শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ১২ জানুয়ারী ২০২৩
প্রথম পাতা » ময়মনসিংহ » ঈশ্বরগঞ্জে সাব-রেজিস্ট্রি অফিসে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি
প্রথম পাতা » ময়মনসিংহ » ঈশ্বরগঞ্জে সাব-রেজিস্ট্রি অফিসে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি
১৮১ বার পঠিত
বৃহস্পতিবার ● ১২ জানুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঈশ্বরগঞ্জে সাব-রেজিস্ট্রি অফিসে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি

ছবি : সংবাদ সংক্রান্ত উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি :: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রার মো. ইউসুফ আলীর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও সুষ্ঠু বিচারের দাবিতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি (কলম বিরতি) শুরু করেছেন ঈশ্বরগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা -কর্মচারীবৃন্দ। (১১ জানুয়ারি) বুধবার সকাল থেকেই এ কর্মসূচি শুরু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জের সাব-রেজিস্ট্রার নোয়াজ মিয়া।
বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের সভাপতি অহিদুল ইসলাম ও মহাসচিব এস এম শফিউল বারীর স্বাক্ষরিত চিঠি পাওয়ার পরই এ কর্মবিরতি শুরু করেছেন বলে জানান নোয়াজ মিয়া।
বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের পাঠানো চিঠির মাধ্যমে জানা যায়, গতকাল (১০ জানুয়ারি) মঙ্গলবার বিকেলে শিবগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হায়াত শিবগঞ্জ সাব-রেজিস্ট্রি কার্যালয়ে ঢুকে সাব-রেজিস্ট্রার ইউসুফ আলীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ছাড়াও ইউসুফ আলীর হাতে থাকা মোবাইলও ছিনিয়ে নেন ইউএনও।
এরপর ইউএনওর উষ্কানিতে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রনিয়ে সাব-রেজিস্ট্রি অফিসের এজলাসে ঢুকে সাব -রেজিস্ট্রারের ওপর হামলা চালায়। এসময় দুর্বৃত্তদের হাতে থাকা অস্ত্রদিয়ে সাব-রেজিস্ট্রার মো. ইউসুফ আলীকে উপর্যুপরি কুপিয়ে মারাত্মকভাবে জখম করেন।
এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত সারা দেশের জেলা রেজিস্ট্রার ও উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি (কলম বিরতি) ঘোষণা করেন ‘বাংলাদেশ রেজিষ্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন’।
ঈশ্বরগঞ্জের সাব-রেজিস্ট্রার নোয়াজ মিয়া বলেন, ‘ সহকর্মীর ওপর ন্যাক্কারজনক এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে এ ঘটনার সাথে জড়িতের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি’। তিনি আরও জানান, অভিযুক্তদের গ্রেফতার ও সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত ঈশ্বরগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি (কলম বিরতি) অব্যাহত থাকবে’।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)