শিরোনাম:
●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০
রাঙামাটি, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৮ এপ্রিল ২০২৩
প্রথম পাতা » তথ্যপ্রযুক্তি » আ’লীগ নেতার কুরুচিপূর্ণ ফোনালাপের অডিও ভাইরাল
প্রথম পাতা » তথ্যপ্রযুক্তি » আ’লীগ নেতার কুরুচিপূর্ণ ফোনালাপের অডিও ভাইরাল
২৭১ বার পঠিত
শনিবার ● ৮ এপ্রিল ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আ’লীগ নেতার কুরুচিপূর্ণ ফোনালাপের অডিও ভাইরাল

ছবি : সংবাদ সংক্রান্ত সিরাজগঞ্জ প্রতিনিধি :: সিরাজগঞ্জে এক গৃহবধূর সঙ্গে কুরুচিপূর্ণ ফোনালাপ ফাঁস হওয়ায় সমালোচনার মুখে পড়েছেন সলঙ্গা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান (লাভু)। এ ঘটনায় রাজনৈতিক অঙ্গনসহ জেলা জুড়ে সমালোচনার ঝড় বইছে।

অডিও ক্লিপসে দু’জনের কথোপকথনে শোনা যায়, ওই গৃহবধূ ধর্মীয় সভা শোনার জন্য স্থানীয় জঞ্জালিপাড়া নামক স্থানে ছিলেন। এ সময় আতাউর রহমান (লাভু) ওই গৃহবধূকে ফোন দিয়ে তার বাসায় ভোর ৬ টা ৩০ মিনিট থেকে ৭ টার মধ্যে আসার কূ-প্রস্তাব দেন। সেই সঙ্গে তার ছেলের বউকেও আনার কথা বলেন। দু’জন মিলে ৫ শো ৫ শো ১ হাজার টাকা দিবেন বলেও স্বীকার করেন এই আওয়ামী লীগ নেতা।

আওয়ামী লীগ নেতার ৪ মিনিট ১ সেকেন্ডের ওই কুরুচিপূর্ণ অডিও ক্লিপসটি স্থানীয় বিভিন্ন ব্যক্তির মুঠোফোনে ছড়িয়ে পড়েছে। এর পাশাপাশি বিষয়টি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পরে। এদিকে বিষয়টি নিয়ে স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন বলে জানিয়েছেন।

৬ এপ্রিল যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ফোন আলাপ ফাস হয়। ফোন আলাপটি বিশ্লেষণ করলে শোনা যায় লাভু সেই মহিলার খবর নিচ্ছে। এর পর লাভুর বসতবাড়িতে সেই রুমে মহিলাটিকে সকাল সকাল আসতে বলছে। অর্থাৎ এই মহিলা সেই রুমটি সম্পর্কে পরিচিত। এর পর লাভু বলছে সকালে তার ছেলে ১০ টা পর্যন্ত ঘুমায়। তাই সকাল,৭ টার মধ্যে তাকে আসতে হবে। মহিলাটা আসতে গরিমসি জানালে লাভু সেই মহিলার ছেলের বউকে আনতে বলে। একপর্যায়ে ৫০০ টাকা পরে এর জন্য ১০০০ টাকার অফার করে তিনি। এপর্যায়ে মহিলাটি বলে আমার ছেলের বউ আপনার ভাইসতা বউ। লাবু এসময় বলে নাটক থো। একপর্যায়ে মহিলাটি আসবে কি না তা পরে জানাবে বলে জানান। ফোন আলাপে আরো কিছু বাজে মন্তব্য করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সলঙ্গা থানার ঘুড়কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লর রহমান বলেন, প্রায় এক মাসে আগে ওই নারী বিষয়টি আমাকে জানিয়েছিল। তবে আমি এমন ন্যাক্কারজনক ঘটনার কোন সমাধান দিতে পারিনি। আর একজন দায়িত্বশীল নেতার এমন অডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে বলে তিনি দাবি করেন।

সলঙ্গা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু সকল বিষয় অস্বীকার করে বলেন,আমার জীবনে এমন কোন খরাপ ঘটনা নেই। ষড়যন্ত্র করে আমাকে ফাসানো হচ্ছে। আল্লাহর নামে তয়াক্কা করে বলি ওই মেয়ের সাথে আমার কোন সম্পর্ক নেই। এসকল ষড়যন্ত্রের পেছনে জিল্লর চেয়ারম্যানের হাত আছে। ভয়েস রেকর্ড সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন ভয়েসটা আমার কিন্তু কিভাবে এডিট করা হয়েছে আমি জানি না। তিনি আরো বলেন, সলঙ্গা বাজারে জনগণের স্বার্থে জিল্লুর চেয়ারম্যানের মার্কেট ভেঙে দেওয়া হয়েছে। একারণেই আমাকে অপমানিত করার জন্য তিনি এই কাজ করছেন।এমনকি আমার লোকজনের বিরুদ্ধে মামলা করে তাদেরকে জেল খাটানো হয়েছিলো।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা বলেন, থানা আওয়ামী লীগ নেতা লাভু শুধু এই গৃহবধূ ও তার ছেলের বউকেই নয়, এলাকার বহু নারীর ইজ্জত নিয়ে মেতে উঠেছে। তার অনৈতিক কর্মকান্ডর এমন অডিও আরও রয়েছে। মানুষ ভয়ে তার বিরুদ্ধে কোন কথা বলছেনা। এমন কুরুচিপূর্ণ মানুষকে গুরুত্বপূর্ণ পদ থেকে বহিষ্কার করা উচিৎ বলে মনে করেন স্থানীয়রা।

এ প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে একজন দায়িত্বশীল নেতার মুখ থেকে এমন কুরুচিপূর্ণ মন্তব্য সত্যিই দুঃখজনক।





তথ্যপ্রযুক্তি এর আরও খবর

রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক
ধর্ষণের পর আপত্তিকর ভিডিও ছেড়ে দেওয়ার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার ধর্ষণের পর আপত্তিকর ভিডিও ছেড়ে দেওয়ার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার
সিলেটে সাইবার নিরাপত্তা নিশ্চিত করণ শীর্ষক সেমিনার সিলেটে সাইবার নিরাপত্তা নিশ্চিত করণ শীর্ষক সেমিনার
সাইবার ক্রাইম এর অভিযোগে খাগড়াছড়িতে শিক্ষক গ্রেফতার সাইবার ক্রাইম এর অভিযোগে খাগড়াছড়িতে শিক্ষক গ্রেফতার
অপপ্রচারকারীদের জবাবদিহির আওতায় আনা হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী অপপ্রচারকারীদের জবাবদিহির আওতায় আনা হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
১৫ মাস পর ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলায় জামিন পেল খাদিজাতুল ১৫ মাস পর ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলায় জামিন পেল খাদিজাতুল
আদিলুর -নাসির জামিন মঞ্জুরকে স্বাগত জানিয়েছে ইউপিডিএফ আদিলুর -নাসির জামিন মঞ্জুরকে স্বাগত জানিয়েছে ইউপিডিএফ
ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় অব্যাহতি পেলেন ৫ সাংবাদিক ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় অব্যাহতি পেলেন ৫ সাংবাদিক
কুষ্টিয়া প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন : বিপ্লব সভাপতি ও সোহেল সম্পাদক কুষ্টিয়া প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন : বিপ্লব সভাপতি ও সোহেল সম্পাদক

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)