শিরোনাম:
●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার
রাঙামাটি, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ৩০ জুন ২০২২
প্রথম পাতা » সকল বিভাগ » বন্যা পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সাথে ইলিয়াসপুত্র অর্ণবের মতবিনিময়
প্রথম পাতা » সকল বিভাগ » বন্যা পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সাথে ইলিয়াসপুত্র অর্ণবের মতবিনিময়
৩০৭ বার পঠিত
বৃহস্পতিবার ● ৩০ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বন্যা পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সাথে ইলিয়াসপুত্র অর্ণবের মতবিনিময়

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার বন্যা পরিস্থিতি নিয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন স্থানীয় সাবেক সংসদ সদস্য নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর পুত্র ব্যারিষ্ঠার আবরার ইলিয়াস অর্ণব। মঙ্গলবার (২৮ জুন) সন্ধ্যায় পৌর শহরের একটি রেষ্টুরেন্টে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়ে। এসময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্থদের খোঁজ-খবর নেন।

মতবিনিময় সভায় ইলিয়াসপুত্র অর্ণব বলেন, বন্যা শুরুর খবর পাওয়ার পর থেকে নিজেদের অবস্থান থেকে বিএনপির নেতাকর্মীরা জনগণের পাশে আছেন। আমরা আমাদের অবস্থান থেকে মানুষকে সাহায্য করে যাচ্ছি। সাংবাদিকরা জাতির দর্পণ। সমাজের সব খবর সাংবাদিকরা জাতির সামনে তুলে ধরেন।

আমরা চাই আমাদের কাজক্রমের সঠিক সংবাদগুলোও সাংবাদিকদের মাধ্যমে জাতির সামনে উঠে আসুক। আমাদের সকল কাজে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার প্রয়োজন রয়েছে।

সভায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, মানুষের জন্য কিছু না করলে রাজনীতি করে কি লাভ? আমরা মানুষের জন্যই রাজনীতি করি। এই অঞ্চলের সাবেক সংসদ সদস্য এম. ইলিয়াস আলী গুম হওয়ার পর তাঁর পুত্র ব্যারিষ্ঠার আবরার ইলিয়াস এই দূর্যোগে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক শামীম আহমদ মেম্বার, যুক্তরাজ্য বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া, উপজেলা বিএনপির সহ প্রচার সম্পাদক কয়েছ শিকদার, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শাহীন আহমদ, পৌর বিএনপি যুগ্ম সম্পাদক আবু সুফিয়ান, ত্রাণ ও পুর্নবাসন সম্পাদক হাসমত আলী, বিএনপি নেতা খছরুজামান খছরু, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান বাবুল, সদস্য সাইদুর রহমান রাজু, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক লিলু মিয়া, সদস্য নাজিম উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দুলাল মিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম সাজু, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এনামুল হক এনাম, আব্দুল কাইয়ুম, পৌর ছাত্রদলের সদস্য জাকির হোসেন প্রমুখ।

বিশ্বনাথে আনসার ভিডিপির সদস্যের মধ্যে ত্রাণ বিতরণ

বিশ্বনাথ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার বন্যার্ত ও অস্বচ্ছল শতাধিক আনসার-ভিডিপির সদস্যদের মধ্যে মঙ্গলবার (২৮) সকালে ত্রাণ বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেটের মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীমের পক্ষ থেকে, সিলেট রেঞ্জের উপ মহা-পরিচালক নুরুল হাসান ফরিদের নির্দেশনায় ও জেলা কমান্ডেন্ট এনামুল খানের তত্ত¡¡াবধানে ওই ত্রাণ বিতরণ করা হয়। বিতরণকৃত ত্রাণের তালিকায় ছিল- চিড়া, গুড়, মুড়ি, লবন, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও দিয়াশলাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহানের সভাপতিত্বে এবং উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আমির হোসেনের পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা প্রশিক্ষক হাবিবুর রহমান সাজ্জাদ, প্রশিক্ষিকা এমি বেগম।

বিশ্বনাথে বন্যার্ত ২৫০ শিক্ষার্থীকে সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্টের ত্রাণ প্রদান

