শিরোনাম:
●   এক মাস উনিশ দিন পর জয়পুরহাট থেকে কিশোরী উদ্ধার : অপহরণকারী গ্রেপ্তার ●   নিখোঁজের ৫ দিন পর পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার ●   আত্রাইয়ে গাঁজাসহ আটক-২ ●   কাপ্তাইয়ে একদিনে আরো ৪৪ জনের করোনা শনাক্ত ●   রুমা পর্যটন স্পট হিসেবে আনন্দঘন ও সুন্দর : রুমা - বান্দরবান সড়কটি আরও উন্নয়ন করা দরকার ●   গাজীপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অটিজম ছেলে-মেয়েদের ক্রীড়া ●   মোরেলগঞ্জে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার ●   বিশ্বনাথে ৫৪৩৮ শিক্ষার্থীকে করোনার ভ্যাকসিন প্রদান ●   রাঙামাটির কাউখালী থেকে দুই নাবালিকা অপহরণ : মাদারীপুরে উদ্বার আটক-১ ●   দাযরা জজ আদালতের স্থগিতাদেশ অমান্য করে সন্ত্রাসীর কায়দায় প্রতিপক্ষের বাগানের গাছ কর্তন ●   ঘোড়াঘাটে ২ নারীর লাশ উদ্ধার ●   ৬৯ এর গণ অভ্যুত্থানের বীর শহীদ আসাদের প্রতি বিপ্লবী ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধা জ্ঞাপন ●   যারা র‌্যাব তৈরি করেছিল, এখন তারাই আবার র‌্যাবকে অপছন্দ করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   বিচারবহির্ভূত হত্যাকাণ্ড, গুম ও নির্যাতনের অভিযোগ তুলে জাতিসংঘের শান্তিরক্ষা মিশন থেকে র‌্যাবকে নিষিদ্ধের দাবি জানিয়েছে ১২টি আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ●   ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ আহত-৫ ●   ঝালকাঠিতে ভুয়া ডিবি আটক ●   মোরেলগঞ্জে কোভিড-১৯ প্রতিরোধে ধর্মীয় নেতৃবৃন্দের লিফলেট বিতরণ ●   চুয়েটে দুইদিনব্যাপী পদার্থ বিজ্ঞান বিভাগের ৪র্থ আন্তর্জাতিক কনফারেন্স শুরু হচ্ছে শনিবার ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ৩ জনের মৃত্যু ●   বিশ্বনাথে গাভীর খামার করে স্বাবলম্বী ফখরুল ●   গাবতলীতে জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী পালিত ●   কুষ্টিয়ায় অবৈধ ভাটা ভেঙে গুঁড়িয়ে দেওয়ার এক সপ্তাহের ব্যবধানে চালু ●   রাউজানে মাদকসহ আটক-৪ ●   আত্রাইয়ে বিষপানে গৃহবধূর আত্মহত্যা ●   ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও সেনাপ্রধান মনোজ এর বিরুদ্ধে লন্ডনে মামলা ●   চুয়েটে তথ্যপ্রযুক্তি খাতের প্রকৌশলীদের দক্ষতা উন্নয়নে সেমিনার ●   ঝালকাঠিতে প্রায় ৮শ কেজি জাটকা জব্দ : ৬ জনকে অর্থদন্ড ●   খাগড়াছড়ির গুইমারায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পিতা-পুত্র নিহত ●   আত্রাই রেললাইন সংলগ্ন বাইপাস সড়ক তো সড়ক নয় যেন মরণফাঁদ ●   মোরেলগঞ্জে জনগুরুত্বপূর্ণ রাস্তা প্রভাবশালীদের মৎস্যঘের
রাঙামাটি, শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ৯ মাঘ ১৪২৮



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৫ আগস্ট ২০২১
প্রথম পাতা » খাগড়াছড়ি » প্রকাশিত সংবাদের প্রতিবাদের নামে ষড়যন্ত্র কুচক্রীমহলের
প্রথম পাতা » খাগড়াছড়ি » প্রকাশিত সংবাদের প্রতিবাদের নামে ষড়যন্ত্র কুচক্রীমহলের
২৬৭ বার পঠিত
বুধবার ● ২৫ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রকাশিত সংবাদের প্রতিবাদের নামে ষড়যন্ত্র কুচক্রীমহলের

