শিরোনাম:
●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
রাঙামাটি, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ১৩ ডিসেম্বর ২০১৬
প্রথম পাতা » অপরাধ » জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর মৃত্যু নিয়ে রহস্য
প্রথম পাতা » অপরাধ » জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর মৃত্যু নিয়ে রহস্য
২৯৬ বার পঠিত
মঙ্গলবার ● ১৩ ডিসেম্বর ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর মৃত্যু নিয়ে রহস্য

---সিলেট প্রতিনিধি :: (২৯ অগ্রহায়ন ১৪২৩ বাঙলা : বাংলাদেশ সময় বিকাল ৪.১০মি.) সিলেটের জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় এক মহিলার মৃত্যু নিয়ে দেখা দিয়েছে জটিলতা। চিকিৎসক বলছেন, হার্টঅ্যাটাকে মৃত্যু হতে পারে। কিন্তু তাঁর স্বামীসহ পরিবারের দাবি, প্রতিপক্ষের হামলায় মৃত্যু হয়েছে।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, গত ১৭ নভেম্বর উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের মুক্তাপুর টিলাবাড়ি গ্রামের আবুল হাসনাতের স্ত্রীর তৈয়বুননেছার সঙ্গে একই গ্রামের হান্নান ও ধনু মিয়ার পরিবারের লোকদের সাথে কথা কাটাকাটির ঘটনা ঘটে।

এক পর্যায়ে হান্নান, করিম, ধুন ও মন্নান পরিবারের লোকজন তৈয়বুননেছাকে ঘর থেকে ধরে নিয়ে রাস্তায় ফেলে নির্যাতন করেন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ডাক্তার এক দিন পর তাঁকে সাধারণ ছাড়পত্র দিয়ে দেন।

ডাক্তার ছাড়পত্রে কোনো সমস্যা দেখা দিলে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজে যোগাযোগ করার পরামর্শ দেন। তৈয়বুননেছা মারপিটের ব্যথা নিয়ে গতকাল সোমবার সকাল ৯টায় পুনরায় জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সকাল সাড়ে ১১টায় সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে।

এবিষয়ে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মিছবাহ উদ্দিন বলেন, ব্যথা নিয়ে সকাল ৯টায় রোগী ভর্তি হলে আমার তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা করা হয়। এ অবস্থায় তিনি মারা যান। তাঁর মৃত্যু হার্টঅ্যাটাকে হয়েছে বলে তিনি ধারণা করছেন। কিন্তু পরিবারের স্বজনদের দাবী প্রতিপক্ষের হামলার কারনেই তার মৃত্যু হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)