শিরোনাম:
●   মিরসরাইয়ে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ●   মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণ ●   বিপ্লবী ওয়ার্কার্স পার্টির দশম কংগ্রেস ৬ - ৯ জানুয়ারী ২০২৩ পুনঃনির্ধারণ ●   মহালছড়ি সেনাবাহিনী কর্তৃক ১০০ বিঘা গাঁজা ক্ষেত ধ্বংস ●   মিজোরামে আশ্রিত শরণার্থীদের ফিরিয়ে আনুন : ইউপিডিএফ ●   রাউজান সিটি প্লাজায় প্রবাসীর বাসায় দুর্ধষ চুরি ●   লুটপাটের ধারা চলতে দিলে দেশ দেউলিয়া হয়ে পড়তে পারে ●   গুইমারায় যুবকের গলা কাটা লাশ উদ্ধার ●   ঢাকায় পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি উদযাপিত হলো ●   সালাম মুর্শেদী অবৈধভাবে বাড়ী দখল করেননি, তদন্ত রিপোর্ট অসম্পূর্ণ ও অনুনোমোদিত ●   নিখোঁজের ২১দিন পর শিশু ইব্রাহিমের অর্ধগলিত লাশ উদ্ধার ●   পানছড়িতে ১২ শিক্ষার্থীর জিপিএ ৫ পেয়েছে ●   ঈশ্বরগঞ্জে কৃষকের কচু খেত কেটে বিনষ্ট ●   শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টায় রাউজানে বখাটে আটক ●   বিশ্বনাথে শিশুকে ধর্ষণের পর হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে ঘাতক কার্তিক ●   পার্বত্য চুক্তি সংশোধনের দাবিতে নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   সরকারের দ্বিমুখী নীতির কারণে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন হয়নি : সাইফুল হক ●   মিরসরাইয়ে মাড়াইয়ের জন্য রাখা ধানে অগ্নিকাণ্ড ●   চুয়েটে শেখ হাসিনার উন্নয়ন, নারীর ক্ষমতায়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত ●   বগুড়ায় সবজি প্রদর্শনী ও কৃষক মাঠ দিবস ●   পার্বত্য চুক্তির রজত জয়ন্তী : রাষ্ট্রিয় সুযোগ সুবিধা ৯০% ভোগ করছেন তিন জনগোষ্ঠীর লোকজন বাকিরা ১০% পার্বত্য চুক্তিতে বিশাল ধরনের বৈষম্যে ●   রাঙামাটিতে ২৮টি পাড়াকেন্দ্রে ডিজিটাল ক্লাসরুম উপকরণ বিতরণ ●   সাংবাদিক কণ্যা জেরিন এসএসসিতে গোল্ডেন জিপিএ ৫ ●   মিরসরাইয়ে ১০ ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি ●   বিয়ের আগের দিন লন্ডন প্রবাসী তরুণীর মর্মান্তিক মৃত্যু ●   ঘোড়াঘাটে মানসিক ভাবে বিপর্যস্ত কলেজ ছাত্রের আত্মহত্যা ●   দরিদ্র ঘরের মেয়ে সাদিয়ার জিপিএ-৫ পাওয়ার সাফল্য ●   মোরেলগঞ্জে শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ●   পার্বত্য চুক্তির ২৫ বছর পূর্তিতে সাংবাদিক মকছুদ আহমেদকে সম্মাননা প্রদান প্রয়োজন মনে করেন সুশীল সমাজ ●   বরিশালের ৬ সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মামলা
রাঙামাটি, রবিবার, ৪ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ন ১৪২৯



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৫ আগস্ট ২০২১
প্রথম পাতা » খাগড়াছড়ি » প্রকাশিত সংবাদের প্রতিবাদের নামে ষড়যন্ত্র কুচক্রীমহলের
প্রথম পাতা » খাগড়াছড়ি » প্রকাশিত সংবাদের প্রতিবাদের নামে ষড়যন্ত্র কুচক্রীমহলের
৯০৮ বার পঠিত
বুধবার ● ২৫ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রকাশিত সংবাদের প্রতিবাদের নামে ষড়যন্ত্র কুচক্রীমহলের

