শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ২১ মার্চ ২০১৯
প্রথম পাতা » পটুয়াখালী » জনপ্রিয়তার শীর্ষে স্বতন্ত্র প্রার্থী আবু বকর সিদ্দিকী
প্রথম পাতা » পটুয়াখালী » জনপ্রিয়তার শীর্ষে স্বতন্ত্র প্রার্থী আবু বকর সিদ্দিকী
৫৮৮ বার পঠিত
বৃহস্পতিবার ● ২১ মার্চ ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

জনপ্রিয়তার শীর্ষে স্বতন্ত্র প্রার্থী আবু বকর সিদ্দিকী

---পটুয়াখালী প্রতিনিধি ::পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে আছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদিদকী। ক্লিন ইমেজ, নিজস্ব ভোট ব্যাংক, স্বচ্ছ ভাবে পরিষদ পরিচালনা ও সাধারন ভোটাদের মন জয় করাসহ নানা কারনে আলোচনায় শীর্ষে রয়েছেন তিনি এই বলে মনে করছেন উপজেলার সাধারন জনগণ ।
আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। তাই ভোটারদের ভালোবাসা নিয়ে পটুয়াখালীর মিজাগঞ্জে দ্বিতীয় মেয়াদেও উপজেলা চেয়ারম্যান হিসেবে মানুষের পাশে থাকতে চান তিনি। নির্বাচনকে কেন্দ্র করে বেশ সরগরম মির্জাগঞ্জ উপজেলা। চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন এবারের নির্বাচনে। এদেরমধ্যে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী আতাহার উদ্দিন আহম্মদ নৌকা পেলেও বিদ্রোহী প্রার্থী হিসেবে রয়েছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সদস্য খান মোঃ আবু বকর সিদ্দিকী। বিএনপি উপজেলা পরিষদ নির্বাচনে না আসলেও ভোটের মাঠে রয়েছেন মির্জাগঞ্জের সাবেক উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও দেউলী সুবিদখালী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মোবারক আলী মুন্সী এবং ন্যাশনাল পিপলস পার্টি থেকে মোঃ আঃ রাজ্জাক। তবে ভোটের মাঠে মূল লড়াই হবে গাজী আতাহার উদ্দিন আহম্মদ ও খান মোঃ আবু বকর সিদ্দিকীর মধ্যে। উপজেলার ৬টি ইউনিয়নে ৯১ হাজার ১৬১জন ভোটার রয়েছে। তার মধ্যে পুরুষ ভোটার রয়েছে ৪৫ হাজার ৬৭৪ জন ভোটার এবং মহিলা ভোটার রয়েছেন ৪৫ হাজার ৪৮৭জন।
উপজেলার সাধারন ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, সরকারি সহযোগীতায় সামাজিক নিরাপত্তা বেষ্টনি কার্যক্রম বাস্তবায়নসহ গরীব অসহায় মানুষের কল্যানে তিনি নিজস্ব অর্থায়নে প্রতিনিয়ত নিজেকে নিয়োজিত রেখেছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহেব। ২০১৭ সালের স্থানীয় সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড ও উপজেলা পরিষদের মাধ্যমে জনগনকে সেবা প্রদানসহ বিভিন্ন কার্যক্রমে সফলতার সঙ্গে পরিচালনায় সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য বরিশাল বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে সম্মামনা দেওয়া হয় মির্জাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকীকে। তিনি ‘বঙ্গবন্ধুর’ আর্দশের একজন কর্মী হয়ে সাধারন মানুষের সহযোগিতা করেছেন।
চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে সাধারন মানুষের ভালোবাসা নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে বিপুল ভোট জয়ী হয়েছি। গত পাঁচ বছরে চেয়ারম্যান হিসেবে মির্জাগঞ্জে ব্যাপক উন্নয়ন করতে সক্ষম হয়েছি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবারও সাধারন মানুষের ভালোবাসায় আমি জয় হবো এটা আমার বিশ্বাস।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)