শিরোনাম:
●   কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ ●   নবীগঞ্জের ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাত ●   রাউজানে বজ্রপাতে কৃষকের ২টি গরুর মৃত্যু ●   গাজীপুরে মাদক বিরোধী সেমিনার অনুষ্ঠিত ●   সন্দ্বীপে কুপ্রস্তাবে রাজী না হওয়ায় চাচিকে কোপালো ●   সড়কদুর্ঘটনা এড়াতে রাবিপ্রবিতে চালক ও হেলপারদের প্রশিক্ষণ ●   রাঙামাটি কোতয়ালী থানায় যুক্ত হলো নতুন গাড়ি ●   ঈশ্বরগঞ্জে বিরোধপূর্ণ জমি জোর দখলের চেষ্টা, দোকানপাট ভাংচুর ●   কাউখালীতে চরমোনাইর ওয়াজ মাহফিল অনুষ্ঠিত ●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত
রাঙামাটি, সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৪ জুন ২০২২
প্রথম পাতা » সকল বিভাগ » প্রতিপক্ষকে ফাসাতে গুমের নাটক করে ধরা পড়লেন মাদরাসা সুপার
প্রথম পাতা » সকল বিভাগ » প্রতিপক্ষকে ফাসাতে গুমের নাটক করে ধরা পড়লেন মাদরাসা সুপার
৪৭৪ বার পঠিত
শনিবার ● ৪ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রতিপক্ষকে ফাসাতে গুমের নাটক করে ধরা পড়লেন মাদরাসা সুপার

--- বিশ্বনাথ প্রতিনিধি ::  সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষকে ফাসাতে পরিকল্পিত ভাবে এক গুমের নাটক করে অবশেষে ফেসে গেলেন মাদরাসা সুপার। নিজের সাজানো নাটক মঞ্চস্থ করার এক পর্যায়ে ধরা পড়লেন বিশ্বনাথ থানা পুলিশের হাতে।

ধরা পড়ার পর পুলিশের কাছে বর্ণনা দিলেন নিজের পরিকল্পনা মোতাবেক আত্মগোপন করে ভাইকে দিয়ে থানায় জিডি করানোর কথাও। সোসাল মিডিয়ায় ব্যাপক পোস্ট করিয়ে প্রতিপক্ষের উপর অপহরণ কিংবা গুমের দায় চাপিয়ে ঘায়েল করার ষড়যন্ত্র ফাস হয়ে যাওয়ায় নিজের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রেখে বর্তমানে অনেকটা গা ঢাকা দিয়ে আছেন ওই মাদরাসা সুপার।

জানা যায়, সিলেটের বিশ্বনাথ উপজেলার রামধানা গ্রামের আবুল হোসেনের ছেলে আজিজুর রহমান (৩১) এই গুম নাটক মঞ্চস্থ করেন। সে পাশর্^বর্তী গ্রাম অলংকারী পৌদনাপুর হযরত শাহপরান বিএস হাফিজিয়া দাখিল মাদরাসার সুপারেন্টেন্ডেন্ট। একজন মাদরাসা শিক্ষকের এমন নাটকীয় ঘটনায় এলাকায় সৃষ্টি হয়েছে চাঞ্চল্যের আত্মগোপনের পূর্বের দিন আজিজুর রহমান নিজে বিশ্বনাথ থানায় যায়।

থানায় গিয়ে থানা পুলিশের নিকট তার পাশর্^বর্তী ঘরের নিজাম নামে একজনের সাথে পূর্ব থেকেই তার শত্রুতা রয়েছে বলে জানায়। পুলিশকে বলে ওই ব্যক্তি তাকে বিভিন্ন সময় হুমকী ধামকী দিচ্ছে। এমনকি যে কোন সময় তাকে হত্যা অপহরণ কিংবা গুম করে ফেলতে পারে এমন আশংকার কথা পুলিশকে মৌখিকভাবে জানিয়ে রাখে। শুক্রবার দিনে থানা পুলিশকে এসব অবহিত করার পর রাত আটটার দিকে নিজ বাড়ী রামধানা থেকে পনাউল্লা বাজার এলাকার পেশকারো গাউ তার শাশুর বাড়ী যায়।