বিশ্বনাথ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের বন্যার্ত ২৫০ জন শিক্ষার্থীকে সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে ত্রান বিতরণ বিতরণ করা হয়েছে।

এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।
দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি ছয়ফুল হক চেয়ারম্যানের সভাপতিত্বে ও শিক্ষক সমীর কান্দি দে’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ শংকর কান্তি মন্ডল, সহকারী অধ্যক্ষ মৃনাল কান্তি শিকদার, শিক্ষক মাওলানা আবুল বাশার, প্রতিষ্ঠান উন্নয়ন কমিটির সভাপতি আব্দুল জলিল রবান, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু প্রমুখ।

বিশ্বনাথ থানা পুলিশের উদ্যোগে ১ হাজার বন্যার্তদের মধ্যে রান্না করা খাবার বিতরণ

বিশ্বনাথ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের উদ্যোগে ১ হাজার বন্যার্তদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। আজ বুধবার (২৮ জুন) দুপুরে দেওকলস ইউনিয়নের সমসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশপাশের বিভিন্ন গ্রামের ১ হাজার বন্যার্তদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান থানা কম্পাউন্টে রান্না করে প্যাকেটজাতের মাধ্যমে নিজ গাড়ি দিয়ে ওই খাবারগুলো নিয়ে বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, সমসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনছার আহমদ, থানার তদন্ত অফিসার জাহিদুল ইসলাম, এম এ হান্নান বদরুল, ৭নং দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খাইরুল আমিন আজাদ, থানার এসআই মামুনুর রশিদ, এসআই আজহারউল ইসলাম, এসআই বিনয় চক্রবর্তী, সদস্য রবিউল ইসলামসহ কিছু সংখ্যাক মেম্বারবৃন্দরা উপস্থিত ছিলেন।

রান্না করা খাবার বিতরণ কালে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, বন্যার্তদের মধ্যে গত কয়েক দিন ধরে রান্না করা ও শুকনো খাবার বিতরণ করে যাচ্ছে থানা পুলিশ। খাবার বিতরণের পাশাপাশি পানিবন্দী মানুষের জানমালের নিরাপত্তা প্রদানের লক্ষে নিরলস পরিশ্রম করে যাচ্ছে বিশ্বনাথ থানা পুলিশ। আর বন্যার পানি যতদিন থাকবে ততদিন পুলিশের এসব সেবা অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেন তিনি।

তিনি আরও বলেন, উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বন্যার্তদের সেবায় এগিয়ে এসে মানবিকতার পরিচয় দিয়েছে বিশ্বনাথ থানা পুলিশ।

এদিকে, গত কয়েক দিনে উপজেলার বিভিন্ন আশ্রয় কেন্দ্রসহ পানিবন্দী থাকা মানুষের মধ্যে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমানের নেতৃত্বে থানা পুলিশের সদস্যরা প্রায় ৮ হাজার বন্যার্তদের মাঝে রান্না করা খাবার বিতরণ করছেন।

তিনি আরোও বলেন, আগামীকাল বৃহস্পতিবার বিভিন্ন এলাকায় আরও ৬০০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করা হবে বলে তিনি জানান।

বিশ্বনাথে ‘ইউনিয়ন ইন্স্যুরেন্সের’ খাদ্যসামগ্রী বিতরণ করলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর এলাকার বন্যার্ত ৫ শতাধিক পরিবারের মধ্যে ‘ইউনিয়ন ইন্স্যুরেন্স’র পক্ষে থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বুধবার (২৯ জুন) সকালে উপজেলার বিশ্বনাথ ও রামপাশা ইউনিয়নের এবং পৌর এলাকার প্রত্যেক ওয়ার্ডে ‘ইউনিয়ন ইন্স্যুরেন্স’র খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শফিক চৌধুরী বলেন, সিলেট-সুনামগঞ্জ দ্বিতীয় বারের মতো বন্যা কবলিত হওয়ার পর থেকে সরকার, আওয়ামী লীগের নেতাকর্মী ও প্রবাসীদের পাশাপাশি বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান আর্তমানবতার সেবায় এগিয়ে এসেছে। এটাই মানবতার শিক্ষা।

