ও টিনের বেড়া ভাঙ্গা শুরু করেন।

এর মধ্যে হঠাৎ করে তিনি মৃদ্যু চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়েন এবং মুখে রক্ত আসতে দেখা যায়। তাৎক্ষনিক রাশিদ আলীকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। রাশিদ আলীর লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে রয়েছে।

পুলিশ ও স্থানীয় ভাবে জানা গেছে, তার নিজ বাড়িতে ঝগড়া ঝাড়ির এক পর্যায়ে রাশিদ আলী নিজ ঘরের টিনে বিদ্যুৎস্পৃষ্ট বা স্ট্রোক হয়ে মারা গেছেন বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

এ ব্যাপারে পুলিশের এসআই মোয়াজ্জেম হোসেন সাংবাদিকদের বলেন, রাশিদ আলী ও ছাদিক আলীর মধ্যে পেয়ারা গাছ ও ভুমি সংক্রান্ত বিরুধ আছে। রাতে তাদের মধ্যে ঝগড়া হয়েছে, তবে, কোন সংঘর্ষ হয়নি। প্রাথমকি ধারনা করা হচ্ছে রাশিদ আলী বিদ্যুৎস্পৃষ্ট বা স্ট্রোক হয়ে মারা গেছেন।

এ বিষয়ে কথা হলে থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ জাহিদুল ইসলাম বলেন, এ বিষয়ে ময়না তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যু কারণ সঠিকভাবে নিশ্চিত হওয়া যাচ্ছে না। বাদির পক্ষের কোনো লোক এসে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দায়ের করেন নি।

রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ নিশ্চিত হয়ে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

আজ বুধবার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় বাদির পক্ষের কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে উপজেলার সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত, শিক্ষাপ্রতিষ্ঠান ও বেসরকারি ভবন সমুহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার মাধ্যমে শোক দিবসের কার্যক্রম শুরু হয়।

মঙ্গলববার (১৫ আগস্ট) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর মুর্যালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে শুরু হয় শ্রদ্ধাঞ্জলি নিবেদন। শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন উপজেলা পরিষদ, পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, থানা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, অফিসার্স ক্লাব, বিশ্বনাথ মডেল প্রেসক্লাব, বিশ্বনাথ পল্লীবিদ্যুৎ, উপজেলা যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে শুরুতে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয় ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে পরিষদ প্রাঙ্গনে ফলজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহানের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আছমা জাহানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী, থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম, কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, উপজেলা প্রকৌশলী আবু সাইদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায় আলতাব হোসেন।

জাতীয় শোক দিবসে বিশ্বনাথ প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলী নিবেদন

বিশ্বনাথ :: জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেছেন বিশ্বনাথ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে সিলেটের বিশ্বনাথ উপজেলা চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী নিবেদনের সময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বর্তমান কোষাধ্যক্ষ জামাল মিয়া, সদস্য সদস্য নুর উদ্দিন।

বিশ্বনাথে উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য
পরিষদের মশাল মিছিল ও প্রদীপ প্রজ্জ্বলন

বিশ্বনাথ :: জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিলেটের বিশ্বনাথে উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে ‘মশাল মিছিল ও প্রদীপ প্রজ্জ্বলন’ কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) সন্ধ্যায় উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপদি শংকর দাস শংকু ও সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধরের নেতৃত্বে অনুষ্ঠিত ‘মশাল মিছিল ও প্রদীপ প্রজ্জ্বলন’ পৌর শহরের পুরাণ বাজারস্থ শ্রীশ্রী শনি মন্দির থেকে শুরু হয়ে উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত ‘বঙ্গবন্ধু’র মুর্যা্লে গিয়ে শেষ হয়।

