শিরোনাম:
●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত
রাঙামাটি, মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ৩ মে ২০১৮
প্রথম পাতা » গাজিপুর » সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে নির্ভয়ে দৃঢ়তার সঙ্গে দায়িত্ব পালন করুন : নির্বাচন কমিশনার
প্রথম পাতা » গাজিপুর » সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে নির্ভয়ে দৃঢ়তার সঙ্গে দায়িত্ব পালন করুন : নির্বাচন কমিশনার
৫২৫ বার পঠিত
বৃহস্পতিবার ● ৩ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে নির্ভয়ে দৃঢ়তার সঙ্গে দায়িত্ব পালন করুন : নির্বাচন কমিশনার

---গাজীপুর জেলা প্রতিনিধি :: (২০ বৈশাখ ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় রাত ১০.৫২মি.) নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, জনগণের ভোটে আস্থা না রেখে যারা জবর দখল করে নির্বাচনে জয়ী হতে চায় আইনশৃঙ্খলা বাহিনীকে সর্বশক্তি দিয়ে তাদেরকে দমন করতে হবে। নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হতে হবে। সবার জন্য সমান সুযোগ না থাকলে সেই নির্বাচন অর্থবহ হবে না। নির্বাচন সংশ্লিষ্ট সকলকে আমি নির্দেশ দিচ্ছি- নির্ভয়ে, দৃঢ়তার সঙ্গে নিরপেক্ষতা বজায় রাখুন। আইন শৃঙ্খলার ব্যাপারে আমরা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি। তা যদি কেউ অমান্য করেন ১৯৯১ সালের বিধি অনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। মানি পাওয়ার এবং মাসল পাওয়ার এই দুটিকে যদি প্রতিহত করতে না পারি তাহলে নির্বাচন কখনোই সুষ্ঠু হতে পারে না। এই দু’টিকেই আমাদের প্রতিহত করতে হবে।

তিনি আজ ৩ মে বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের জেলা প্রশাসকের কার্যালয়ে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী, নির্বাচন কর্মকর্তা, ম্যাজিস্ট্রেট ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে মত বিনিময় সভায় এ সব কথা বলেন।

গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের সভাপতিত্বে ওই সভায় আরো উপস্থিত ছিলেন যুগ্ম-সচিব খোন্দকার মো. মিজানুর রহমান, নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, গাজীপুর সিটি কর্পোরেনের প্রধান নির্বাহী কর্মকর্তা কে.এম রাহাতুল ইসলামসহ সংশ্লিষ্ট বিভিন্ন দফতরের উধ্বতন কর্মকর্তারা।

তিনি বলেন, ভোটের আগের দিন রাত্রি বেলায় ব্যালট বাক্স ছিনতাই হয়ে যাবে, ব্যালট পেপারে সিল মেরে বাক্সের মধ্যে ঢুকানো হবে। এই কালচার, এটা কখনোই চলবে না। এর জন্য যারা দায়ী তাদেরকে-যে শাস্তি তার প্রাপ্য সেই শাস্তিই আমারা তাদেরকে দেব।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)