ইউনিয়ন ইন্স্যুরেন্স মতো যারা সিলেটের বাইরে থেকে এসে সিলেটের এই দূর্দিনে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতার শেষ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময়ই বন্যার্তদের পাশে রয়েছেন বলে ক্ষতিগ্রস্থ মানুষেরা খাবারের জন্য কষ্ট করছেন না। আর পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্থদের পুনর্বাসন করবে সরকার।

বিশ্বনাথে ৫ শতাধিক বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের পর ওই দিন বিকেল ‘ইউনিয়ন ইন্স্যুরেন্স’র পক্ষ থেকে সুনামগঞ্জ জেলায় আরও ১২০০ বন্যার্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী করা হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আলু, চিড়া, মুড়ি, গুড়, বিস্কুট, ওরস্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট।

ইউনিয়ন ইন্স্যুরেন্স কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা তালুকদার মো. জাকারিয়া হোসেনের সভাপতিত্বে ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান, ইউনিয়ন ইন্স্যুরেন্সের প্রশাসন ও জনসংযোগ বিভাগের ইভিপি আশরাফুল হক ঝন্টু, উপ-ব্যবস্থাপক জসিম উদ্দিন, সিলেট শাখার প্রধান এভিপি সাইদুল আলম চৌধুরী।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য নিজাম উদ্দিন, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম মেম্বার, যুগ্ম আহবায়ক আব্দুর রুপ, আওয়ামী লীগ নেতা ইছাক আলী মেম্বার, মশাহিদ আলী, রকন মিয়া, নুরুল ইসলাম বুলবুল, সায়েদ আহমদ, উপজেলা কৃষক লীগের সভাপতি সোরাব আলী, যুবলীগ নেতা জয়নাল আবেদীন, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, মিয়াদ আহমদ তালুকদার প্রমুখ।

উল্লেখ্য, ইউনিয়ন ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড দেশের সকল দূর্যোগে খাদ্য সামগ্রী বিতরণসহ দীর্ঘদিন থেকে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে।

ঐক্যবদ্ধভাবে বন্যায় ক্ষতিগ্রস্থদের সহযোগীতায় এগিয়ে আসতে হবে -বিশ্বনাথে শফিক চৌধুরী

বিশ্বনাথ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বন্যার্ত সাড়ে ৩ শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ জুন) দুপুরে ইউনিয়নের হলি চাইল্ড স্কুল মিলনায়তনে যুক্তরাজ্য প্রবাসী ছবুর আলী ও শিরিন আলী চৌধুরীর পরিবারের পক্ষ থেকে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। তিনি বলেন, সরকারের পাশাপাশি আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে বন্যায় ক্ষতিগ্রস্থদের সহযোগীতায় এগিয়ে আসতে হবে। মাসখানেকের ব্যবধানে বিশ্বনাথ তথা সিলেট-সুনামগঞ্জ দ্বিতীয় বারের মতো কবলিত হওয়ার ফলে ওই অঞ্চলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের নেতৃত্বে পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্থদের পুনর্বাসন করা হবে।

৭১’র বীর মুক্তিযোদ্ধা আজমান আলীর সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, উপ-দপ্তর সম্পাদক নূরুল হক, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, রামপাশা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার জামাল আহমদ।

এসময় উপস্থিত ছিলেন আশুগঞ্জ আর্দশ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ রেন্টু আলী, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ শরিফ, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ লিয়াকত, আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিন, ওয়ারিছ আলী, গেদা মিয়া, আব্দুল বাতিন, শফিক মিয়া, আইয়ুব আলী, আখতারুজ্জাম তারেক, হলি চাইল্ড স্কুলের প্রধান শিক্ষক মাও মুজাক্কির নানু চিশতী, শিক্ষক আজিমুর রাহমান রাজন, তৌহিদুর রহমান রুহিন প্রমুখ নেতৃবৃন্দ।





সকল বিভাগ এর আরও খবর

লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত
রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু
২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ
ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড
প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল
লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা
রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন
প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী
সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ
নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)