শিরোনাম:
●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর ●   রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ ●   ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত
রাঙামাটি, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ৫ ডিসেম্বর ২০১৯
প্রথম পাতা » ঝালকাঠি » সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন : রাজাপুরে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
প্রথম পাতা » ঝালকাঠি » সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন : রাজাপুরে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
৪৪৬ বার পঠিত
বৃহস্পতিবার ● ৫ ডিসেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন : রাজাপুরে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

---ঝালকাঠি প্রতিনিধি :: ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে ঝালকাঠি জেলার রাজাপুরে উপজেলা শাখার আওয়ামী লীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার ৫ ডিসেম্বর সকালে উপজেলা আ.লীগ এর আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সাংসদ, রাজাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব বজলুল হক হারুন এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক খাদ্য ও শিল্প মন্ত্রী ঝালকাঠি-২ আসনের সাংসদ আলহাজ্ব আমির হোসেন আমু। সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বায়ক এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ এর স্ঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ.লীগ এর সভাপতি সরদার মোঃ শাহ আলম, সাধারন সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, নুরুল আমিন সুরুজ কেন্দ্রীয় উপকমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সহ সম্পাদক এম মনিরুজ্জামান মনির, এ্যাড. বাবু সঞ্জিব কুমার বিশ্বাস, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, উপজেলা মহিল ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, স্বপন মেম্বার ও নাসির উদ্দিন মৃধা প্রমূখ। সম্মেলন শেষে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজকে সভাপতি ও জিয়া হায়দার খান লিটনকে সাধারন সম্পাদক এবং আফরোজা আক্তার লাইজুকে সিনিয়র সহ সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়।

ঝালকাঠিতে গলা কেটে যুবককে হত্যা

ঝালকাঠি:: ঝালকাঠি নলছিটি উপজেলায় সজল দেওয়ান (২৮) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ ৫ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার মালিপুর আল-কাদেরিয়া দরবার শরিফসংলগ্ন একটি রুম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
নিহত সজল ওই দরবার শরিফের শাহাজাদা মৃত আমির হোসেন দেওয়ানের পুত্র।

পুলিশ জানায়,দরবারের পাশে একটি ছোট ঘরে একা ঘুমাতেন সজল দেওয়ান। আজ সকালে দা দিয়ে গলা কেটে তাঁকে হত্যা করেছে দুর্বৃত্তরা। লাশের পাশ থেকে জবাই দিয়ে হত্যায় ব্যবহৃত একটি দা উদ্ধার করা হয়েছে।

এদিকে নিহত সজলের ভাই মাহফুজ দেওয়ান অভিযোগ করেন,দরবার শরিফ নিয়ে চাচাদের সঙ্গে তাঁদের বিরোধ রয়েছে। সজলকে তাঁর চাচারা লোকজন দিয়ে হত্যা করেছে বলে দাবি করেন তিনি।

নলছিটি থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো.সাখাওয়াত হোসেন জানান,লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। সজলকে গলা কেটে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)