শিরোনাম:
●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার
রাঙামাটি, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ৩০ জুলাই ২০১৯
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » মেশিনগানসহ মগ বাহিনীর ১ সন্ত্রাসী আটক
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » মেশিনগানসহ মগ বাহিনীর ১ সন্ত্রাসী আটক
৬৫২ বার পঠিত
মঙ্গলবার ● ৩০ জুলাই ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মেশিনগানসহ মগ বাহিনীর ১ সন্ত্রাসী আটক

---বান্দরবান প্রতিনিধি :: বান্দরবানের থানছি উপ‌জেলার সাঙ্গু নদীর তীরে একটি পরিত্যক্ত জুমঘর থেকে মেশিনগানসহ এক সন্ত্রাসীকে আটক করেছে বিজিবি ও পুলিশ।
আটককৃত সন্ত্রাসীর নাম মিঠুন ত্রিপুরা সে বান্দরবা‌নের আ‌লো‌চিত মগ বাহিনীর সাথে সংশ্লিষ্ট রয়েছে বলে ধারণা করছে স্থানীয়রা।
গতকাল সোমবার (২৯জুলাই) বিকেলে থানছি উপজেলার বলিবাজার (বর্ডার গার্ড বাংলাদেশ) বিজিবি’র সদস্য ও পুলিশের যৌথভাবে অভিযানে কালু মাস্টারের খামার বাড়ি সংলগ্ন সাঙ্গু নদীর তীরে একটি পরিত্যক্ত জুমঘর থেকে এই অস্ত্র‌টি উদ্ধার করা হয়। অস্ত্র উদ্ধারের ঘটনার পর বিজিবি সদস্যরা অস্ত্রসহ সন্ত্রাসী কে থানায় সোপর্দ করলে থানচি থানা পুলিশের পক্ষ থেকে বান্দরবানে কর্মরত সাংবাদিকদের জানানো হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার অফিসার ইনচার্জ(ওসি) জুবায়েরুল হক সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার থানচি বলি বাজার এলাকা থেকে বিজিবি সদস্যরা মিঠুন ত্রিপুরা নামে এক সন্ত্রাসীকে আটক করেন। পরে তার দেওয়া তথ্যমতে সাঙ্গু নদীর তীরে একটি খামার বাড়িতে পরিত্যক্ত অবস্থায় একটি অস্ত্র উদ্ধার করেন। আটককৃত মিঠুন ত্রিপুরার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হযেছে।

 জেলা প্রশাসক ও পৌরসভার  যৌথ উদ্যোগে মশা নিধন কার্যক্রম শুরু

বান্দরবান প্রতিনিধি :: সারাদেশে যখন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ডাক্তার, পেশাজীবীর মৃত্যুসহ বহু সাধারণ মানুষ ডেঙ্গু মশার কবলে পড়েছেন এমন অবস্থায় অবশেষে চোখ করলেন বান্দরবানের জেলা প্রশাসন ও পৌরসভা কর্তৃপক্ষের। “নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি” সবাই মিলে সুস্থ থাকি” এই স্লোগান নিয়ে বান্দরবান পৌরসভা কর্তৃপক্ষ ও জেলা প্রশাসনের উদ্যোগে শহরে মশা নিধন কার্যক্রম শুরু করা হয়।
আজ মঙ্গলবার ৩০ জুলাই বেলা ১২ টায় বান্দরবান পৌরসভা কর্তৃপক্ষ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে এই উপলক্ষে একটি র‌্যালী বান্দরবান সদর উপজেলা মিলনায়তন থেকে বের হয়ে বান্দরবান শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় এসে সমবেত হয়। পরে বান্দরবান সদর উপজেলা পুকুর পাড় থেকে মশা নিধন কার্যক্রম উদ্বোধন করেন বান্দরবানের জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম।
মশা নিধন কার্যক্রমে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবি, বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট এর সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীর, সদর উপজেলার নির্বাহী অফিসার নোমান হোসেন প্রিন্সসহ বিভিন্ন ওয়ার্ডের ওয়ার্ড কাউন্সিলর ও বান্দারবান রেডক্রিসেন্টের ভলেন্টিয়াররা মশা নিধন কার্যক্রমে অংশগ্রহণ করেন।

বান্দরবা‌নে ডেঙ্গু রোগ শনাক্ত, সদর হাসপাতালে ভর্তি

বান্দরবান প্রতিনিধি :: বান্দরবানে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে নটরডেম কলেজের প্রথম বর্ষের এক ছাত্র বান্দরবান সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। ডেঙ্গু আক্রান্ত ছাত্রের নাম রেমিউ চিং মারমা।
বান্দরবান সদর হাসপাতাল সুত্রে জানা যায় , আজ মঙ্গলবার ৩০ জুলাই সকালে ঢাকা থেকে ৬ দিন ডেঙ্গু রোগে আক্রান্ত থেকে সকালে বান্দরবান সদর হাসপাতালে রেমিউ চিং মারমা নামে এ ছাত্র ভর্তি হয়।
ডাক্তাররা জানান ,তার শরীরে ডেঙ্গু রোগের জীবানু রয়েছে এবং ঢাকায় কয়েকদিন প্রাথমিক চিকিৎসা করে টাকা পয়সার অভাবে বান্দরবান চলে আসে।
রেমিউ চিং মারমার পিতা উথোয়াইচিং মারমা জানান, ৬ দিন ঢাকায় ডেঙ্গু রোগে আক্রান্ত থেকে সকালে বান্দরবান সদর হাসপাতালে রেমিউ চিং মারমাকে ভর্তি করা হয়েছে ,রেমিউ চিং মারমার বাড়ী বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলার নতুন পাড়ায় ।
এদিকে হঠাৎ করে বান্দরবান সদর হাসপাতালে ডেঙ্গু রোগী ভর্তি হওয়ায় আতংকিত হয়ে পড়েছে রোগী ও ডাক্তাররা।
বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা:প্রত্যুষ পল ত্রিপুরা বলেন, ডেঙ্গু রোগের জন্য বান্দরবানে পর্যাপ্ত ডাক্তার নেই এবং প্রয়োজনীয় সরঞ্জামের ও অভাব রয়েছে ,তারপরে ও ভর্তি রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।





চট্টগ্রাম বিভাগ এর আরও খবর

লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত
রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু
২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ
প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল
লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা
রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন
প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী
সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ
উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)