শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৫ আগস্ট ২০২১
প্রথম পাতা » খাগড়াছড়ি » প্রকাশিত সংবাদের প্রতিবাদের নামে ষড়যন্ত্র কুচক্রীমহলের
প্রথম পাতা » খাগড়াছড়ি » প্রকাশিত সংবাদের প্রতিবাদের নামে ষড়যন্ত্র কুচক্রীমহলের
১৩২৩ বার পঠিত
বুধবার ● ২৫ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রকাশিত সংবাদের প্রতিবাদের নামে ষড়যন্ত্র কুচক্রীমহলের

প্রর্তীকি ছবি মাটিরাঙ্গা প্রতিনিধি :: নাম সর্বস্ব, ভুঁইফোঁড়, ব্যক্তিগত আক্রোশ ও দ্বন্ধের অসৎ উদ্দেশ্য হাসিল এবং ষড়যন্ত্রের কাজে ব্যবহৃত নামধারী সম্পাদক তথা সমাজে বিশৃঙ্খলা সৃষ্টিকারীর পার্বত্য 24 নামক অনলাইন পোর্টাল,দৈনিক নবগঙ্গা, ও বিডি বিবর্তন অনলাইন পোর্টাল কর্তৃক প্রকাশিত‘মাটিরাঙ্গা থানার এসআই কাজী হুমায়ুন কবির সহ পুলিশ সদস্যের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ” শিরোনামে প্রচারিত, সংবাদটি উদ্দেশ্যমূলক ও ব্যক্তিগত যড়যন্ত্রে লিপ্ত হওয়ায় উক্ত প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিনিধির বক্তব্য : সংবাদকর্মী বা সাংবাদিকদেক“ সাংবাদিক সম্মেলনের সংবাদ” পরিবেশন-সহ যে কোন বিষয়ে সংবাদ পরিবেশনের ক্ষেত্রে প্রতিবেদকের ব্যক্তিগত কোনো মতামত বা মন্তব্য থাকে না। খাগড়াছড়ি ও মাটিরাঙ্গার সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন।
গত (২৩ আগস্ট) সোমবার সকালের দিকে আমন্ত্রণ পেয়ে পেশাগত দায়িত্ব পালনের জন্যই খাগড়াছড়ি ও মাটিরাঙ্গার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় দায়িত্ব পালনরত অন্যান্য সাংবাদিকের ন্যায় উক্ত সংবাদ সম্মেলনে তথ্য সংগ্রহের জন্য আমিও উপস্থিত হই। সেখানে সংবাদ সম্মেলনের আয়োজক বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন, ও খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সহকারী কমান্ডার মো. হানিফ হাওলাদার এবং মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবুল হাশেম যৌথভাবে সংবাদ সম্মেলনের বিষয়াদি উপস্থিত সকলের সামনে মৌখিকভাবে উপস্থাপন করেন। যা সিনিয়র সাংবাদিকরা রেকর্ড করেন এবং আমিও শ্রবণ করি ।
এসময় আয়োজকদের পক্ষ থেকে উপস্থিত সাংবাদিকদের নিকট মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে লিখিত চার পৃষ্ঠার একটি অভিযোগপত্র হস্তান্তর করেন অভিযোগকারী বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন। সংবাদ সম্মেলনে মৌখিক ও লিখিত অভিযোগে স্থানীয় প্রশাসনের নামে স্পষ্ট ভাষায় সুনির্দিষ্ট ভাবেই অভিযোগ করেন অভিযোগকারী বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন। যা পরবর্তীতে প্রতিবেদন করে একজন প্রতিবেদক হিসেবে আমি পেশাগত দায়িত্ব পালন করেছি মাত্র ।
তবে সংবাদ পরিবেশনের বিষয়টিকে ঘিরে কতিপয় স্বার্থন্বেষী নামধারী প্রতিবেদক আমাকে উদ্দেশ্য করে যে প্রতিবেদন প্রকাশ করেছেন তা বেআইনি, উদ্দেশ্য প্রনোদিত, ষড়যন্ত্র মূলক, অপপ্রচার, মিথ্যা ও বানোয়াট।
এস আই কাজী হুমায়ুন কবীর বক্তব্য : এ বিষয়ে এস আই কাজী হুমায়ুন কবীর জানান, আমি কোন সংবাদ সম্মেলন করিনি, এমনকি কোন সাংবাদিকের বিরুদ্ধে সাধারণ ডায়েরীও করিনি। প্রকাশিত সংবাদ সম্পর্কে প্রতিবেদক যা লিখেছেন তার অধিকাংশই আমার বক্তব্য নয়। তবে”মাটিরাঙ্গায় মুক্তিযোদ্ধার বসতবাড়ীসহ জমি দখলের চেষ্টার অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদে আমার বিরুদ্ধে অভিযোগকারী বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন যেসব বক্তব্য দিয়েছেন তা মিথ্যা। শুধুমাত্র সরকারি দায়িত্ব পালনের জন্যই আমি সেদিন ঐস্থানে গিয়েছিলাম।
মাটিরাঙ্গা থানার ওসি’র বক্তব্য : সংবাদে সন্নিবেশিত মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এই প্রতিনিধিকে জানান, আমি কাউকে এ সংবাদের বিষয়ে কোন বক্তব্য প্রদান করিনি।
সংবাদ সম্মেলনের আয়োজন ও স্থানীয়দের বক্তব্য : ভুঁইফোড় অনলাইন পোর্টালের অনলাইন সম্পাদক মাটিরাঙ্গা এলাকায় এক নামে চিটিংবাজ হিসেবে পরিচিতি রয়েছে। নিজের অপকর্ম ঢাকতে বিভিন্ন পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে নানাভাবে প্রতারনা করাই যার পেশা। এছাড়াও সাংবাদিক বানানোর আশ্বাস দিয়ে সরল বিশ্বাসী বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা নেয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। তার এ প্রতারনা মানুষের দৃষ্টিগোচর হলে নিজের অপকর্ম ঢাকতে নিজেই খুলে বসেন পার্বত্য24, জাগোদেশ24 সহ বিভিন্ন নাম সর্বস্ব অনলাইন পোর্টাল। মালিক পরিচয় দিয়ে বেড়ান এই প্রতারক। এছাড়াও সে নিজেকে কখনো কম্পিউটার ইন্জিনিয়ার কখনো রবি কোম্পানির বড় অফিসার, আবার নতুন নামে নিজের ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগের মাধ্যমে সাধারণ মানুষকে প্রতারিত করা সহ নানা পরিচয় দিয়ে সাধারণ মানুষকে ধোকা দেন। আবার বিভিন্ন সময় দেশ ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগের মাধ্যমে নানা ধরনের বিরোধী প্রচারনা চালানোর অভিযোগ রয়েছে।

এ সংবাদে সিইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর বার্তা বিভাগের নিজস্ব কোন মতামত যুক্ত করা হয়নি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)