শিরোনাম:
●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন
রাঙামাটি, রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ১১ জুলাই ২০২০
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে মারামারির মামলার প্রধান আসামি গ্রেফতার
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে মারামারির মামলার প্রধান আসামি গ্রেফতার
৪০৪ বার পঠিত
শনিবার ● ১১ জুলাই ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে মারামারির মামলার প্রধান আসামি গ্রেফতার

---বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে বাড়ির রাস্তা নির্মাণ নিয়ে দু-পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলার প্রধান আসামি সাজ্জাদুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। আজ (১০ জুলাই) শুক্রবার সন্ধ্যায় উপজেলার লকিখালি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার নরসিংপুর গ্রামের মোবারক আলীর ছেলে। গ্রেফতারকৃত সাজ্জাদুর রহমানের বিরুদ্ধে বিশ্বনাথ থানায় মারামারি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ জানায়, বিশ্বনাথ থানার এস আই নূর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে মারামারি মামলার এজাহার নামীয় মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। মামলা নং ৭ (তাং ০৭.০১.২০২০)।
মারামারির মামলার প্রধান আসামিকে গ্রেফতারের সত্যতা স্বীকার করে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই নূর হোসেন সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃত আসামিকে আগামীকাল শনিবার আদালতে প্রেরণ করা হবে।
প্রসঙ্গত, উপজেলার রামপাশা ইউনিয়নের নরসিংপুর গ্রামের সাজ্জাদুর রহমান ও আজির উদ্দিন লোকজনের মধ্যে বাড়ির রাস্তা নির্মাণ নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অনন্ত ১০ জন আহত হয়েছেন। এঘটনায় গত ৭ জানুয়ারী রাতে উপজেলার নরশিংপুর গ্রামের কামরুল ইসলাম বাদি হয়ে সাজ্জাদুর রহমানকে প্রধান আসামি করে আরও ১১জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৭।

বিশ্বনাথে নগদ টাকা-রিয়ালসহ আটক সেই প্রতারকের বিরুদ্ধে পুলিশের মামলা

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে জনতার হাতে নগদ প্রায় দেড় লাখ টাকা ও তিনশ সৌদি রিয়ালসহ আটক প্রতারক আইয়ুব শেখ (৫০)’র বিরুদ্ধে মামলা দায়ের করেছে থানা পুলিশ। শুক্রবার ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নওয়াকান্দা গ্রামের মৃত মুজিব শেখ’র পুত্র আইয়ুবের বিরুদ্ধে থানার এসআই এমরুল কবির বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা নং ০৮ (তাং ১০.০৭.২০ইং)।
প্রতারক আইয়ুবের বিরুদ্ধে থানায় পুলিশের মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা বলে, গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, বৃহস্পতিবার (৯ জুলাই) বিকাল বেলা দোহাল গ্রামের চারিদিকে আইয়ুব শেখ’কে ঘুরতে দেখতে পান এলাকাবাসী। তার ঘুরাফেরা দেখে এলাকাবাসীর মনে সন্দেহ বাসা বাঁধে। সন্দেহের এক পর্যায়ে আইয়ুবকে ঘুরাফেরার কারণ ও কোথায় যাবে জিজ্ঞাসা করা হলে সে মাদ্রাসায় থাকবে বলে জানায়। মাদ্রাসা মসজিদের ইমাম তাকে চিন্তে না পারায় তার দেহ তল্লাসি করেন এলাকাবাসী। আর তল্লাসিকালে আইয়ুবের কাছ থেকে নগদ প্রায় ১ লাখ ৪৭ হাজার ১৬৫ টাকা ও ৩শত সৌদি রিয়াল এবং বেগবর্তী বিস্কুট ও ব্রেড পাওয়া যায়। এরপর পুলিশে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আইয়ুব শেখ’কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

মুজিববর্ষ উপলক্ষ্যে বিশ্বনাথে মন্দিরে মন্দিরে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন

