শিরোনাম:
●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ
রাঙামাটি, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৫ সেপ্টেম্বর ২০২৩
প্রথম পাতা » সকল বিভাগ » ‘সালিশ বৈঠকে পক্ষপাতিত্ব না করায় আমাকে মামলা : কাউন্সিলর ফজর
প্রথম পাতা » সকল বিভাগ » ‘সালিশ বৈঠকে পক্ষপাতিত্ব না করায় আমাকে মামলা : কাউন্সিলর ফজর
২০৫ বার পঠিত
শুক্রবার ● ১৫ সেপ্টেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

‘সালিশ বৈঠকে পক্ষপাতিত্ব না করায় আমাকে মামলা : কাউন্সিলর ফজর

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও শ্রমিক নেতা ফজর আলীর বিরুদ্ধে গত ২৭ আগস্ট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলী ৩নং আদালতে ৩ কোটি টাকা আত্নসাতের অভিযোগে মামলা দায়ের করেছেন তারই খালা শাশুড়ী প্রবাসী আফতেরা বিবি।

মামলা নং ৩২৮/২০২৩ইং। মামলায় ফজর আলীর শ্যালক মাছুম হোসেনকেও অভিযুক্ত করা হয়েছে। বাদী প্রবাসী আফতেরা বিবি পৌর শহরের শাহজিরগাঁও গ্রামের লুকমান মিয়ার কন্যা ও আমরোজ আলীর স্ত্রী।

মামলা প্রসঙ্গে নিজের বক্তব্য তুলে ধরে বিশ্বনাথের স্থানীয় সাংবাদিকদের কাছে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তি প্রেরণ করেছেন পৌর কাউন্সিলর ফজর আলী। প্রেস বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেছেন, আমার উপর যে মামলা কা হয়েছে, তা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। কে বা কাহার প্ররোচনায় উদ্দেশ্য প্রনোদিতভাবে আমাকে জড়িয়ে ওই মামলা করা হয়েছে।

মামলার বাদী প্রবাসী আফতেরা বিবি হচ্ছেন আমার খালা শাশুড়ী ও অপর অভিযুক্ত মাছুম হোসেন হচ্ছেন আমার শ্যালক। তাদের বিরুধের মূলত বিষয় হচ্ছে পারিবারিক বিরুধ ও এর জের ধরে চলমান রয়েছে একাধিক পাল্টাপাল্টি মামলা, আর আমি (ফজর) ছিলাম সেই বিরুধ নিষ্পত্তির মধ্যস্থতাকারী।

সালিশে আমি (ফজর) আমার খালা শাশুড়ীর পক্ষে অন্যায়ভাবে পক্ষপাতিত্ব করি নাই বলেই তিনি (আফতেরা) আমাকে (ফজর) হিংস্বাত্বকভাবে ওই সাজানো মামলায় অভিযুক্ত করেছেন। উনার পক্ষে সালিশের রায় দিলে তিনি (খালা শ্বাশুড়ী আফতেরা বিবি) আমাকে লন্ডন নেয়ার প্রলোভন দিয়ে ছিলেন। কিন্তু আমি তার অন্যায় প্রস্তাব গ্রহন করিনি।

আমার খালা শাশুড়ী আফতেরা বিবি একই বিষয়ে ৩টি মামলা দায়ের করেছেন। যার প্রথম দুটিতে শুধুমাত্র আমার শ্যালক মাছুম হোসেনকে অভিযুক্ত করেছেন, আর তৃতীয়টিতে এসে আমার শ্যালকের সাথে আমাকে অভিযুক্ত করেছেন। অথচ আমার খালা শাশুড়ীর দায়ের করা ৩টি মামলার মধ্যে ইতিমধ্যে তদন্ত সাপেক্ষে মিথ্যা প্রমাণিত হওয়ায় একটি মামলার ফাইনাল রির্পোট দিয়েছেন বিশ্বনাথ থানার এসআই গাজী মোয়াজ্জেম হোসেন।

যার নম্বর ‘বিশ্বনাথ বিবিধ মামলা নং ৬৩/২০২৩ইং। সুষ্ঠু তদন্তের পর অপর দুটি মামলাও মিথ্যা প্রমাণিত হবে ইনশাআল্লাহ। আর উদ্দেশ্য প্রনোদিত না হলে একই বিষয়ে তিনি (আফতেরা) ভিন্ন ভিন্ন তারিখে তিনটি মামলা করতে না। এতেই প্রমাণিত হয় উনার দায়ের করা মামলাগুলো বেআইনী, বিভ্রাত্তিকর, উদ্দেশ্য প্রনোদিত ও মানহানিকর ছাড়া আর কিছুই নয়।

উনি আমার খালা শাশুড়ী (আফতেরা বিবি) হয়েও সালিশ বৈঠকে উনার পক্ষে রায় না নেওয়ার কারণে যেহেতু আমাকে অন্যায়ভাবে সাজানো মিথ্যা মামলায় অভিযুক্ত আসার (ফজর) মানহানী করেছেন, সেহেতু আমিও আইনিভাবে এর মোকাবেলা করব এবং উনার (আফতেরা) বিরুদ্ধে মানহানির অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

এবিষয়ে জানতে চাইলে মামলার বাদী আফতেরা বিবিকে একাধিকবার কল দেয়া হলে তিনি ফোন রিসিভ করেননি।

জানতে চাইলে পৌর কাউন্সিলর ফজর আলীর শ্যালক মাছুম হোসেন বলেন, দীর্ঘ ৭/৮ বছরে তিনি (মাছুম) তার খালার প্রায় ৭০ লাখ টাকার কাজ করেছেন। ইতিমধ্যে ৫০ লাখ টাকা পেয়েছেন। তার বাকি পাওনা ২০ লাখ টাকা চাইলে তিনি তার ছেলে ফয়সল আহমদের একটি চেক দিয়েছেন। ব্যাংকে গিয়ে এই চেকে টাকা না থাকায় চেক ডিসঅনার হয়েছে।

ফলে তিনি আদালতে মামলা দায়ের করেছেন। এতে ক্ষুব্ধ হয়ে খালা আফতেরা বিবিও আদালতে তার বিরুদ্ধে জমি ক্রয় সংক্রান্ত ৩ কোটি টাকা আত্মসাতের তিনটি মামলা করেন। তারমধ্যে একটি মামলা তদন্ত করে আদালতে ফাইনাল রিপোর্ট দিয়েছে পুলিশ। বিবিধ মামলা নং ৬৩/২০২৩ইং।





সকল বিভাগ এর আরও খবর

শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ
সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে  ছাই সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই
কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত
আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা
রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন
প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা
এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের
উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ
রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)