শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ১২ ডিসেম্বর ২০১৯
প্রথম পাতা » পটুয়াখালী » মির্জাগঞ্জে দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
প্রথম পাতা » পটুয়াখালী » মির্জাগঞ্জে দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
৫১০ বার পঠিত
বৃহস্পতিবার ● ১২ ডিসেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মির্জাগঞ্জে দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

---পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর মির্জাগঞ্জের উত্তর আমড়াগাছিয়া দরিদ্র কল্যাণ তহবিল সংগঠনের পক্ষ থেকে ‘এগিয়ে আসুন মানবতার সেবায়’ এই স্লোগান নিয়ে শনিবার শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

আজ ১২ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে উপজেলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে অসহায় ও দুস্থ-দরিদ্র মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় সংগঠনের সভাপতি মো. রুহুল আমিন কবির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দরিদ্র কল্যান তহবিল সংগঠনের প্রতিষ্ঠাকালীন সদস্য মো. ছিদ্দিক হাওলাদার।

সংগঠনের সদস্য মো. মাহাবুল বিশ্বাসের সঞ্চলনায় বিশেষ অতিথি ছিলেন মো. ফিরোজ আলম জুয়েলের, মো. সোহাগ হাওলাদার, মো: শাহিন হাওলাদারের ও মো. ফয়সাল খান সুজন।
এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য মো.; সজিব খান রিপন, মো. বশির জমাদ্দার, মো. বাবুল হাওলাদা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংগঠনটির সদস্যরা আমড়গছিয়া ইউনিয়নের শতাধিক অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করতে পেরে আনন্দ প্রকাশ করেন এবং উপজেলার অন্যান্য সকল সংগঠনসহ ব্যাক্তিগতভাবে সকলকে শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। শীতবস্ত্র পেয়ে শীতার্ত দরিদ্র অসহায় মানুষগুলোর মুখে হাসি ও উচ্ছাস দেখতে পাওয়া যায়।
উল্লেখ্য, ‘ উত্তর আমড়াগাছিয়া দরিদ্র কল্যাণ তহবিল ’ সংগঠন প্রতিষ্ঠার পর থেকে গত তিন বছরে বিভিন্ন সামাজিক ও জন কল্যাণমূলক কাজ করে আসছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)