শিরোনাম:
●   নবীগঞ্জে নির্বাচন সংক্রান্ত প্রেস ব্রিফিং প্যারেড ●   খাগড়াছড়িতে নির্বাচনি ব্রিফিং প্যারেড ●   পালাতক আসামি মিশন চাকমাকে ১৫ দিনের মধ্যে আদালতে হাজির হওয়ার নির্দেশ ●   রাঙামাটিতে ইউপিডিএফের আর্ধদিবস অবরোধ পালিত ●   জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্টের পুরস্কার বিতরণ ●   কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ ●   নবীগঞ্জের ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাত ●   রাউজানে বজ্রপাতে কৃষকের ২টি গরুর মৃত্যু ●   গাজীপুরে মাদক বিরোধী সেমিনার অনুষ্ঠিত ●   সন্দ্বীপে কুপ্রস্তাবে রাজী না হওয়ায় চাচিকে কোপালো ●   সড়কদুর্ঘটনা এড়াতে রাবিপ্রবিতে চালক ও হেলপারদের প্রশিক্ষণ ●   রাঙামাটি কোতয়ালী থানায় যুক্ত হলো নতুন গাড়ি ●   ঈশ্বরগঞ্জে বিরোধপূর্ণ জমি জোর দখলের চেষ্টা, দোকানপাট ভাংচুর ●   কাউখালীতে চরমোনাইর ওয়াজ মাহফিল অনুষ্ঠিত ●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন
রাঙামাটি, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১ ডিসেম্বর ২০১৭
প্রথম পাতা » অপরাধ » ইউপিডিএফ এর পানছড়ি‘র প্রধান সম্মনয়ক অস্ত্রসহ আটক
প্রথম পাতা » অপরাধ » ইউপিডিএফ এর পানছড়ি‘র প্রধান সম্মনয়ক অস্ত্রসহ আটক
৫৮৮ বার পঠিত
শুক্রবার ● ১ ডিসেম্বর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইউপিডিএফ এর পানছড়ি‘র প্রধান সম্মনয়ক অস্ত্রসহ আটক

---পানছড়ি প্রতিনিধি :: (১৭ অগ্রহায়ন ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় বিকাল ৫.৪৬ মি.) শান্তি চুক্তি বিরোধী ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ-প্রসিত খীসা)‘র পানছড়ি‘র প্রধান সম্মনয়ককে অস্ত্রসহ আটক করেছে যৌথ বাহিনী। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাকে খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোনছড়া এলাকা থেকে গোপন সংবাদের ভিক্তিতে তাকে আটক করা হয়।

আইন শৃংখলা বাহিনীর সূত্র মতে জানাযায়, খাগড়াছড়ি থেকে সিএনজি যোগে পানছড়ি যাওয়ার সময় ভাইবোনছড়া এলাকায় সেনাবাহনী ক্যাম্পের চেক পোষ্টের সামনে থেকে ইউপিডিএফ‘র পানছড়ি‘র প্রধান সম্মনয়ক প্রদীপ ময় চাকমা ওরফে বিশাল চাকমা ওরফে সেবক চাকমা (৫০)কে আটক করা হয়। আটক কালে সে নিজের পরিচয় স্বীকার করেন। এ সময় তার কাছ থেকে একটি এলজি ও একটি তাজা গুলি উদ্ধার করা হয়।

আইন শৃংখ্যলা বাহিনী‘র সূত্র মতে আরো জানাযায়, আটক পরবর্তি তাকে জিজ্ঞাসাবাদকালে বিশাল চাকমা আইন শৃংখলা বাহিনীর কাছে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। আটককৃতকে খাগড়াছড়ি সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং অস্ত্র আইনে মামলা দায়ার করা হয়েছে। মামলা নাম্বার ১১ তারিখ ৩০নভেম্বর ২০১৭ইংরেজি।

এব্যাপারে খাগড়াছড়ি সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুল হান্নান প্রদীপ ময় চাকমা ওরফে বিশাল চাকমাকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)