সেখান থেকে মামার বাড়ী তালিবপুরের উদ্দেশ্যে যাওয়ার পথে সে নিখোজ হয় বলে জানান তার পরিবারের ও শাশুর বাড়ীর লোকজন। ওই রাতের শেষ দিকে তার ভাই মুহিবুর রহমানকে বিশ্বনাথ থানায় পাঠিয়ে তাকে অনেক খোজাখুজি করে আর পাওয়া যাচ্ছেনা এবং তার ব্যবহৃত মোবাইল নং ০১৭৪০৯৪৯৯৯২ তে বার বার ফোন করলেও ফোন রিসিভ করছেনা বলে থানায় জিডি এন্ট্রি করে। বিশ্বনাথ থানায় সাধারন ডায়েরী নং ১১৯।

এরপর এলাকায় ব্যাপক প্রচার চালানো হয় তার নিখোজ হওয়ার সংবাদ। মাদরাসার ছাত্র শিক্ষক ও এলাকাবাসী তার নিখোজ হওয়ার সংবাদ জেনে তার সন্ধান চেয়ে ও দায়ীদের গ্রেফতারের দাবী জানিয়ে আজিজুর রহমানের ছবিসহ ফেসবুকে পোস্ট দিতে থাকেন। যা সোশাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে।
সাবেক এম.পি এম ইলিয়াস আলীর গ্রামের বাড়ী রামধানা ও ইলিয়াস আলীর পাশের্^র বাড়ী আজিজুর রহমানের হওয়ায় বিষয়টির প্রতি আরও বেশি নজর কাড়ে সকলের।

যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশে অবস্থানরতো প্রবাসীরাও ফেসবুকে এসব পোস্ট দেখে তারা তা ব্যাপকভাবে শেয়ার করতে থাকেন এবং সন্ধান চেয়ে পোস্ট দিতে থাকেন। তাছাড়া অনেকেই বিশ^নাথ থানাসহ আইন শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থাকে বিষয়টি ফোনে অবহিত করে তার দ্রুত সন্ধান চান।

এমনকি সিলেটের উর্ধ্বতন রাজনৈতিক নেতা এমপি সাবেক এমপিদের কাছেও ফোন করে বিষয়টি অবহিত করে তাকে খোজে বের করতে সহায়তা চেয়ে আইন শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন দফতরে ফোন করানো হয়। বিভিন্ন অনলাইন পত্রিকায় নিউজও প্রচার হয়। থানায় জিডি হওয়ায় ও বিষয়টি বিভিন্ন মিডিয়ার মাধ্যমে ব্যাপকভাবে প্রচার হওয়ায় আইন শৃঙ্খলা বাহিনী তৎপর হয়ে খুজতে থাকে তাকে।

এছাড়া এলাকাবাসী মাদরাসার ম্যানেজিং কমিটির সদস্য ও ছাত্র শিক্ষকরাও খুজতে থাকে হন্যে হয়ে। পরদিন শনিবার সকালে তার মামার বাড়ীর পাশর্বর্তী গ্রাম রাউতর গাউয়ের পাশে পনাউল্লাবাজার সিলেট রোডের কাছে তার ব্যবহৃত মোবাইল পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। এলাকাবাসী পরিত্যক্ত মোবাইল পেয়ে থানা কর্তৃপক্ষকে অবহিত করেন ও তা উদ্ধার করে থানায় হস্তান্তর করা হয়।

মোবাইল পরিত্যক্ত অবস্থায় রোডের পাশে পাওয়ায় ও মোবাইলের ব্যবহারকারী আজিজকে না পাওয়ায় তাকে অপহরণ করা হয়েছে বলে এলাকাবাসীর সন্দেহ আরও বাড়তে থাকে। এসব জানাজানি হওয়ায় বিভিন্ন মাদরাসার ছাত্র শিক্ষক সুধীজন ও প্রবাসীরা আরও বেশি করে তা ফেসবুকে প্রচার করতে থাকেন। সৃষ্টি হয় এক শাসরুদ্ধকর পরিস্থিতির।
উদ্বেগ উৎকন্ঠায় কাটাতে থাকেন এলাকাবাসী।