‘মশাল মিছিল ও প্রদীপ প্রজ্জ্বলন’ কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাবেক যুগ্ম সম্পাদক রুনু কান্দ দে, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাশ, দত্তা আখড়া পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নিশি কান্ত পাল, উপজেলা জন্মাষ্ঠমী উদযাপন পরিষদের সভাপতি নেপাল কুমার দেব, সাধারণ সম্পাদক চন্দন দেব, সংগঠক বিজয় চন্দ্র দে, কানু রঞ্জন দেব, প্রনবীর পাল নিলু, বাপ্পা দাস, সজীব দে রাকু, অজিত দেব, জিসু আচার্য্য, কনক রঞ্জন দে টিটু, সুমন দেব, অজয় কুমার দেব, সৌমিত্র ধর মিশু, বিজয় চন্দ্র দে, মিল্টন দাস, শাওন দাস, রিংকু সরকার, অমিত দেব, রাসেন্দ্র দাস রাজীব, প্রবীর দে, পংকজ ধর, জিসু দাস, উত্তম দেব, শিপন দেব, লিটন দেব, অমিত পাল, বাপন দেব বাপ্পী, জীবন পাল, পুলক দেব গৌতম প্রমুখ নেতৃবৃন্দ।

শোককে শক্তিতে রুপান্তরিত করে নৌকার
বিজয় সুনিশ্চিত করতে হবে -বিশ্বনাথে শফিক চৌধুরী

বিশ্বনাথ ::সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, ৭৫’র ১৫ই আগস্ট স্বপরিবারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে যারা মুক্তিযুদ্ধের ইতিহাস ও স্বাধীন বাংলাদেশ থেকে বঙ্গবন্ধুর নাম মুঝে ফেলতে চেয়ে ছিল, তারা সফল হয়নি।

বঙ্গবন্ধুর কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। উন্নয়নের প্রক্রিয়া অব্যাহত রাখতে হলে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে ১৫ই আগস্টের শোককে শক্তিতে রুপান্তরিত করে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। এরজন্য মুজিব আদর্শের চেতনা শুধু মুখে থাকলে হবে না, বুকে ধারণ করতে হবে।

তিনি মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। সভায় বক্তারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে ‘নৌকা’র প্রার্থী হিসেবে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোরদাবী জানিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফারুক আহমদ ও যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোসাহিদ আলী, কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরুজ আলী।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলার দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব ও গীতাপাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সদস্য জয়ন্ত আচার্য্য।

সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য তাজ উদ্দিন, উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, যুক্তরাজ্যের নরউইচ-নরফলক আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহব্বত শেখ, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, উপজেলার লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পুলক ভট্টাচার্য্য, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তফজ্জুল আলী, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাফর ইকবাল জুনেদ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুবলীগ নেতা সিতার মিয়া, জহুর আলী, মুহিবুর রহমান সুইট, মাহমুদুল করিম মঞ্জু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম রুখন।

বঙ্গবন্ধুর কল্যাণমুখী রাষ্ট্রের নীতি সবার অন্তরে ধারণ করতে হবে : এমপি মোকাব্বির

বিশ্বনাথ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, গুটি কয়েক মানুষকে সুবিধা দিতে বেশিরভাগ মানুষের পেটে লাথি দেওয়ার নাম রাজনীতি নয়, সুষ্ঠ রাজনীতির জন্য বঙ্গবন্ধুর কল্যাণমুখী রাষ্ট্রের নীতি সবার অন্তরে ধারণ করতে হবে।

সিন্ডিকেট ভেঙ্গে, দূর্নীতি দূর করে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর রাজনীতি ছিল গরীব- মেহনতি মানুষের কল্যাণের জন্যই, তাই শোককে শক্তিতে রুপান্তরিত করে মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য সততার সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে আমাদেরকে।

তিনি মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার দশঘর ইউনিয়নের শাহবাজপুর গ্রামে প্রবাসী আলহাজ্ব আনসার উদ্দিনের পরিবারবর্গের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা, বৃক্ষরোপন ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ তরিকুল ইসলাম ও শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা শফিকুল ইসলাম।

অনুষ্ঠানের আয়োজন প্রবাসী আলহাজ্ব আনসার উদ্দিনের সভাপতিত্বে ও দশঘর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার মুহিত চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, প্রবাসী সামছু মিয়া লয়লুছ, সংগঠক নূরুল ইসলাম, বিশ্বনাথ উপজেলা যুবলীগের সদস্য জিয়াউর রহমান জিয়া।





সকল বিভাগ এর আরও খবর

শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ
সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে  ছাই সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই
কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত
আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা
রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন
প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা
এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের
উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ
রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)