প্রর্তীকি ছবি মাটিরাঙ্গা প্রতিনিধি :: নাম সর্বস্ব, ভুঁইফোঁড়, ব্যক্তিগত আক্রোশ ও দ্বন্ধের অসৎ উদ্দেশ্য হাসিল এবং ষড়যন্ত্রের কাজে ব্যবহৃত নামধারী সম্পাদক তথা সমাজে বিশৃঙ্খলা সৃষ্টিকারীর পার্বত্য 24 নামক অনলাইন পোর্টাল,দৈনিক নবগঙ্গা, ও বিডি বিবর্তন অনলাইন পোর্টাল কর্তৃক প্রকাশিত‘মাটিরাঙ্গা থানার এসআই কাজী হুমায়ুন কবির সহ পুলিশ সদস্যের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ” শিরোনামে প্রচারিত, সংবাদটি উদ্দেশ্যমূলক ও ব্যক্তিগত যড়যন্ত্রে লিপ্ত হওয়ায় উক্ত প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিনিধির বক্তব্য : সংবাদকর্মী বা সাংবাদিকদেক“ সাংবাদিক সম্মেলনের সংবাদ” পরিবেশন-সহ যে কোন বিষয়ে সংবাদ পরিবেশনের ক্ষেত্রে প্রতিবেদকের ব্যক্তিগত কোনো মতামত বা মন্তব্য থাকে না। খাগড়াছড়ি ও মাটিরাঙ্গার সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন।
গত (২৩ আগস্ট) সোমবার সকালের দিকে আমন্ত্রণ পেয়ে পেশাগত দায়িত্ব পালনের জন্যই খাগড়াছড়ি ও মাটিরাঙ্গার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় দায়িত্ব পালনরত অন্যান্য সাংবাদিকের ন্যায় উক্ত সংবাদ সম্মেলনে তথ্য সংগ্রহের জন্য আমিও উপস্থিত হই। সেখানে সংবাদ সম্মেলনের আয়োজক বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন, ও খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সহকারী কমান্ডার মো. হানিফ হাওলাদার এবং মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবুল হাশেম যৌথভাবে সংবাদ সম্মেলনের বিষয়াদি উপস্থিত সকলের সামনে মৌখিকভাবে উপস্থাপন করেন। যা সিনিয়র সাংবাদিকরা রেকর্ড করেন এবং আমিও শ্রবণ করি ।
এসময় আয়োজকদের পক্ষ থেকে উপস্থিত সাংবাদিকদের নিকট মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে লিখিত চার পৃষ্ঠার একটি অভিযোগপত্র হস্তান্তর করেন অভিযোগকারী বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন। সংবাদ সম্মেলনে মৌখিক ও লিখিত অভিযোগে স্থানীয় প্রশাসনের নামে স্পষ্ট ভাষায় সুনির্দিষ্ট ভাবেই অভিযোগ করেন অভিযোগকারী বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন। যা পরবর্তীতে প্রতিবেদন করে একজন প্রতিবেদক হিসেবে আমি পেশাগত দায়িত্ব পালন করেছি মাত্র ।
তবে সংবাদ পরিবেশনের বিষয়টিকে ঘিরে কতিপয় স্বার্থন্বেষী নামধারী প্রতিবেদক আমাকে উদ্দেশ্য করে যে প্রতিবেদন প্রকাশ করেছেন তা বেআইনি, উদ্দেশ্য প্রনোদিত, ষড়যন্ত্র মূলক, অপপ্রচার, মিথ্যা ও বানোয়াট।
এস আই কাজী হুমায়ুন কবীর বক্তব্য : এ বিষয়ে এস আই কাজী হুমায়ুন কবীর জানান, আমি কোন সংবাদ সম্মেলন করিনি, এমনকি কোন সাংবাদিকের বিরুদ্ধে সাধারণ ডায়েরীও করিনি। প্রকাশিত সংবাদ সম্পর্কে প্রতিবেদক যা লিখেছেন তার অধিকাংশই আমার বক্তব্য নয়। তবে”মাটিরাঙ্গায় মুক্তিযোদ্ধার বসতবাড়ীসহ জমি দখলের চেষ্টার অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদে আমার বিরুদ্ধে অভিযোগকারী বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন যেসব বক্তব্য দিয়েছেন তা মিথ্যা। শুধুমাত্র সরকারি দায়িত্ব পালনের জন্যই আমি সেদিন ঐস্থানে গিয়েছিলাম।
মাটিরাঙ্গা থানার ওসি’র বক্তব্য : সংবাদে সন্নিবেশিত মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এই প্রতিনিধিকে জানান, আমি কাউকে এ সংবাদের বিষয়ে কোন বক্তব্য প্রদান করিনি।
সংবাদ সম্মেলনের আয়োজন ও স্থানীয়দের বক্তব্য : ভুঁইফোড় অনলাইন পোর্টালের অনলাইন সম্পাদক মাটিরাঙ্গা এলাকায় এক নামে চিটিংবাজ হিসেবে পরিচিতি রয়েছে। নিজের অপকর্ম ঢাকতে বিভিন্ন পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে নানাভাবে প্রতারনা করাই যার পেশা। এছাড়াও সাংবাদিক বানানোর আশ্বাস দিয়ে সরল বিশ্বাসী বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা নেয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। তার এ প্রতারনা মানুষের দৃষ্টিগোচর হলে নিজের অপকর্ম ঢাকতে নিজেই খুলে বসেন পার্বত্য24, জাগোদেশ24 সহ বিভিন্ন নাম সর্বস্ব অনলাইন পোর্টাল। মালিক পরিচয় দিয়ে বেড়ান এই প্রতারক। এছাড়াও সে নিজেকে কখনো কম্পিউটার ইন্জিনিয়ার কখনো রবি কোম্পানির বড় অফিসার, আবার নতুন নামে নিজের ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগের মাধ্যমে সাধারণ মানুষকে প্রতারিত করা সহ নানা পরিচয় দিয়ে সাধারণ মানুষকে ধোকা দেন। আবার বিভিন্ন সময় দেশ ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগের মাধ্যমে নানা ধরনের বিরোধী প্রচারনা চালানোর অভিযোগ রয়েছে।

