শিরোনাম:
●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর
রাঙামাটি, রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ২৮ আগস্ট ২০১৭
প্রথম পাতা » অপরাধ » ভালুকায় বোমা বিস্ফোরণে নিহত আলম জেএমবি সদস্য: বিস্ফোরক উদ্ধার
প্রথম পাতা » অপরাধ » ভালুকায় বোমা বিস্ফোরণে নিহত আলম জেএমবি সদস্য: বিস্ফোরক উদ্ধার
৪৫৪ বার পঠিত
সোমবার ● ২৮ আগস্ট ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভালুকায় বোমা বিস্ফোরণে নিহত আলম জেএমবি সদস্য: বিস্ফোরক উদ্ধার

---ময়মনসিংহ অফিস :: (১৩ ভাদ্র ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৭.১৩মি.) ময়মনসিংহের ভালুকায় সন্দেহভাজন জঙ্গি অস্তানায় তল্লাশি চালিয়ে বেশ কিছু বোমা, গ্রেনেড এবং বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশের বোমা বিশেষজ্ঞ দল। সেইসাথে বোমা বিস্ফোরণে নিহত আলম ‘জেএমবি সদস্য’ বলে নিশ্চিত হয়েছে পুলিশ।

ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের কাশর এলাকায় আধা-পাকা ওই বাড়িতে ২৭ আগষ্ট রবিবার সন্ধায় বোমা বিস্ফোরণে একজন নিহত হওয়ার পর থেকে বাড়িটি ঘিরে রেখেছিল পুলিশ। পরে ঢাকা থেকে পুলিশের বোমা বিশেষজ্ঞ দলের সদস্যরা ভালুকা পৌঁছানোর পর ২৮ আগষ্ট সোমবার সকালে সেখানে তল্লাশি শুরু করে।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) নূরে আলম দুপুরে সাংবাদিকদের বলেন, “নিহত জঙ্গির ঘর থেকে তিনটি বড় আকারের শক্তিশালী বোমা, তিনটি ট্রেসার, একটি গ্রেনেড ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা করেছে। এখন সেগুলো নিস্ক্রিয় করার কাজ চলছে।” অভিযান শুরুর পর তাজা বোমা পেয়ে সেগুলোর বিস্ফোরণ ঘটানো হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম সকালে সাংবাদিকদের জানান, নিহতের পরিচয় সম্পর্কে তারা নিশ্চিত হয়েছেন। তার নাম আলম প্রামাণিক, বাড়ি নাটোর সদর উপজেলার তেলকুপি গ্রামে।

“সে জেএমবির আত্মঘাতী স্কোয়াডের সদস্য ও একজন বোমা বিশেষজ্ঞ ছিল। বোমা বানানোর সময়ই বিস্ফোরণের ওই ঘটনা ঘটে।”

এর আগে রবিবার সন্ধ্যায় ওই বাড়িতে বোমা কিংবা বোমা ডিভাইস থাকতে পারে ধারণা করে পুলিশ অভিযান না চালিয়ে বাড়িটি ঘিরে রাখে এবং ঢাকা থেকে বোমা বিস্ফোরক বিশেষজ্ঞ দল ডাকা হয়।

প্রসঙ্গত, ভালুকা উপজেলার হবিরবাড়ির কাশর গ্রামে একটি ঘরের ভেতর বোমা বিস্ফোরণে রবিবার সন্ধায় একজন নিহত হয়। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক আজিম উদ্দিন, নিহতের স্ত্রী-সন্তানসহ সাতজনকে আটক করেছে পুলিশ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)