শিরোনাম:
●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার
রাঙামাটি, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১৯ আগস্ট ২০২০
প্রথম পাতা » অপরাধ » বিশ্বনাথের ঘাতক ওয়াহাব আলী র‌্যাবের হাতে গ্রেফতার
প্রথম পাতা » অপরাধ » বিশ্বনাথের ঘাতক ওয়াহাব আলী র‌্যাবের হাতে গ্রেফতার
৪৯৪ বার পঠিত
বুধবার ● ১৯ আগস্ট ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথের ঘাতক ওয়াহাব আলী র‌্যাবের হাতে গ্রেফতার

ছবি: খুনি ওয়াহাব আলীবিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের পেছিখুরমা গ্রামের চাঞ্চল্যকর খুনের মামলার আসামি ওয়াহাব আলীকে (৫৬) গ্রেফতার করেছে র‌্যাব-৯। ১৮ আগষ্ট  মঙ্গলবার রাতে গোয়ইনঘাট থানার হাওলদার পাড়া বাজার থেকে গ্রেফতারের পর রাতেই বিশ্বনাথ থানায় হস্থান্তর করা হয়েছে। বিশ্বনাথ (থানার মামলা নং-১৬/১২২)।আজ  বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গত , গত ২৩ জুন মঙ্গলবার বিকেলে জমি-জমা নিয়ে সৃষ্ট বিরুধের জের ধরে মনোকুপা গ্রামের মসজিদের মোতাওয়াল্লী হাজি মখলিস আলী (৬০) ও ওয়ারিছ আলী (৫৫) নিহত হন। মখলিছ আলী ঘটনাস্থলেই মারা যান। ওয়ারিস আলী সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নেয়ার পর তিনিও মারা যান। তাদের দু’জনের বাড়ি উপজেলার অলংকারি ইউনিয়নের মনোকুপা গ্রামের। খুনের ঘটনায় উভয় পক্ষের মধ্যে পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়।
তবে, নিহত মখলিছুর রহমানের পুত্র আকরাম হোসেন বাদী হয়ে অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেলকে খুনের হুকুমদাতা হিসাবে আসামী করে ৩১ জনের বিরোদ্ধে দন্ডবিধি আইনের ৩০২/৩২৩/৩২৪/৩২৫/৩২৬ ধারায় থানায় মামলা দায়ের করেন, (মামলা নং-১৬) তারিখ, ২৪,০৬, ২০২০ইং। এই মামলার ৪নং আসামি ওয়াহাব আলীকে গতকাল রাতে র‌্যাব গ্রেফতার করে।

বিশ্বনাথে ফেসবুকে মসজিদ নিয়ে ব্যঙ্গাত্মক পোস্ট করায় কিশোর আটক

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে ফেসবুকে চিনের উইঘুর মসজিদ নিয়ে ব্যঙ্গাত্মক পোস্ট করার অভিযোগে শিমুল দাশ (১৬) নামে এক কিশোরকে আটক করেছে থানা পুলিশ। বুধবার (১৯ আগস্ট) দুপুর ২টার দিকে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার রামপাশা ইউনিয়নের কাটলীপাড়া গ্রামের স্বপন দাশের ছেলে ও স্থানীয় একলিমিয়া দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় থেকে সদ্য এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থী।
জানা গেছে, গতকাল মঙ্গলবার শিমুল দাশ তার প্রিন্স বয় শিমুল নামের আইডি থেকে শ্রীকৃষ্ণ যুব সংঘ নামের ফেসবুক গ্রুপে চিনের উইঘুর মসজিদ নিয়ে একটি ব্যঙ্গাত্মক পোস্ট করে। পোস্টটি স্থানীয় মুসলমান ফেসবুক ব্যবহারকারীদের দৃষ্টিগোচর হলে তারা ক্ষুব্ধ উঠেন। মঙ্গলবার সকাল থেকে উত্তেজনা বাড়তে থাকলে থানা পুলিশ ওই এলাকায় গিয়ে পরিস্থিতি শান্ত করে। এসময় নিজ বাড়ি থেকে শিমুল দাশকে আটক করা হয়।
স্থানীয় কয়েকজন যুবক অভিযোগ করেন, এর আগেও সে ইসলাম ধর্মের বিভিন্ন বিষয় নিয়ে কটুক্তি করেছে। গতকালের তার ব্যঙ্গাত্মক পোস্টটি ডিলেট করে দেয়ার জন্য বলা হলে, সে ডিলেট না করে উল্টো দম্ভোক্তি দেখায়।
শিমুলের পিতা স্বপন দাশ বলেন, তার ছেলের বিরুদ্ধে ওঠা অভিযোগ সত্য নয়।
বিশ্বনাথ থানার অফিসার ইন চার্জ (ওসি) শামীম মূসা বলেন, আটক কিশোরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)