শিরোনাম:
●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত
রাঙামাটি, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ২৮ নভেম্বর ২০১৬
প্রথম পাতা » অপরাধ » গাজীপুরে বাসচাপায় নিহতের খবরে সড়ক অবরোধ, বাসে আগুন
প্রথম পাতা » অপরাধ » গাজীপুরে বাসচাপায় নিহতের খবরে সড়ক অবরোধ, বাসে আগুন
৪৮২ বার পঠিত
সোমবার ● ২৮ নভেম্বর ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাজীপুরে বাসচাপায় নিহতের খবরে সড়ক অবরোধ, বাসে আগুন

---মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি :: (১৪ অগ্রহায়ন ১৪২৩ বাঙলা : বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.৫০মি.) গাজীপুরে বাসচাপায় এক পোশাক শ্রমিক নিহতের খবরে গাড়ি ভাঙচুর, সড়ক অবরোধ করে বাসে আগুন দিয়েছে সহকর্মীরা।

২৮ নভেম্বর সোমবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের নলজানী এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত মো. মামুন (৩২) স্থানীয় টার্গেট ফাইনওয়্যার ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামের লিংকিং ডিস্ট্রিবিউটর। তাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে জানান, দুপুর পৌনে ২টার দিকে কর্মস্থলে যাওয়ার পথে কারখানার সামনে ঢাকা-গাজীপুর সড়ক পার হওয়ার সময় ঢাকাগামী বলাকা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস মামুনকে চাপা দেয়। এ সময় স্থানীয়রা বাসটিকে আটক করে এবং আহত মামুনকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠায়।

এদিকে বাসচাপায় মামুনের মৃত্যু হয়েছে এমন খবরে কারখানায় খবর ছড়িয়ে পড়লে সহকর্মীরা পাশের রাস্তায় নেমে ওই বাসটিতে অগ্নিসংযোগ করে এবং রাস্তা অবরোধ করে যানবাহন ভাঙচুর করে। এতে ওই সড়কের চান্দনা-চৌরাস্তা-গাজীপুর অংশে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।

পরে জয়দেবপুর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান এবং জয়দেবপুর থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে প্রায় এক ঘণ্টা পর যানবাহন চলাচল শুরু হয়।

এ ঘটনার পর আশপাশের বেশ কয়েকটি পোশাক কারখানা সোমবারের জন্য ছুটি ঘোষণা করে।

কারখানার নিরাপত্তা সুপারভাইজার মতিউর রহমান সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে জানান, মামুনকে গাজীপুর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উত্তরার বাংলাদেশ মেডিকেল কলেজ হাপাতালে ভর্তি করা হয়েছে।

জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার রেজাউল হাসান রেজা সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে জানান, সোমবার সিটি করপোরেশনের নলজানী এলাকার ঢাকা-গাজীপুর সড়কের সামনে টার্গেট ফাইনওয়্যার ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামে একটি সোয়েটার কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

ওসি রেজাউল বলেন, দুপুর পৌনে ২টার দিকে কারখানার সামনে রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী বলাকা সার্ভিসের একটি বাস মামুনকে চাপা দেয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় এবং বাসটিকে আটক করে বলে জানান তিনি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)