শিরোনাম:
●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ৩০ মে ২০২১
প্রথম পাতা » সকল বিভাগ » স্বামীর ধারালা অস্ত্রের আঘাতে স্ত্রী ক্ষতবিক্ষত : স্বামী ছালাম আটক
প্রথম পাতা » সকল বিভাগ » স্বামীর ধারালা অস্ত্রের আঘাতে স্ত্রী ক্ষতবিক্ষত : স্বামী ছালাম আটক
৫৩৩ বার পঠিত
রবিবার ● ৩০ মে ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

স্বামীর ধারালা অস্ত্রের আঘাতে স্ত্রী ক্ষতবিক্ষত : স্বামী ছালাম আটক

ছবি: সংবাদ সংক্রান্ত উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আজলপুর গ্রামে গতকল ২৯ মে শনিবার বিকালে স্বামীর ধারালা অস্ত্রের আঘাতে স্ত্রী মৌসুমি আক্তার ক্ষতবিক্ষত হয়েছে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। তার অবস্থা আশংখ্যাজনক বলে জানা গছে। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসির নির্দের্শে পুলিশ হাসপাতালে আহত গৃহবধুক দেখতে ছুটে যান ও ঘটনাস্থল পরিদর্শন করে স্বামী ছালাম মিয়াকে আটক করা হয়ছে।

স্থানীয় সুত্র জানাযায়, উপজলার আউশকান্দি ইউনিয়নের আজলপুর গ্রামের ছালাম মিয়া দীর্ঘদিন পুর্বে একই উপজেলার বাদে রায়ঘর গ্রামের মৌসুমি আক্তারকে বিবাহ করেন। তাদের দাম্পত্য জীবনে ৩টি সন্তানও রয়েছে। বিয়ের পর থেকে কারনে অকারণে স্বামী ছালাম মিয়া প্রায় তার স্ত্রী মৌসুমি আক্তারকে মারপিট করত। এ বিষয় একাধিকবার শালিস বৈঠক করেন স্থানীয় মুরুবীয়ান। শনিবার বিকাল অজ্ঞাত কারনে স্বামী ছালাম মিয়া তার স্ত্রী মৌসুমি আক্তার (৩০)কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয় গুরুতর জখম করেন। রক্তাক্ত অবস্থায় প্রাণ রক্ষার্থে মৌসুমি পাশে মতিউর রহমানর বাড়িত আশ্রয় নিতে যাওয়ার পথ উঠান যাওয়া মাত্রই মাটিত অজ্ঞান হয়ে পড়েন। এসময় তার মাথা থেকে প্রচুর পরিমান রক্তপাত দেখে স্থানীয় লোকজন দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসেন। তার অবস্থা আশংখ্যা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। স্বামীর আঘাতে গৃহবধু মত্যু পথযাত্রী হওয়ার খবর পেয়ে তাৎক্ষনিকভাব নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদ নির্দেশে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠান এবং অপর একদল পুলিশ হাসপাতালে আহত মৌসুমির খুজঁখবর নিতে পাঠান। আহত গৃহবধু গুরুতর হওয়ায় ঘটনাকারী স্বামী ছালাম মিয়াক আটক কর থানায় নিয়ে আসেন।
এ ব্যাপার স্থানীয় ওয়ার্ড মেম্বার সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রায়ই স্বামী ছালাম মিয়া কর্তৃক স্ত্রী মৌসুমিকে মারপিট করত। সারাক্ষন বাড়িতে বসে থাকত ছালাম মিয়া। তেমন কাজকর্ম করতে দেখা যায় না। তবে শনিবার বিকালে কি কারনে স্ত্রীকে নির্মমভাবে আঘাত করেছে তার সঠিক কারন তিনি জানেন না।
নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ ডালিম আহমদ বলেন, ঘটনার খবর পেয়ে আহতের স্বামী ছালাম মিয়াকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনা হয়ছে। আহত স্ত্রীর সার্বিক অবস্থা পর্যবক্ষন করা হচ্ছে। অভিযোগ পেলে পরবর্তীতে আইনত ব্যবস্থা নেয়া হবে।

নবীগঞ্জে উপ স্বাস্থ্যকেন্দ্রের উপসহকারী ও কর্মচারীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

নবীগঞ্জ :: নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের মান্দারকান্দি উপস্বাস্থ্য কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয় ওই কেন্দ্র থেকে কোনো ওষুধও সরবরাহ করা হচ্ছে না। দিনের পর দিন কর্মকর্তা-কর্মচারীরা অনুপস্থিত থাকায় বেশির ভাগ সময়ই কেন্দ্রটি বন্ধ থাকে। ফলে সেবা নিতে আসা ওই এলাকার শত শত মানুষ চিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছেন। নিরূপায় হয়ে নবীগঞ্জ ও হবিগঞ্জের বিভিন্ন ক্লিনিকে গিয়ে চিকিৎসা দেন। স্থানীয়রা জানান, শুক্রবার ছাড়া প্রতিদিন ওই কেন্দ্রটি খোলা থাকার কথা। কিন্তু গতকাল গিয়ে দেখা যায় ওই ক্লিনিকটি বন্ধ রয়েছে। এ সময় সেবা প্রত্যাশীরা জানান, ওই কেন্দ্রের ডাক্তার ফারহানা লায়লা, উপ-সহকারি মেডিকেল অফিসার আল মামুন শাহনেওয়াজ, এফডøবিওবি অনিমা রায় ওই কেন্দ্রের দায়িত্বে রয়েছেন। কিন্তু বেশিরভাগ সময়ই তারা অনুপুস্থিত থাকেন। কিন্তু অফিস সহায়ক আলমগীরকে মাঝে মধ্যে পাওয়া গেলেও কিছু পাওয়া যায় না। এ ছাড়া ওই কেন্দ্রের সংশ্লিষ্টদের বিরুদ্ধে অন্যত্র ওষুধ বিক্রির অভিযোগও রয়েছে।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আব্দুস সামাদ জানান, বিষয়টি খতিয়ে দেখব। যদি প্রমাণ হয় তাহলে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।





সকল বিভাগ এর আরও খবর

পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত
অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন
ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন
ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ
মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু
অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা
নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা
সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম
রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)