এ সংবাদে সিইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর বার্তা বিভাগের নিজস্ব কোন মতামত যুক্ত করা হয়নি।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

খাগড়াছড়ি এর আরও খবর

খাগড়াছড়ির গুইমারায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পিতা-পুত্র নিহত খাগড়াছড়ির গুইমারায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পিতা-পুত্র নিহত
পানছড়িতে ৫ ব্যাবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা পানছড়িতে ৫ ব্যাবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা
খাগড়াছড়িতে ফেসবুকে অভিযোগ পেয়ে যৌন হয়রানিকারীকে আটক খাগড়াছড়িতে ফেসবুকে অভিযোগ পেয়ে যৌন হয়রানিকারীকে আটক
গুইমারায় কাভার্ড ভ্যান-শান্তি বাস মুখোমুখি সংঘর্ষে নিহত-১ : আহত-১২ গুইমারায় কাভার্ড ভ্যান-শান্তি বাস মুখোমুখি সংঘর্ষে নিহত-১ : আহত-১২
পানছড়িতে ৫ ইউপির মনোনয়নপত্র বাছাই : ২৮ চেয়ারম্যান, সংরক্ষিত ৫৬ ও সাধারন সদস্য পদে ১৫২ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা পানছড়িতে ৫ ইউপির মনোনয়নপত্র বাছাই : ২৮ চেয়ারম্যান, সংরক্ষিত ৫৬ ও সাধারন সদস্য পদে ১৫২ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা
মানিকছড়িতে ভোট কারচুপির অভিযোগ : পুনর্গণনার দাবি ইউপি সদস্যের মানিকছড়িতে ভোট কারচুপির অভিযোগ : পুনর্গণনার দাবি ইউপি সদস্যের
খাগড়াছড়িতে মোটর সাইকেল চুরি ঘটনায় কারারক্ষী বহিষ্কার খাগড়াছড়িতে মোটর সাইকেল চুরি ঘটনায় কারারক্ষী বহিষ্কার
পানছড়িতে ভ্রাম্যমান আদালতের ১৫ ব্যক্তিকে অর্থদণ্ড পানছড়িতে ভ্রাম্যমান আদালতের ১৫ ব্যক্তিকে অর্থদণ্ড
রামগড়ে প্রেমিকাকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা রামগড়ে প্রেমিকাকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা
খাগড়াছড়ির পানছড়ির ৫ ইউপিতে মনোনয়নপত্র দাখিল খাগড়াছড়ির পানছড়ির ৫ ইউপিতে মনোনয়নপত্র দাখিল

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)