শিরোনাম:
●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর ●   রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ ●   ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক
রাঙামাটি, শনিবার, ১১ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ২৪ ডিসেম্বর ২০২৩
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে নিখোঁজের ৩ দিন পর ইটভাটার শ্রমিকের লাশ উদ্ধার
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে নিখোঁজের ৩ দিন পর ইটভাটার শ্রমিকের লাশ উদ্ধার
৯৭ বার পঠিত
রবিবার ● ২৪ ডিসেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে নিখোঁজের ৩ দিন পর ইটভাটার শ্রমিকের লাশ উদ্ধার

--- বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে এক ইটভাটার শ্রমিককে খুন করা হয়েছে। ঘাড়ের দিকে কানের নিচে আঘাত করে তাকে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তিনদিন ধরে তিনি নিখোঁজ ছিলেন।

স্থানীয় সূত্রে খবর পেয়ে শনিবার (২৩ ডিসেম্বর) বেলা ২টায় বিশ্বনাথের রামপাশা ইউনিয়নের উত্তর আজিজনগর গ্রামসংলগ্ন হাওরের একটি ঝোপ থেকে এই শ্রমিকের লাশ পুলিশ উদ্ধার করে।

খুন হওয়া শ্রমিকের নাম আমিনুল ইসলাম সিয়াম (১৮)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার করাতকান্দি গ্রামের আকবর আলীর ছেলে। সিয়াম বিশ্বনাথে পরিবারের সঙ্গে থেকে রামপাশার সিএমপি ইটভাটায় শ্রমিকের কাজ করতেন।

স্থানীয় সূত্র জানায়, গত বুধবার রামপাশার পার্শ্ববর্তী এলাকায় ওয়াজ মাহফিলে যোগ দেয়ার কথা বলে ঘর থেকে বের হন সিয়াম। রাতে বাড়ি এবং পরদিন সকালে কাজে না ফেরায় স্বজনরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। কোথাও কোন সন্ধান না পেয়ে ওইদিনই বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পিতা আবু বকর। পরে আজ (শনিবার) দুপুরে তার লাশ পাওয়া যায়।

বিশ্বনাথ থানার ওসি রমা প্রসাদ চক্রবর্তী বলেন- আমরা প্রাথমিকভাবে ধারণা করছি এটি একটি হত্যাকাণ্ড। তবে কী কারণে কে বা কারা হত্যা করেছে তা এখনো জানতে পরিনি, তদন্ত চলছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিশ্বনাথে ‘নৌকা’র প্রধান নির্বাচনী কার্যালয়ের
উদ্বোধন করলেন শফিক চৌধুরী, গণসংযোগ

বিশ্বনাথ :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের নৌকার মাঝি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, নৌকার পালে বিজয়ের হাওয়া লেগেছে। নিজেদের কাঙ্খিত উন্নয়ন পাওয়ার জন্য বিশ্বনাথ-ওসমানীনগরের মানুষ নৌকা ছাড়া আর কিছুই বুঝেন না। দীর্ঘ ১০ বছর পর স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’ পেয়ে ৭ই জানুয়ারীর জন্য অপেক্ষা করছেন, নিজেদের ভোট নৌকায় দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে।

তিনি বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে সিলেটের বিশ্বনাথে পৌর শহরের নতুন বাজার এলাকাস্থ ‘নৌকা’র প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। কার্যালয়ের উদ্বোধন শেষে পৌর শহরের নতুন ও পুরাণ বাজার এলাকায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের কাছে নৌকায় ভোট চেয়ে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করে গণসংযোগ করেন নৌকার মাঝি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাজনীন হোসেন, কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরোজ আলী, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, কার্যনির্বাহী সদস্য নেহারুন নেছা। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা শাহিনুর রহমান এবং শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন বিশ্বনাথ দারুল উলুম মাদানিয়া মাদ্রাসার শিক্ষক মুফতি ইব্রাহিম খলিল।

অনুষ্ঠানগুলোতে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, ধর্ম বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন মাস্টার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ, উপ-দপ্তর সম্পাদক নূরুল হক, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য শেখ আজাদ, অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, কাউন্সিলর ফজর আলী, মিজানুর রহমান মিজান, যুক্তরাজ্য আওয়ামী লীগের আইন বিয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান, কার্যনির্বাহী সদস্য শামসাদুর রহমান রাহীন, প্রবাসী সামছু মিয়া লয়লুছ, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর নূর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম মেম্বার, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরবিন্দু পাল, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল কাহার, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, আওয়ামী লীগ নেতা আওয়ামী লীগ নেতা বশির আহমদ, শংকর দাশ শংকু, আব্দাল মিয়া, শাহ সাইদুল ইসলাম সুজা, খালেদ রব, এমদাদ হোসেন নাঈম, সাইদুল ইসলাম, ওয়াহাব আলী, ইসলাম উদ্দিন, জাবেদ মিয়া, তৈমুছ আলী, মহিলা আওয়ামী লীগ নেত্রী শিরীন চৌধুরী, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি মারফত আলী, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, পৌর কৃষক লীগের আহবায়ক বিকাশ মালাকার, যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, প্রচার সম্পাদক আখলুছ আলী, সহ অর্থ সম্পাদক দুলাল মিয়া, পৌর শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক আব্দুল আজিজ, জেলা যুবলীগের শিক্ষা-পাঠাগার ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সিতার মিয়া, উপজেলা যুবলীগ নেতা আব্দুল হক, আমির আলী, সঞ্চিত আচার্য্য, শাহ ফারুক মেম্বার, ফয়জুল ইসলাম জয়, আব্দুল মালিক সুমন, মুহিবুর রহমান সুইট, রাজু আহমদ খান, মাহবুবুর রহমান, রাজন আহমদ অপু, আরব আলী ইমন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডা. বিভাংশু গুন বিভু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ বদরুল আলম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, আসাদ আহমদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, সহ সভাপতি ফয়সল আহমদ, দৌলতপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, জাকির হোসেন মামুন, সাদিক মিয়া, কয়েছ আহমদ, আবিদুর রহমান আবিদ, ফারাভি ইমন, উজ্জ্বল মিয়া, জাকারিয়া ইমন, আকরান হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।





সকল বিভাগ এর আরও খবর

ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু
রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
চুয়েটে  ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ
ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার
টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি
গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা
মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী
কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত
সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের  চেক বিতরণ সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ
গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)