শিরোনাম:
●   ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী নবাব আটক ●   উদ্বোধনের আগেই দেবে গেলো আত্রাই আঞ্চলিক মহাসড়ক ●   ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ ●   বন্যার্তদের মধ্যে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ ●   বিদ্যালয়ের গ্রধান শিক্ষিকা উঁকুন তোলেন শিক্ষার্থীদের দিয়ে ●   গলায় ফাঁস দিয়ে বিশ্বনাথে বৃদ্ধের আত্মহত্যা ●   স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন খাগড়াছড়িতে উৎসবের আমেজ ●   পদ্মা সেতু উদ্বোধনে কুষ্টিয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা ●   পদ্মা সেতু দক্ষিণাঞ্চলের কৃষকের অর্থনীতির ইতিবাচক পরিবর্তন হবে ●   বিয়েতে রাজি না হওয়াতে রেজাউল পুত্র শাহারিয়ার মিথ্যা মামলায় এলাকা ছাড়া ●   বন্যা কবলিতদের সাহায্যার্থে বন্ধুত্বের বন্ধন মীরসরাই-২০০২ব্যাচ ●   পোড়াতে না পারায় পাথর বেঁধে সুরমা নদীতে লাশ ●   এপাড়-ওপাড় বাংলার শিক্ষার্থীদের এক মিলনক্ষেত্র রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় ●   নবীন গবেষকদের জন্য দিক-নির্দেশনামূলক ওয়েবিনার ●   পদ্মা সেতুর মাধ্যমে নিজেদের ভাগ্য উন্নয়নের স্বপ্ন দেখছে ঝালকাঠিসহ দক্ষিণাঞ্চলের কৃষিজীবী ও পর্যটন শিল্পে জড়িতরা ●   মোরেলগঞ্জে কারিগরি কলেজে এইচএসসি ফর্ম ফিলাপের নামে অতিরিক্ত অর্থ আদায় ●   হিল উইমেন্স ফেডারেশন পুনর্গঠিত : নীতি সভাপতি ও রিতা সম্পাদক ●   বহুমুখী সমস্যা ও পৃষ্ঠপোষকতার অভাবে সংকটের মুখে মৃৎ শিল্প ●   কালের স্বাক্ষী গান্ধী আশ্রম হতে পারে পর্যটন কেন্দ্র ●   আত্রাইয়ে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ●   ঝিনাইদহে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ●   বন্যায় ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের পাশে দাঁড়ালেন শফিক চৌধুরী : বন্যা পরিস্থিতি নিয়ে আরো একাধিক সংবাদ ●   মিরসরাইয়ে ৪ হাজার ৭ শত ইয়াবা সহ গ্রেফতার-৩ ●   কাউখালীতে সাত দিনের আবাসিক সাঁতার প্রশিক্ষণ শেষ হয়েছে ●   বন্যার পানিতে ডুবে বিশ্বনাথে ৬ জনের মৃত্যু : নিখোঁজ শিশু ●   বালতির পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু ●   আক্কেলপুরে বাইক বিস্ফোরণে চালক দগ্ধ ●   কুষ্টিয়া মৎস্য কর্মকর্তাদের বিরুদ্ধে ১৬টি পুকুর খননের অর্থ লোপাটের অভিযোগ ●   ময়মনসিংহকে শিক্ষা নগরী থেকে প্রযুক্তি নগরীতে রূপ দিতে ১৫৩ কোটি টাকা ব্যয়ে হাইটেক পার্ক হচ্ছে : পলক ●   গাবতলীতে জেলেদের মাঝে ভ্যান গাড়ী বিতরণ
রাঙামাটি, সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৫ আগস্ট ২০২১
প্রথম পাতা » খাগড়াছড়ি » প্রকাশিত সংবাদের প্রতিবাদের নামে ষড়যন্ত্র কুচক্রীমহলের
প্রথম পাতা » খাগড়াছড়ি » প্রকাশিত সংবাদের প্রতিবাদের নামে ষড়যন্ত্র কুচক্রীমহলের
৫৩৯ বার পঠিত
বুধবার ● ২৫ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রকাশিত সংবাদের প্রতিবাদের নামে ষড়যন্ত্র কুচক্রীমহলের

প্রর্তীকি ছবি মাটিরাঙ্গা প্রতিনিধি :: নাম সর্বস্ব, ভুঁইফোঁড়, ব্যক্তিগত আক্রোশ ও দ্বন্ধের অসৎ উদ্দেশ্য হাসিল এবং ষড়যন্ত্রের কাজে ব্যবহৃত নামধারী সম্পাদক তথা সমাজে বিশৃঙ্খলা সৃষ্টিকারীর পার্বত্য 24 নামক অনলাইন পোর্টাল,দৈনিক নবগঙ্গা, ও বিডি বিবর্তন অনলাইন পোর্টাল কর্তৃক প্রকাশিত‘মাটিরাঙ্গা থানার এসআই কাজী হুমায়ুন কবির সহ পুলিশ সদস্যের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ” শিরোনামে প্রচারিত, সংবাদটি উদ্দেশ্যমূলক ও ব্যক্তিগত যড়যন্ত্রে লিপ্ত হওয়ায় উক্ত প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিনিধির বক্তব্য : সংবাদকর্মী বা সাংবাদিকদেক“ সাংবাদিক সম্মেলনের সংবাদ” পরিবেশন-সহ যে কোন বিষয়ে সংবাদ পরিবেশনের ক্ষেত্রে প্রতিবেদকের ব্যক্তিগত কোনো মতামত বা মন্তব্য থাকে না। খাগড়াছড়ি ও মাটিরাঙ্গার সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন।
