শিরোনাম:
●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ১৫ জানুয়ারী ২০২২
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে প্রয়াত হাজী তেরা মিয়া স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে প্রয়াত হাজী তেরা মিয়া স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প
২২১ বার পঠিত
শনিবার ● ১৫ জানুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে প্রয়াত হাজী তেরা মিয়া স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প

--- বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী গ্রামে সাবেক ইউপি সদস্য প্রয়াত হাজী তেরা মিয়ার স্মরণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রয়াত হাজী তেরা মিয়া পরিবারবর্গের উদ্যোগে শনিবার (১৫ জানুয়ারী) মরহুমের নিজ বাড়িতে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ও ফরেনসিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ সামছুল ইসলামের তত্তুবধানে এবং অলংকারী ডেভেলপমেন্ট সোসাইটির সহযোগিতায় দিনব্যাপী চক্ষু চিকিৎসা ক্যাম্পে এলাকার প্রায় ৪ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এর মধ্যে ২০০ জনকে চোখের চশমা ও ১৫০ জনকে ঔষধ প্রদান করা হয় এবং বাকী ৫০জনকে বিনামূল্যে চোখের ছানির অপারেশন (কেটারেক্ট) করা হবে।

প্রয়াত হাজী তেরা মিয়ার বড় ভাই যুক্তরাজ্য প্রবাসী হাজী মুসলিম আলীর সভাপতিত্বে ও অলংকারী ডেভেলপমেন্ট সোসাইটির প্রচার সম্পাদক মনোয়ার হোসেনের উপস্থাপনায় দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ও ফরেনসিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ সামছুল ইসলাম, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, সাবেক চেয়ারম্যান সামছুজ্জামান সমছু, যুক্তরাজ্য প্রবাসী ছোরাব আলী, বিশিষ্ট ব্যবসায়ী মাহবুবুর রহমান লিলু, অলংকারী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ সায়েকুর রহমান মেম্বার, যুক্তরাজ্য প্রবাসী সাব্বির আহমদ, আব্দুল বাছিত বকুল, হাফসা মজুমদার ডিগ্রি কলেজের আরবি প্রভাষক মনসুর আহমদ বকুল।

স্বাগত বক্তব্য রাখেন প্রয়াত হাজী তেরা মিয়ার পুত্র যুক্তরাজ্য প্রবাসী গিয়াস উদ্দিন এবং অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ সজিবুর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন অলংকারী ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি রাসেল মিয়া ও সাধারণ সম্পাদক জাকির হোসেন ইমন।

এসময় যুক্তরাজ্য প্রবাসী মহিউদ্দিন সেলিম, যুক্তরাষ্ট্র প্রবাসী উস্তার মিয়া, ইউপি সদস্য আব্দুল ওয়াদুদ, ব্যবসায়ী রাসেল আলী, এলাকার উপস্থিত ছিলেন মুরব্বি মছদ্দর আলী, আব্দুল কাইয়ূম, প্রবাসী দিলোয়ার হোসেন, সংগঠক জাহেদ মিয়া, ফখরুল ইসলাম কানন, নজির মিয়া, কাওছার আহমদ, শিহাব উদ্দিন, লাকি মিয়া, জাহেদ আহমদ, হোসাইন আহমদ প্রমুখ।

নির্বাচিত হলে সম্মানী ভাতা এতিমদের মাঝে বন্ঠনের ঘোষণা দিলেন আরশ আলী গণি

বিশ্বনাথ :: আগামী ৩১ জানুয়ারী ৬ষ্ঠ দাফে অনুষ্ঠিত হচ্ছে সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে চেয়ারম্যান পদে ‘নৌকা’ প্রতীকে প্রতিদ্বীতা করছেন আওয়ামী লীগের দলীয় একক প্রার্থী বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার জেদ্দার সভাপতি আরশ আলী গণি।

নির্বাচনকে সামনে রেখে শুক্রবার সন্ধ্যায় স্থানীয় রাজাগঞ্জ বাজারে ‘নৌকা’ প্রতিকের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্যে আরশ আলী গণি বলেন, দুনিয়াতে এবাদত করার জন্য মানুষ আসে, আর মানুষের সেবা করা এর উত্তম একটি মাধ্যম।

আল্লাহ যদি আপনাদের ভোটে আমাকে নির্বাচিত করেন তাহলে জনসাধারণের কাঙ্খিত উন্নয়ন দিয়ে ইউনিয়নের রুপ পাল্টে দেব। সরকারের দেওয়া প্রত্যেক বরাদ্ধ সততা ও নিষ্ঠার সাথে শতভাগ বাস্তবায়ন করা হবে।

নির্বাচিত হলে চেয়ারম্যানের সম্মানী ভাতা হিসেবে যা পাব, তা প্রতি মাসে একেকটি এতিম পরিবারের হাতে তুলে দেব। সর্বোপুরী আমার কাছে জনগণের হক শতভাগ সুরক্ষিত থাকবে।

আরশ আলী আরও বলেন, দীর্ঘদিন থেকে খাজাঞ্চী ইউনিয়নে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের কোন নির্বাচিত জনপ্রতিনিধি না থাকায় ইউনিয়ন উন্নয়ন বঞ্চিত রয়েই গেছে।

এই ইউনিয়নের জনগন উন্নয়ন চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা নিয়ে নির্বাচন করছি। আশা রাখি উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিয়ে জনগন উন্নয়নের পক্ষেই অবস্থান নেবেন।

