শিরোনাম:
●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম
রাঙামাটি, মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ২২ সেপ্টেম্বর ২০১৭
প্রথম পাতা » অপরাধ » পুলিশ সদস্য গাড়িতে হেলান দিলে অপরাধ না : ১জন সামাজিক সংগঠনের নেতা হেলান দিলে অপরাধ ?
প্রথম পাতা » অপরাধ » পুলিশ সদস্য গাড়িতে হেলান দিলে অপরাধ না : ১জন সামাজিক সংগঠনের নেতা হেলান দিলে অপরাধ ?
৭৮১ বার পঠিত
শুক্রবার ● ২২ সেপ্টেম্বর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পুলিশ সদস্য গাড়িতে হেলান দিলে অপরাধ না : ১জন সামাজিক সংগঠনের নেতা হেলান দিলে অপরাধ ?

---গাইবান্ধা প্রতিনিধি :: (৭ আশ্বিন ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় বিকাল ৩.৫০মি.) পুলিশ বাহিনীর সদস্য গাড়িতে হেলান দিলে যদি অপরাধ না হয় তবে সেই দিন একই থানায় একজন সামাজিক সংগঠনের নেতা পুলিশ বাহিনীর গাড়িতে হেলান দিলে কোন আইনের কোন ধারায় তার অপরাধ হয় জনগণ জানতে চায় ?
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে প্রজন্মলীগের কেন্দ্রীয় আন্তজার্তিক বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’র যুগ্ন সম্পাদক জুন্নুরাইন উল্লাস এর উপর বর্বরচিত পুলিশ হামলা চালায় ।
ঘটনার বিবরণ প্রজন্মলীগ নেতা উল্লাস প্রতিবেশীর জমি নিয়ে বিরোধের ঘটনায় গত ৯ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যার পর বৈঠক উপলক্ষে থানায় যান। বৈঠক বসতে দেরি হওয়ায় উল্লাস পুলিশের পিকআপে হেলান দিয়ে বসেন। জুন্নুরাইন উল্লাস পুলিশের পিকআপে হেলান দিয়ে বসাকে কেন্দ্র করে পুলিশের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পুলিশ টর্চলাইট ও লাটি দিয়ে উল্লাসকে পেটায়। এতে তার ডান চোখের উপরে ফেটে রক্তাক্ত জখম হয়। মাথায় ৫টি স্থানে সেলাই দিতে হয়।
---
এ কারণে ১২ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলার কাটাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিবাদ মিছিল শহর প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে সাবেক চেয়ারম্যান ও সাবেক জেলা ছাত্রলীগের সহ সভাপতি জোবায়ের হাসান শফিক মাহমুদ গোলাপের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম পান্না,বঙ্গবন্ধু প্রজন্মলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম তুষার, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক আতাউর রহমান আতাব্বর,ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের যুগ্ন আহবায়ক রেজাউল করিম,কামদিয়া কলেজ ছাত্রলীগের আহবায়ক আবু জাফর, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মেহেদী হাসান ও ইউনিয়ন প্রজন্মলীগের আহবায়ক রাজু ইসলাম আকাশ প্রমুখ।

বক্তারা অবিলম্বে প্রজন্মলীগ নেতা উল্লাস উপর বর্বরচিত পুলিশি হামলার তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

এঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন ও এক পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়।
অদ্যবধি উল্লাসের ওপর হামলাকারী পুলিশ সদস্যের বিচার হয়নি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)