গত (২৩ আগস্ট) সোমবার সকালের দিকে আমন্ত্রণ পেয়ে পেশাগত দায়িত্ব পালনের জন্যই খাগড়াছড়ি ও মাটিরাঙ্গার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় দায়িত্ব পালনরত অন্যান্য সাংবাদিকের ন্যায় উক্ত সংবাদ সম্মেলনে তথ্য সংগ্রহের জন্য আমিও উপস্থিত হই। সেখানে সংবাদ সম্মেলনের আয়োজক বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন, ও খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সহকারী কমান্ডার মো. হানিফ হাওলাদার এবং মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবুল হাশেম যৌথভাবে সংবাদ সম্মেলনের বিষয়াদি উপস্থিত সকলের সামনে মৌখিকভাবে উপস্থাপন করেন। যা সিনিয়র সাংবাদিকরা রেকর্ড করেন এবং আমিও শ্রবণ করি ।
এসময় আয়োজকদের পক্ষ থেকে উপস্থিত সাংবাদিকদের নিকট মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে লিখিত চার পৃষ্ঠার একটি অভিযোগপত্র হস্তান্তর করেন অভিযোগকারী বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন। সংবাদ সম্মেলনে মৌখিক ও লিখিত অভিযোগে স্থানীয় প্রশাসনের নামে স্পষ্ট ভাষায় সুনির্দিষ্ট ভাবেই অভিযোগ করেন অভিযোগকারী বীর মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন। যা পরবর্তীতে প্রতিবেদন করে একজন প্রতিবেদক হিসেবে আমি পেশাগত দায়িত্ব পালন করেছি মাত্র ।
তবে সংবাদ পরিবেশনের বিষয়টিকে ঘিরে কতিপয় স্বার্থন্বেষী নামধারী প্রতিবেদক আমাকে উদ্দেশ্য করে যে প্রতিবেদন প্রকাশ করেছেন তা বেআইনি, উদ্দেশ্য প্রনোদিত, ষড়যন্ত্র মূলক, অপপ্রচার, মিথ্যা ও বানোয়াট।
এস আই কাজী হুমায়ুন কবীর বক্তব্য : এ বিষয়ে এস আই কাজী হুমায়ুন কবীর জানান, আমি কোন সংবাদ সম্মেলন করিনি, এমনকি কোন সাংবাদিকের বিরুদ্ধে সাধারণ ডায়েরীও করিনি। প্রকাশিত সংবাদ সম্পর্কে প্রতিবেদক যা লিখেছেন তার অধিকাংশই আমার বক্তব্য নয়। তবে”মাটিরাঙ্গায় মুক্তিযোদ্ধার বসতবাড়ীসহ জমি দখলের চেষ্টার অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদে আমার বিরুদ্ধে অভিযোগকারী বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন যেসব বক্তব্য দিয়েছেন তা মিথ্যা। শুধুমাত্র সরকারি দায়িত্ব পালনের জন্যই আমি সেদিন ঐস্থানে গিয়েছিলাম।
মাটিরাঙ্গা থানার ওসি’র বক্তব্য : সংবাদে সন্নিবেশিত মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এই প্রতিনিধিকে জানান, আমি কাউকে এ সংবাদের বিষয়ে কোন বক্তব্য প্রদান করিনি।
সংবাদ সম্মেলনের আয়োজন ও স্থানীয়দের বক্তব্য : ভুঁইফোড় অনলাইন পোর্টালের অনলাইন সম্পাদক মাটিরাঙ্গা এলাকায় এক নামে চিটিংবাজ হিসেবে পরিচিতি রয়েছে। নিজের অপকর্ম ঢাকতে বিভিন্ন পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে নানাভাবে প্রতারনা করাই যার পেশা। এছাড়াও সাংবাদিক বানানোর আশ্বাস দিয়ে সরল বিশ্বাসী বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা নেয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। তার এ প্রতারনা মানুষের দৃষ্টিগোচর হলে নিজের অপকর্ম ঢাকতে নিজেই খুলে বসেন পার্বত্য24, জাগোদেশ24 সহ বিভিন্ন নাম সর্বস্ব অনলাইন পোর্টাল। মালিক পরিচয় দিয়ে বেড়ান এই প্রতারক। এছাড়াও সে নিজেকে কখনো কম্পিউটার ইন্জিনিয়ার কখনো রবি কোম্পানির বড় অফিসার, আবার নতুন নামে নিজের ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগের মাধ্যমে সাধারণ মানুষকে প্রতারিত করা সহ নানা পরিচয় দিয়ে সাধারণ মানুষকে ধোকা দেন। আবার বিভিন্ন সময় দেশ ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগের মাধ্যমে নানা ধরনের বিরোধী প্রচারনা চালানোর অভিযোগ রয়েছে।

এ সংবাদে সিইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর বার্তা বিভাগের নিজস্ব কোন মতামত যুক্ত করা হয়নি।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)