শিরোনাম:
●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১০ অক্টোবর ২০১৮
প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীতে বাবাকে হত্যা পর কবর থেকে লাশ গায়েব করলেন দুই ছেলে
প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীতে বাবাকে হত্যা পর কবর থেকে লাশ গায়েব করলেন দুই ছেলে
৬২৫ বার পঠিত
বুধবার ● ১০ অক্টোবর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পটুয়াখালীতে বাবাকে হত্যা পর কবর থেকে লাশ গায়েব করলেন দুই ছেলে

---পটুয়াখালী প্রতিনিধি :: (২৫ আশ্বিন ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৮.৪৪মি.) পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া গ্রামে বাবাকে হত্যা করার পর আলামত গায়েব করতে রাতের আঁধারে কবর থেকে লাশ সরিয়ে ফেলেছে বলে অভিযোগ উঠেছে তারই দুই ছেলের বিরুদ্ধে।

আজ ১০ সেপ্টেম্বর পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ আদালতে এমনই চাঞ্চল্যকর অভিযোগ করেছেন নিহতের অপর ছেলে ইউসুফ আলম। ওই ঘটনায় আদালত পটুয়াখালী পিবিআইকে ১১ অক্টোবরের মধ্যে তদন্ত রিপোর্ট দাখিলের নির্দেশ দিয়েছেন। এ ঘটনায় মঙ্গলবার (৯ অক্টোবর) বেলা ১১টায় উপজেলার কনকদিয়া গ্রামে ওই মামলার তদন্ত করতে সরেজমিনে আসেন পটুয়াখালীর পিবিআই কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান।

এজাহার সূত্র জানাগেছে, জেলার বাউফল উপজেলার কনকদিয়া গ্রামের বাসিন্দা কালু হাওলাদারের (৬৭) ছেলে রুহুল আমিন ও ইয়াকুব হাওলাদার সুকৌশলে তার বাবার সব সম্পত্তি তাদের নামে দলিল করে নেয়। এ ছাড়াও কালু হাওলাদারের ব্যবসাপ্রতিষ্ঠান দেখাশোনার দায়িত্বে থাকার সুবাদে ব্যবসার সব টাকাও হাতিয়ে নেয় তারা। ঘটনার তিন মাস পূর্বে কালু হাওলাদার ছেলেদের অসৎ উদ্দেশ্যের বিষয়টি বুঝতে পেরে সম্পত্তির দলিল ও ব্যবসার টাকা ছেলেদের কাছে ফেরত চান। আর এতেই ঘটে বিপত্তি। তখন থেকেই ওই দুই ছেলে তার বাবা কালু হাওলাদারকে খুন করার পরিকল্পনা করতে থাকে। এরপর পরিকল্পনা বাস্তবায়নের উদ্দেশে চলতি বছরের ৮ মে ওই দুই ছেলে তাদের মাকে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। এরপর রাত আনুমানিক ৯টার দিকে কুপিয়ে হত্যা করা হয় কালু হাওলাদারকে।
স্থানীয়রা জানান, নিহতের মাথায় আঘাতের চিহ্ন দেখা গিয়েছিল এবং সম্পূর্ণ মাথা কাপড় দিয়ে বাঁধা ছিল। গোসলের সময় নিহতের মাথায় জখম হওয়া ওই অংশ কাউকে দেখতে দেয়া হয়নি।
মামলার বাদী ইউসুফ আলম জানান, আমার দুই ভাই আমাদেরকে খবর দেয় যে বাবা খুবই অসুস্থ। এরপর আমি বাড়ি ফিরে লাশ দেখতে পেলেও দুই ভাইদেরকে দেখতে পাই নাই। শুধু তাই নয়, তারা মামলার কথা জানতে পেরে রাতের আঁধারে বাবার লাশ কবর থেকে সরিয়ে ফেলেছে।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তৈয়বুর বলেন, মামলার তদন্তকাজ চলছে। রিপোর্ট দাখিল না করা পর্যন্ত কিছুই বলা যাবে না।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)