শিরোনাম:
●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
রাঙামাটি, শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ৯ মে ২০১৭
প্রথম পাতা » অপরাধ » ঈশ্বরগঞ্জে মসজিদে ঢুকে মোয়াজ্জিনকে কুপিয়েছে দুর্বৃত্তরা: আহত ৩
প্রথম পাতা » অপরাধ » ঈশ্বরগঞ্জে মসজিদে ঢুকে মোয়াজ্জিনকে কুপিয়েছে দুর্বৃত্তরা: আহত ৩
৪৩৮ বার পঠিত
মঙ্গলবার ● ৯ মে ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঈশ্বরগঞ্জে মসজিদে ঢুকে মোয়াজ্জিনকে কুপিয়েছে দুর্বৃত্তরা: আহত ৩

---ময়মনসিংহ অফিস :: (২৬ বৈশাখ ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৮.৫৯মি.) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার একটি আহমদিয়া মসজিদের মুয়াজ্জিন মোস্তাফিজুর রহমান (৩২)কে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে। এ সময় আহত হন মসজিদের ইমাম মোসলেম উদ্দিন, মোয়াজ্জেম মোস্তাফিজুর রহমান এবং অন্যজন মুসল্লি। তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত মুয়াজ্জিন মোস্তাফিজুর রহমান দিনাজপুর জেলার কাহারুল উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। তবে কী কারণে হামলা করা হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

৮ মে সোমবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার সরিষা ইউনিয়নের খানপুর এলাকায় অবস্থিত মসজিদের ভেতরে এ হামলার ঘটনা ঘটে। এ সময় মসজিদের ভিতর রক্তে ভেসে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে খোঁজ নিয়ে জানা যায়, রাত সাড়ের আটটার দিকে মসজিদে এশার নামাজের জামাত আয়োজনের প্রস্তুতি চলছিল। ওই সময় মুসল্লির ছদ্মবেশে ৫-৬ জনেরর একটি দুর্বৃত্ত দল মসজিদের ঢুকে মুয়াজ্জিনকে কোপাতে শুরু করে। এ সময় মসজিদে উপস্থিত অন্য মুসুল্লিদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং দৌড়াদৌড়ি শুরু হয়। পরে রক্তাক্ত অবস্থায় মসজিদের ভেতর মুয়াজ্জিনকে ফেলে রেখে দুর্বত্তরা পালিয়ে যায়।

দুর্বত্তরা পালিয়ে যাওয়ার সময় গ্রামের লোকজন ধাওয়া করে একজনকে ধরে ফেলে। এ ঘটনায় উত্তেজিত লোকজন ধৃত লোকটিকে গণপিটুনি দিলে সে অচেতন হয়ে পড়ে।

স্থানীয়রা সিএইচটি মিডিয়াকে জানান,গণপিটুনিতে আহত মো. আব্দুল আহাদ (২০) নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার কৈলাটি গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।

এলাকার ইউপি সদস্য মো. ইউসিুফ মিয়া সিএইচটি মিডিয়াকে বলেন, মুয়াজ্জিনকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, মসজিদটি খানপুর গ্রামের রজব আলী ও আইয়ুব আলী নামে দুই ব্যক্তির জমিতে প্রতিষ্ঠিত।

ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে সিএইচটি মিডিয়াকে জানান, মুমূর্ষ অবস্থায় মুয়াজ্জিনকে ও আটক দুর্বৃত্ত আব্দুল আহাদকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে মুয়াজ্জিনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

এদিকে রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের দেখতে আসেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম । তিনি জানান, কী কারণে এ হামলা তা খতিয়ে দেখা হচ্ছে ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)