শিরোনাম:
●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার
রাঙামাটি, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ১০ জুন ২০১৭
প্রথম পাতা » অপরাধ » গাবতলীতে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০
প্রথম পাতা » অপরাধ » গাবতলীতে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০
৫১৬ বার পঠিত
শনিবার ● ১০ জুন ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাবতলীতে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০

---বগুড়া জেলা প্রতিনিধি :: (২৭ জ্যৈষ্ঠ ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.৩৩মি.) বগুড়ার গাবতলী নশিপুরের মাজবাড়ীতে পূর্বশক্রতার জের ও পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ, বাড়ীঘর ভাংচুর ও এলোপাথারী মারপিট ঘটনায় কমপক্ষে ১০জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ৯ জুন শুক্রবার বিকাল ৫টায়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে পুলিশ নশিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ ও তার সমর্থক’সহ আরো ৬জনকে গ্রেফতার করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মাজবাড়ী গ্রামের আব্দুস সাত্তারের পুত্র জাহিদুল ইসলাম বিদেশে যাওয়ার জন্য আড়াই বছর পূর্বে একই গ্রামের মোজাফফর রহমানের মাধ্যমে ধুনট বেড়েরবাড়ী গ্রামের আদম ব্যবসায়ী লাল মিয়া’কে ৩লাখ ১১হাজার টাকা প্রদান করে। এরপর জাহিদুল’কে বিদেশ পাঠানোর কোন ব্যবস্থা না করায় সে দূীর্ঘদিন হলে হয়রানী শিকার হতে থাকে। এর জের ধরে গতশুক্রবার বাদজুম্মা জাহিদুল ও ছোট ভাই আমিনুল’সহ আরো ১০থেকে ১৫জন লোকজন সঙ্গে নিয়ে মোজাফফর রহমানের বাড়িতে গিয়ে টাকা চাইলে সেখানে উভয়পক্ষের মধ্যে তর্কবির্তকের সৃষ্টি হয়। একপর্যায়ে মোজাফফরের মামাতো ভাই চান মিয়া, লাল মিয়া ও ভাতিজা মোমিন ক্ষিপ্ত হয়ে জাহিদুল ও আমিনুলকে মারপিট করলে তারা আহত হয়। খরব শুনে জাহিদুলের পরিবার লোকজন এসে মোজাফফর উপর চড়াও হলে এতে জাহিদুলের পক্ষের আবেদ আলী (৫০) ও মোজাফফর রহমান (৫৫) আহত হয়। এরপর বাদ মাগরিব নামাজ শেষে চান মিয়া, লাল মিয়ার সঙ্গে প্রতিপক্ষ জাহিদুল’সহ তার লোকজন মারপিট করে। এ সময় বাড়ীঘর ভাংচুরের ঘটনা ঘটে। সেখানে প্রতিপক্ষদের হামলায় তারেক (২৩), আনিছার (৬০), রফিকুল (৩৯) ও জাফর (৪০) আহত হয়। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর আহতদের লোকজন ক্ষিপ্ত হয়ে আজিজুল, মামুনুর রশিদ, সামছুল ও এরশাদুলের ঘরবাড়ী ব্যাপক ভাবে ভাংচুর করে। খরব পেয়ে বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সোহেল রানা ঘটনাস্থলে ছুটে যান। রাতে আহত তারেকের বড় ভাই স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম বাদী হয়ে ১৪জন নাম উল্লেখ করে ৪থেকে ৫জনকে অজ্ঞাত করে গাবতলী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। একই রাতে শজিমেক আহত মোজাফফরের চিকিৎসার খোজ খবর নিতে গেলে পুলিশ নশিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ (৫৫), তার ভাই শহিদুল ইসলাম শহিদ (৪৫), চাচাতো ভাই উজ্জল মন্ডল (৩৫) কে আটক করে। এছাড়াও গাবতলী মডেল থানায় মামলা করতে গেলে পুলিশ সামছুল ও সাদেকুল এবং অভিযান চালিয়ে ছাইফুল ও সাঈদ বাবু’কে পুলিশ গ্রেফতার করে গতকাল শনিবার জেলহাজতে প্রেরন করেছে। গ্রেফতারকৃতরা সকলেই এজাহার ভুক্ত আসামী বলে জানান পুলিশ। এ ঘটনায় বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সোহেল রানা মামলা দায়ের ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)