তন্ন তন্ন করে খোজাখুজির এক পর্যায়ে শনিবার দিনের শেষদিকে জানা যায় সিলেটের সুবহানিঘাটস্থ শাহজালাল দারুসসুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদরাসা মসজিদে খবর পেয়ে বিশ্বনাথ থানার এস আই ফখরুল সেখানে গিয়ে তাকে পেয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের মাধ্যমে তার জবানবন্দি রেকর্ড করে তার আত্মগোপনের রহস্য উদঘাটন করতে সক্ষম হন।

মাদরাসার সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে জানা যায় আজিজুর রহমান স্ব-ইচ্ছায় নিজে নিজে ওই মাদরাসায় যায়। গিয়ে মাদরাসা মসজিদে অজু করে মসজিদে ঢুকে। সেখানে সে নামাজও পড়ে। একপর্যায়ে সেখানে তার নিজের পরিচিত কিছু লোকও প্রবেশ করে তার কাছে অবস্থান নেয় ও তারা শলাপরামর্শ করে। পরবর্তীতে পুলিশ সেখানে যাচ্ছে এমন সংবাদ পেয়ে সে হঠাৎ করে মসজিদের ফ্লোরে চিত হয়ে শুয়ে পড়ে অজ্ঞান হওয়ার ভান ধরে।

অবশেষে বিশ্বনাথ থানা পুলিশের এস আই ফখরুল সেখানে গিয়ে তাকে বিভিন্ন কৌশলে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তার নিজে নিজে আত্মগোপন হওয়ার রহস্য উদঘাটন করেন।

এ ব্যাপারে আজিজুর রহমানের বক্তব্য জানতে চেয়ে তার মোবাইলে বার বার ফোন করে ফোন বন্ধ পাওয়া যায়।

বিষয়টি নিয়ে এলাকায় শুরু হয়েছে চাঞ্চল্যের। অনেকে বলছেন রাস্তার পাশে মোবাইল ফেলে যায় তা সাধারন মোবাইল। দামী এন্ড্রয়েড মোবাইল সে বাড়ীতেই রেখে যায়। এলাকার সচেতন মহল বলছেন প্রতিপক্ষকে ফাসাতে একজন মাদরাসা সুপার যে নাটক করলেন তার থেকে সাধারন ছাত্র ছাত্রীরা।
বিশ্বনাথে আ’লীগ নেতা গয়াস মিয়া হত্যার প্রধান আসামি মাসুক গ্রেফতার

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত আ’লীগ নেতা শেখ গয়াছ মিয়া (৫৫) খুনের মামলার প্রধান আসামি আ’লীগ নেতা মাসুক মিয়া (৫০) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত মাসুক মিয়া দশঘর ইউনিয়নের বরুনী গ্রামের মৃত জমির আলীর ছেলে। নিহত গয়াছ মিয়ার দাফনের মাত্র ৪ ঘন্টার ভেতরে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার সময় জগন্নাথপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, ও মামলার তদন্তকারি কর্মকর্তা ওসি তদন্ত জাহিদুল ইসলাম।

গত ২৮ মে রাতে পীরের বাজার থেকে বরুনী গ্রামের নিজ বাড়িতে ফেরার পথে মাসুক মিয়ার বাড়ির সামনে হামলার শিকার হন নিহত শেখ গয়াছ মিয়া। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনরা। দীর্ঘ প্রায় ৭দিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে শুক্রবার সকালে তিনি মারা যান। তবে হামলার ঘটনায় বৃহস্পতিবার ২০জনকে আসামি করে থানায় একটি মামলা করেন নিহতের ছেলে মাজেদ আহমদ (২৩)। আর ওই মামলার প্রধান আসামি হচ্ছেন মাসুক মিয়া।