তিনি সাত দফা মৌলিক প্রতিশ্রুতি পেশ করেন। সেগুলো হলো- বিশুদ্ধ পনি সরবরাহ নিশ্চিত করার লক্ষ্যে প্রত্যেকটি গ্রামে পর্যাপ্ত সংখ্যক গভীর নলকূপ স্থাপন। রাস্তাঘাটের সংস্কার ও প্রশস্থকরণ কার্যক্রমের মাধ্যমে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন। শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য শিক্ষা প্রতিষ্ঠান সমূহের ভবন সম্প্রসারণ ও অবকাঠামোগত উন্নয়ন।

তথ্য প্রযুক্তি নির্ভর প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে যুব সমাজের কর্মসংস্থান নিশ্চিত করা। বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ মোকাবিলায় বাস্তব সম্মত প্রদক্ষেপ গ্রহণ। ইউনিয়নের প্রত্যেকটি শহরে উন্নকরণ।

পাশাপাশি বন্যাকালিন সময়ে গ্রামগুলোকে জলাবদ্ধতা মুক্ত রাখতে খাল খনন। প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্যসেবা নিশ্চিত কররে লক্ষে প্রত্যেকটি কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্যসেবার মান বৃদ্ধির জন্য উদ্যোগ গ্রহণ।

বিশ্বনাথে দুই ওলির বার্ষিক উরুস মাহফিল ২৫ জানুয়ারি

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে হযরত শাহজালাল (রহ.) অন্যতম সফরসঙ্গী হযরত শাহওলী খন্দকার (রহ.) ও পীরে কামিল ছমরউদ্দিন আউলিয়ার বার্ষিক উরুস মাহফিল ২৫ জানুয়ারি (বাংলা ১১ মাঘ) পশ্চিম শ্বাসরাম গ্রামস্থ মাজার প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

বার্ষিক উরুসে প্রতি বছরের ন্যায় এবছরও বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে মাজার জিয়ারত, মিলাদ মাহফিল, শিরনী বিতরণ ও ভক্তিমূলক গান।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা দুই ওলির ভক্ত-আশেকানদের উপস্থিতি কামনা করেছেন মাজার পরিচালনা কমিটি।

বিশ্বনাথে নৌকা প্রতিকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ :: ৬ষ্ঠ দাফে অনুষ্ঠিত সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শুক্রবার সন্ধ্যায় রাজাগঞ্জ বাজারে আওয়ামী লীগের দলীয় একক প্রার্থী বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার জেদ্দার সভাপতি আরশ আলীর ‘নৌকা’ প্রতিকের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে কার্যালয়ের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে শফিকুর রহমান চৌধুরী বলেন, নৌকা স্বাধীনতার প্রতিক, নৌকা মাতৃভাষার প্রতিক নৌকা মানুষের প্রাপ্য অধিকার নিশ্চিতের প্রতিক, নৌকা হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টানের ভ্রাতৃত্বের প্রতিক।

তাই ৩১ জানুয়ারী নৌকার বিজয় নিশ্চিত করার জন্য আমাদের সবাইকে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নৌকা বিজয়ী হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাত শক্তিশালী হবে, নৌকা বিজয়ী হলে আওয়ামী লীগ শক্তিশালী হবে।

সর্বোপুরী নৌকার বিজয়ে নিশ্চিত হবে অবহেলিত বঞ্চিত খাজাঞ্চী ইউনিয়নবাসীর কাঙ্খিত উন্নয়ন।
প্রধান বক্তার বক্তব্যে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় একক প্রার্থী হিসেবে বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার জেদ্দার সভাপতি আরশ আলী বলেন, দুনিয়াতে এবাদত করার জন্য মানুষ আসে, আর মানুষের সেবা করা এর উত্তম একটি মাধ্যম।

আল্লাহ যদি আপনাদের ভোটে আমাকে নির্বাচিত করেন তাহলে জনসাধারণের কাঙ্খিত উন্নয়ন দিয়ে ইউনিয়নের রুপ পাল্টে দেব।

সরকারের দেওয়া প্রত্যেক বরাদ্ধ সততা ও নিষ্ঠার সাথে শতভাগ বাস্তবায়ন করা হবে। নির্বাচিত হলে চেয়ারম্যানের সম্মানী ভাতা হিসেবে যা পাব, তা প্রতি মাসে একেকটি এতিম পরিবারের হাতে তুলে দেব। সর্বোপুরী আমার কাছে জনগণের হক শতভাগ সুরক্ষিত থাকবে।

খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধরের পরিচালনায় কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরুজ আলী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, কার্যনির্বাহী সদস্য কবির আহমদ কুব্বার, উপদেষ্টা মন্ডলীর সদস্য মাহবুব মিয়া, উপজেলা কৃষক লীগের সভাপতি ছুরাব আলী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, যুবলীগ নেতা আক্তার হোসেন, মুহিবুর রহমান সুইট, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, খাজাঞ্চী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ সিদ্দিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু, সহ সভাপতি নজরুল ইসলাম প্রিন্স, খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়।

অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগ নেতা প্রদীপ কুমার দেব, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মিজাজুল হোসেন, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বদরুল আলম, যুবলীগ নেতা পলাশ সেনাপতি, স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটন মিয়া, শামীম আহমদ, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ প্রমুখ এবং আওয়ামী ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।





সকল বিভাগ এর আরও খবর

রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ
পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ
আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা
রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন
কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ
নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ
আনসারের অস্ত্রলুটের  ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে
বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ
নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা
কাপ্তাই হ্রদকে বাঁচাতে  ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)