শিরোনাম:
●   রাজস্থলীতে মৎস্য খাদ্য উপকরণ বিতরণ ●   সাব-রেজিস্ট্রার হত্যা মামলায় কুষ্টিয়াতে ৪ জনের ফাঁসি ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু ●   ব্যাংক ঋন গ্রহনের ক্ষেত্রে মুক্তিযোদ্ধাদের জিম্মাদার হিসেবে গন্য করার আহবান ●   ইউ’পি চেয়ারম্যানসহ ঘোড়াঘাটে ৬ জুয়াড়ি আটক ●   করোনায় মারা গেলেন তায়েফ ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা উপসর্গে আরও ৪ জনের মৃত্যু ●   গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা ●   রাজস্থলীতে সেনাবাহিনীর উদ্যোগে মতবিনিময় সভা ●   পানছড়িতে ভারতীয় অবৈধ মালামাল জব্দ ●   চট্টগ্রামে অনুষ্ঠিত হলো উদ্যোক্তাদের সম্মেলন ●   তৃনমূল নেতাকর্মীরাই আওয়ামীলীগের প্রান : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ●   আত্রাইয়ে শিশুদের জন্য নির্মিত হলো দৃষ্টিনন্দন শিশুপার্ক ●   চট্টগ্রামে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আটক-২ ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ২ জনের মৃত্যু ●   বান্দরবানে পর্যটকবাহি বাসে গুলি : আহত-২ ●   কাকের প্রতি ‘বিরল ভালবাসা’ আত্রাইয়ের সায়মা বিবি’র ●   পোকা নিধনে ‘আলোক ফাঁদ’ ●   ঔষধ দিয়ে মিলছে না সুফল ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা উপসর্গে আরও ১ জনের মৃত্যু ●   বিপ্লবী ওয়ার্কার্স পার্টি নাটোর জেলা কমিটির বর্ধিত সভা ●   কাভার্ড ভ্যান চাপায় দুই বন্ধু নিহত ●   রাউজানে রাস্তা খনন কাজের সময় পাইপ ফেটে বের হয়েছে গ্যাস ●   যুবককে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই ●   মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ●   কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীকে ফেসবুকে কটূক্তি করায় যুবক আটক ●   বিশ্বনাথে দিন দুপুরে চুরি- নগদ টাকা স্বর্ণলংকার লুট ●   ভাড়া ভিত্তিক বিদ্যুৎ প্রকল্পের মেয়াদ আরও পাঁচ বছর বৃদ্ধি করায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নিন্দা ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ৬ জনের মৃত্যু ●   ইভ্যালির সিইও এবং চেয়ারম্যান গ্রেপ্তার
রাঙামাটি, বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ৫ জুলাই ২০২১
প্রথম পাতা » পরবাস » রেডব্রিজ কমিউনিটি ট্রাস্ট এর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত
প্রথম পাতা » পরবাস » রেডব্রিজ কমিউনিটি ট্রাস্ট এর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত
১৪৪ বার পঠিত
সোমবার ● ৫ জুলাই ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রেডব্রিজ কমিউনিটি ট্রাস্ট এর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

ছবি: সংবাদ সংক্রান্ত সংবাদ বিজ্ঞপ্তি :: রেডব্রিজ কমিউনিটি ট্রাস্ট এর কার্যনির্বাহী কমিটির সভা গতকাল ৪ জুলাই, রবিবার, দুপুর ২ টায় অ্যাপল রিয়েল এস্টেট ৮৪- লেসউড ড্রাইভ, আইজি ২- লন্ডনে অনুষ্ঠিত হয়।
মধ্যাহ্নভোজের পরে আরসিটি সহ-সভাপতি মি. মাহবুব হুসেন রুনু এবং সহকারী সাধারন সম্পাদক মি. নিয়াজ চৌধুরীর সহযোগিতায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন আরসিটি সভাপতি মোহাম্মদ অহিদ উদ্দিন।
সভায় বিস্তারিত আলোচনা শেষে বেশ কয়েকটি সিদ্ধান্ত গৃহীত হয়। এ ছাড়া সভায় সর্বসম্মতিক্রমে বিগত সভার কার্যবিবরণী অনুমোদিত হয়।
সভার শুরুতে আরসিটির সাধারন সম্পাদক ফানু মিয়া, উপদেষ্টা ফারুক উদ্দিন, কোষাধ্যক্ষ. আনোয়ার উদ্দিন, শাহজাহান আলী,. হান্নান, মিছবাহ জামাল, এমদাদ আহমেদ সভায় উপস্থিত থাকতে না পারার জন্য তাদের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়।
সভায় গত শুক্রবার আরসিটি কর্মকর্তাদের রেডব্রিজ কাউন্সিলের জনস্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক শ্রীপর্ণা রায়ের সঙ্গে জাতিগত সংখালঘু সম্প্রদায়ের মধ্যে কোভিড-১৯ টিকাকরণ বিষয়ে অনুষ্ঠিত জুম বৈঠককে অত্যন্ত ফলপ্রসূ উল্লেখ করে মিসেস রায়কে আরসিটির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।
সভায় খুব শিগগিরই রেড ব্রিজের স্বাস্থ্য সেবার বিষয় নিয়ে মিসেস রায়ের সঙ্গে আরো একটি বৈঠক করার সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকের ব্যবস্থা করার জন্য শাহীন চৌধুরীকে দায়িত্ব দেয়া হয়।
আরসিটি সদস্য এবং তাদের পরিবারের সদস্যদের চিত্তবিনোদনের জন্য আসন্ন গ্রীষ্মে সমুদ্র উপকূল বা একটি মনোরম স্থানে ভ্রমণ, যুব ক্লাব গঠন, ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন এবং বাংলাদেশের বিভিন্ন জাতীয় দিবস উদযাপনের সিদ্ধান্ত নেয়া হয়।
সমুদ্র উপকূল বা মনোনরম স্থান ভ্রমণের ব্যবস্থা করার জন্য আফসার হুসেন এনামকে দায়িত্ব দেয়া হয়।
সভায় জহির হুসেন আরসিটির সদস্য সংখা বৃদ্ধি এবং সংস্থার কার্যালয় স্থাপনের জন্য একটি জায়গা অনুসন্ধানের প্রস্তাব করেন।
সভায় আরসিটি রেডব্রিজের বাসিন্দাদের স্বার্থে কাজ করছে এবং জনগণের আস্থা অর্জন করেছে উল্লেখ করে বলা হয়, এই প্রতিষ্ঠানটি দাতব্য প্রতিষ্ঠান হিসেবে নিবন্ধিত না হওয়া পর্যন্ত সদস্যগণ নিজেদের টাকায় সংস্থার ব্যয় নির্বাহে সম্মত হয়েছেন।
এসময় জয়নুল চৌধুরী, আবু, মারুফ আহমেদ, মাহবুব হুসেন রুনু, শাহীন চৌধুরী, নিয়াজ চৌধুরী,. জহির হুসেন , আফসর হুসেন এনাম, নাহিন মাহমুদ, আবুল কালাম, বাহারুল আলম মাহমুদ চৌধুরী, গোলাম ও মো. রফিক প্রমুখ উপস্থিত ছিলেন ।



google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)