বিশ্বনাথ :: মুজিববর্ষ উপলক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটের বিশ্বনাথে মন্দিরে মন্দিরে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে। উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শুক্রবার এ কর্মসূচি পালন করা হয়।
উপজেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সুনিল কান্তি দে ও সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাশের নেতৃত্বে বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার রনজিৎ ধর রন মেম্বার, উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি শংকর দাশ শংকু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি বাদল কুমার দে, কোষাধ্যক্ষ কানু রঞ্জন দে, সংগঠক হরি দাশ বৈষ্ণব, জয়ন্ত চন্দ্র ধর, অ্যাডভোকেট রাজন দে বাবলু, স্বপন দেবনাথ, বিজয় দেব, লিটন দে, বিজয় বৈদ্য, দিপন দে, দিপক দে প্রমুখ।

বিশ্বনাথে শ্রীশ্রী বৃন্দাবন জিউর আখড়া পরিচালনা কমিটির অভিষেক সম্পন্ন

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার বৈরাগী বাজারের কাটলীপাড়াস্থ শ্রীশ্রী বৃন্দাবন জিউর আখড়া পরিচালনা কমিটির অভিষেক ও শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। শুক্রবার সকালে আখড়া প্রাঙ্গনে শ্রীমদ্ভগবদগীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। নব-গঠিত কমিটির সদস্যবৃন্দকে শপথ বাক্য পাঠ করান ধর্মশাস্ত্রবিদ শ্রীযুক্ত বিজয় কৃষ্ণ গোষ্ণামী।
আখড়া কমিটির সভাপতি অরবিন্দু দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুবিনয় মালাকারের পরিচালনায় অভিষেক অনুষ্টানে বক্তব্য রাখেন কমিটির সহ সভাপতি ডাঃ পরেশ চন্দ্র দাশ, কোষাধ্যক্ষ প্রদীপ সূত্রধর, সংগঠক মাস্টার শৈলেস চন্দ্র দাশ ভৈরব, পার্থ সারথি দাশ পাপ্পু, বাদল চন্দ, অজিত দাশ, মদন মালাকার, বিজয় চন্দ প্রমুখ।
নব-গঠিত শ্রীশ্রী বৃন্দাবন জিউর আখড়া পরিচালনা কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি অরবিন্দু দাশ, সহ সভাপতি ডাঃ পরেশ চন্দ্র দাশ, সাধারণ সম্পাদক সুবিনয় মালাকার, যুগ্ম সম্পাদক মদন মালাকার, কোষাধ্যক্ষ প্রদীপ সূত্রধর, সদস্য যতীন্দ্র মালাকার, শীতেস মালাকার, কটু মালাকার, রাজিব বৈদ্য।
এসময় সুনীল মালাকার, খীতিশ চন্দ্র দাশ, সিতেশ দাশ, অধির দাশ, স্বপন দাশ, সুরঞ্জিত দাশ, পিংকু দাশ, অনিল মালাকার, সবুজ মালাকার, বিশ্বজিৎ মালাকার, স্বদেব মালাকার প্রমুখসহ সনাতন ধর্মাবলম্বী ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশ্বনাথে নিষিদ্ধ বিড়িসহ আটক ১

বিশ্বনাথ :: বিক্রি নিষিদ্ধ ৯০০ পিস ভারতীয় নাসির বিড়িসহ আবুল কালাম (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। সে উপজেলার দৌলতপুর ইউনিয়নের দক্ষিণ দশপাইকা গ্রামের মৃত আবদুল করিম’র ছেলে। শুক্রবার সন্ধ্যা ৬ টায় তার মুুদি দোকান থেকে তাকে আটক করা হয়। গ্রেফতারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ পুলিশ স্টেশনের উপ-পরিদর্শক (এসআই) আফতাব উজ্জামান রিগ্যান বলেন, নিষিদ্ধ বিড়িসহ তাকে আমরা আটক করেছি। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হবে।





সকল বিভাগ এর আরও খবর

মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন
দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা
সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে
মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত
আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা
ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে
পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন  ও হেফজ খানার উদ্বোধন পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন
বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক
ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু
রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)