শুক্রবার সন্ধা ৭টায় গয়াছ মিয়ার দাফন শেষ করার ৪ ঘন্টার ভেতের মাসুক মিয়াকে গ্রেফতারে বিষয়টি নিশ্চিত করেছেন, থানার (ওসি) গাজী আতাউর রহমান। এখন ওই মামলাটি হত্যা মামলায় রুপান্তরিত করা হবে বলে জানান তদন্তকারি কর্মকর্তা ওসি তদন্ত জাহিদুল ইসলাম।

কি শিক্ষা পাবে তা বলার অপেক্ষা রাখেনা।বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত হওয়ার ৬ দিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন শেখ গয়াছ উদ্দিন (৬২) নামে এক আওয়ামী লীগ নেতা। আজ শুক্রবার (৩ জুন) সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

শেখ গয়াছ উদ্দিন উপজেলার দশঘর ইউনিয়নের বরুনী গ্রামে শেখ ইছকন্দর আলীর ছেলে ও ইউনিয়ন আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক।

জানা গেছে, ঈদগাহের উন্নয়ন কাজসহ বিভিন্ন বিষয় নিয়ে গ্রামের মৃত জমির আলী জমরুশের ছেলে মাসুক মিয়া পক্ষের সাথে শেখ গয়াছ উদ্দিনের বিরোধ চলে আসছে। এর জেরে ধরে গত শনিবার (২৮ মে) দিবাগত রাত ১০ টার দিকে স্থানীয় পীরের বাজার থেকে বাড়িতে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় আহত হন তিনি। তাকে ভর্তি করা হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

এদিকে, নিহত শেখ মো. গয়াছ উদ্দিনের ছেলে মাজেদ আহমদ প্রতিপক্ষের ২০ জনকে অভিযুক্ত করে গতকাল বৃহস্পতিবার বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন।

মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান। তিনি বলেন, ‘অভিযুক্তদেরকে গ্রেপ্তার করতে তৎপর রয়েছে পুলিশ বলে তিনি জানান।’

মামলার তদন্তকারি কর্মকর্তা বিশ্বনাথ থানার (ওসি তদন্ত) জাহিদুল ইসলাম বলেন, মামলাটি এখন হত্যা মামলায় রুপান্তরিত করার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন করবো। আর এই মামলার প্রকৃত আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে জয়নালের ত্রাণ বিতরণ

বিশ্বনাথ :: জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, বিশিষ্ঠ সমাজসেবক, পর্তুগাল প্রবাসী মো. জয়নুল আবেদীন জয়নাল বৃহস্পতিবার উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের নয়াবন্দর, কৃপাখালি ও ভোলাগঞ্জ এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন।

এসময় তিনি বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়াতে হবে সবাইকে। সকল বৃত্তবানরা এগিয়ে এসে মানুষকে সহযোগিতা করতে হবে। আমি আমার সাধ্যানুয়ায়ী মানুষের পাশে আছি, পাশে থাকব।

তিনি আরো বলেন, এই দূর্যোগে মানুষের পাশে থেকে মানবতার কল্যাণে কাজ করা সমাজের প্রত্যেক বিবেকবান মানুষের এগিয়ে আসা উচিত বলে আমি মনে করি।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক এস এম শামীম আহমদ, যুগ্ম আহবায়ক রাজন আহমদ, পৌর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক আহমেদ মনির খান, যুগ্ম আহবায়ক লাভলু আহমেদ, জাতীয় পার্টি নেতা এস এম রফিক আহমদ, স্বেচ্ছাসেবক পার্টি নেতা আব্দুল মতিন রাজু, নাহিদ আহমদ, সায়েম আহমদ, শিহাবউদ্দিন প্রমুখ।

বিশ্বনাথ-ওসমানীনগরে ত্রাণ বিতরণ করলেন : ইয়াহইয়া চৌধুরী

বিশ্বনাথ :: সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইয়াহহিয়া চৌধুরী এহিয়ার মাধ্যমে সিলেটের বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার ১০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন।