প্রর্তীকি ছবি মাটিরাঙ্গা প্রতিনিধি :: নাম সর্বস্ব, ভুঁইফোঁড়, ব্যক্তিগত আক্রোশ ও দ্বন্ধের অসৎ উদ্দেশ্য হাসিল এবং ষড়যন্ত্রের কাজে ব্যবহৃত নামধারী সম্পাদক তথা সমাজে বিশৃঙ্খলা সৃষ্টিকারীর পার্বত্য 24 নামক অনলাইন পোর্টাল,দৈনিক নবগঙ্গা, ও বিডি বিবর্তন অনলাইন পোর্টাল কর্তৃক প্রকাশিত‘মাটিরাঙ্গা থানার এসআই কাজী হুমায়ুন কবির সহ পুলিশ সদস্যের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ” শিরোনামে প্রচারিত, সংবাদটি উদ্দেশ্যমূলক ও ব্যক্তিগত যড়যন্ত্রে লিপ্ত হওয়ায় উক্ত প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিনিধির বক্তব্য : সংবাদকর্মী বা সাংবাদিকদেক“ সাংবাদিক সম্মেলনের সংবাদ” পরিবেশন-সহ যে কোন বিষয়ে সংবাদ পরিবেশনের ক্ষেত্রে প্রতিবেদকের ব্যক্তিগত কোনো মতামত বা মন্তব্য থাকে না। খাগড়াছড়ি ও মাটিরাঙ্গার সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন।
গত (২৩ আগস্ট) সোমবার সকালের দিকে আমন্ত্রণ পেয়ে পেশাগত দায়িত্ব পালনের জন্যই খাগড়াছড়ি ও মাটিরাঙ্গার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় দায়িত্ব পালনরত অন্যান্য সাংবাদিকের ন্যায় উক্ত সংবাদ সম্মেলনে তথ্য সংগ্রহের জন্য আমিও উপস্থিত হই। সেখানে সংবাদ সম্মেলনের আয়োজক বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন, ও খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সহকারী কমান্ডার মো. হানিফ হাওলাদার এবং মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবুল হাশেম যৌথভাবে সংবাদ সম্মেলনের বিষয়াদি উপস্থিত সকলের সামনে মৌখিকভাবে উপস্থাপন করেন। যা সিনিয়র সাংবাদিকরা রেকর্ড করেন এবং আমিও শ্রবণ করি ।
এসময় আয়োজকদের পক্ষ থেকে উপস্থিত সাংবাদিকদের নিকট মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে লিখিত চার পৃষ্ঠার একটি অভিযোগপত্র হস্তান্তর করেন অভিযোগকারী বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন। সংবাদ সম্মেলনে মৌখিক ও লিখিত অভিযোগে স্থানীয় প্রশাসনের নামে স্পষ্ট ভাষায় সুনির্দিষ্ট ভাবেই অভিযোগ করেন অভিযোগকারী বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন। যা পরবর্তীতে প্রতিবেদন করে একজন প্রতিবেদক হিসেবে আমি পেশাগত দায়িত্ব পালন করেছি মাত্র ।
তবে সংবাদ পরিবেশনের বিষয়টিকে ঘিরে কতিপয় স্বার্থন্বেষী নামধারী প্রতিবেদক আমাকে উদ্দেশ্য করে যে প্রতিবেদন প্রকাশ করেছেন তা বেআইনি, উদ্দেশ্য প্রনোদিত, ষড়যন্ত্র মূলক, অপপ্রচার, মিথ্যা ও বানোয়াট।
এস আই কাজী হুমায়ুন কবীর বক্তব্য : এ বিষয়ে এস আই কাজী হুমায়ুন কবীর জানান, আমি কোন সংবাদ সম্মেলন করিনি, এমনকি কোন সাংবাদিকের বিরুদ্ধে সাধারণ ডায়েরীও করিনি। প্রকাশিত সংবাদ সম্পর্কে প্রতিবেদক যা লিখেছেন তার অধিকাংশই আমার বক্তব্য নয়। তবে”মাটিরাঙ্গায় মুক্তিযোদ্ধার বসতবাড়ীসহ জমি দখলের চেষ্টার অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদে আমার বিরুদ্ধে অভিযোগকারী বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন যেসব বক্তব্য দিয়েছেন তা মিথ্যা। শুধুমাত্র সরকারি দায়িত্ব পালনের জন্যই আমি সেদিন ঐস্থানে গিয়েছিলাম।
মাটিরাঙ্গা থানার ওসি’র বক্তব্য : সংবাদে সন্নিবেশিত মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এই প্রতিনিধিকে জানান, আমি কাউকে এ সংবাদের বিষয়ে কোন বক্তব্য প্রদান করিনি।
সংবাদ সম্মেলনের আয়োজন ও স্থানীয়দের বক্তব্য : ভুঁইফোড় অনলাইন পোর্টালের অনলাইন সম্পাদক মাটিরাঙ্গা এলাকায় এক নামে চিটিংবাজ হিসেবে পরিচিতি রয়েছে। নিজের অপকর্ম ঢাকতে বিভিন্ন পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে নানাভাবে প্রতারনা করাই যার পেশা। এছাড়াও সাংবাদিক বানানোর আশ্বাস দিয়ে সরল বিশ্বাসী বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা নেয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। তার এ প্রতারনা মানুষের দৃষ্টিগোচর হলে নিজের অপকর্ম ঢাকতে নিজেই খুলে বসেন পার্বত্য24, জাগোদেশ24 সহ বিভিন্ন নাম সর্বস্ব অনলাইন পোর্টাল। মালিক পরিচয় দিয়ে বেড়ান এই প্রতারক। এছাড়াও সে নিজেকে কখনো কম্পিউটার ইন্জিনিয়ার কখনো রবি কোম্পানির বড় অফিসার, আবার নতুন নামে নিজের ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগের মাধ্যমে সাধারণ মানুষকে প্রতারিত করা সহ নানা পরিচয় দিয়ে সাধারণ মানুষকে ধোকা দেন। আবার বিভিন্ন সময় দেশ ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগের মাধ্যমে নানা ধরনের বিরোধী প্রচারনা চালানোর অভিযোগ রয়েছে।

এ সংবাদে সিইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর বার্তা বিভাগের নিজস্ব কোন মতামত যুক্ত করা হয়নি।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)