বৃহস্পতিবার সকালে রামপাশাস্থ একটি কমিউনিটি সেন্টারে রামপাশা ইউনিয়নের ৬৩৬ পরিবারে ও দূপুরে খাজাঞ্চিস্থ একটি কমিউনিটি সেন্টারে খাজাঞ্চি ইউনিয়নের ৪৭৪ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। হিউমেনিশন রিলিফ প্রোগ্রামের আওতায় ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন অর্গানাইজেসন’র ব্যবস্থাপনায় দেয়া প্রতিটি প্যাকেটে ১০কেজি চাল, ১লিটার সয়াবির তেল, ১কেজি লবন, ১কেজি আলু, ডাল ১কেজি ও খেজুর ৫শ গ্রাম রয়েছে।

পৃথক দুটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি এহিয়া চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য সহল আল রাজী চৌধুরী ও ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন’র চীফ কার্লা আইভেট হুইচ হার্নান্ডেজ।

এসময় ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেন, বন্যায় ক্ষতি হয়েছে বিশ্বনাথসহ সিলেট জেলাবাসীর। ক্ষতিগ্রস্থদেরকে বিভিন্ন সংস্থার মাধ্যমে ত্রাণ সামগ্রী পৌছ দেওয়ার চেষ্টা করছিমাত্র।

এহিয়া বলেন, বিশ্বনাথ-ওসমানীনগর এলাকাবাসী আমার আত্মার আত্মীয়। বর্তমানে এই এলাকার জনপ্রতিনিধি না হলেও আন্তরিকতার কমতি নেই। পূর্বেও আপনাদের পাশে ছিলাম এখনও আছি এবং ভবিষ্যতে থাকতে চাই।

এসময় পৃথক দুটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক একেএম দুলাল, আবুল খয়ের মেম্বার, ফিরোজ আলী, জয়নাল আহমদ মিয়া, খাজাঞ্চি ইউপির প্যানেল চেয়ারম্যান হবিবুল ইসলাম, ইউপি সদস্য আব্দুর রব রাজু, ফখরুল ইসলাম, ইউপি সদস্যা আছারুন বেগম, রামপাশা ইউপি জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সাদিক হোসেন, সংগঠক এমএইচ খান পারভেজ, জালাল খান চুন্নাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

লন্ডন থেকে ফিরেই ত্রাণ নিয়ে জনগনের পাশে দাড়ালেন এমপি মোকাব্বির

বিশ্বনাথ :: বুধবার রাতে যুক্তরাজ্য থেকে ফিরে বৃহস্পতিবার সকালেই ত্রাণ সামগ্রী নিয়ে সিলেটের বিশ্বনাথে বন্যায় দূর্গতদের পাশে দাড়ালেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান। নিজস্ব উদ্যোগে দিনব্যাপী উপজেলার চার ইউনিয়নের ৪২০ পরিবারের মাঝে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এরমধ্যে লামাকাজি ইউনিয়নে ১২০, খাজাঞ্চি ইউনিয়নে ১০০, অলংকারী ইউনিয়নে ১০০ ও রামপাশা ইউনিয়নে ১০০ বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও ইে চার ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কগুলোও পরিদর্শন করে দ্রুত সংস্কারের আশ্বাস দেন তিনি।

বৃহস্পতিবার সকালে পুরান রাজাগঞ্জ বাজার স্কুল প্রাঙ্গণে রামপাশা ইউনিয়নের বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল পরিচালনা কমিটির সাবেক সভাপতি আয়াছ আলী মেম্বার। দূপুরে খাজাঞ্চি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি।

এরপর লামাকাজি ও অলংকারি ইউনিয়নে আনুষ্ঠানিকভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সবকটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমপি মোকাব্বির খান।

পৃথক অনুষ্ঠানে বক্তব্য রাখেন, খাজাঞ্চির বিশিষ্ট শিক্ষানুরাগী হাজী আব্দুল হান্নান, উপজেলা গণফোরামের সাবেক সভাপতি নিজাম উদ্দিন, খাজাঞ্চি ইউপির প্যানেল চেয়ারম্যান হবিবুল ইসলাম, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নুর, ইউপি সদস্য আব্দুর রব রাজু, ফখরুল ইসলাম, প্রবাসী রইছ আলী, মক্তার আলী, সংগঠক আব্দুশ সহিদ, ছালিক মিয়া, মশরফ আলীসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)