শিরোনাম:
●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর ●   রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ ●   ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
রাঙামাটি, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ৩ জুলাই ২০১৮
প্রথম পাতা » অপরাধ » প্রধানমন্ত্রীর আর্থিক সাহায্যের অনুদানের চেক জালিয়াতির অভিযোগে আটক ১
প্রথম পাতা » অপরাধ » প্রধানমন্ত্রীর আর্থিক সাহায্যের অনুদানের চেক জালিয়াতির অভিযোগে আটক ১
৪৩৬ বার পঠিত
মঙ্গলবার ● ৩ জুলাই ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রধানমন্ত্রীর আর্থিক সাহায্যের অনুদানের চেক জালিয়াতির অভিযোগে আটক ১

---ময়মনসিংহ অফিস :: (২০ আষাঢ় ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.০০মি.) ময়মনসিংহে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে আর্থিক সাহায্যের অনুদানের চেক জালিয়াতির অভিযোগে আমিনুল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তিকে থানা পুলিশের সহযোগিতায় গ্রেফতার করেছে মুক্তাগাছা উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট। গ্রেফতারকৃত আমিনুল উপজেলার তারাটি ইউনিয়নের বারকাহনিয়াস্থ এলাকার আইনউদ্দিনের ছেলে।

মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবর্ণা সরকার জানান, গ্রেফতারকৃত আমিনুল নিজের দোষ স্বীকার করায় তাকে এখন মুক্তাগাছা থানা হাজতে রাখা হয়েছে। আইনানুসারে এ ব্যাপারে মামলা করা হয়েছে ।

জানা যায়, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার আওয়ামী লীগ নেতা হোসেন আলী ২০১৬ সালে অনুষ্ঠিত ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীর পক্ষে মিছিল করতে গিয়ে মাটিতে পড়ে গিয়ে মেরুদন্ডে আঘাত পান। এরপর স্থানীয়ভাবে চিকিৎসা করা হলেও হোসেনের দু’টি পা ধীরে ধীরে অচল হয়ে পড়ে। কিন্তু টাকার অভাবে তিনি উন্নত চিকিৎসা করতে না পেরে প্রধানমন্ত্রী বরাবর আর্থিক সাহায্যের আবেদন করেন।

পরে স্থানীয় এমপি নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধু ভুষণ দাস, জেলা আওয়ামী লীগ নেত্রী নাজনীন আলমসহ দলীয় নেতাদের প্রচেষ্টায় চলতি বছরের ১৬ এপ্রিল প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ হতবিল থেকে এককালীন ৩০ হাজার টাকা অনুদান বরাদ্দ পান তিনি।

পরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চিঠি প্রপ্তির পর হোসেন আলীর স্ত্রী মিনারা বেগম ২৮ জুন জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জানতে পারেন, তার স্বামীর নামে বরাদ্দকৃত টাকার চেক উত্তোলন করে নিয়ে গেছে। এ ব্যাপারে একাধিক গণমাধ্যমে খবর প্রকাশের পর সোমবার দুপুরে গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আবুল মনসুর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেনসহ প্রশাসনের একটি প্রতিনিধি দল হোসেন আলীর বাড়িতে গিয়ে তার হাতে অনুদানের ৩০ হাজার টাকা তুলে দেন। একইসাথে প্রশাসন চেক জালিয়াতের সন্ধান করতে গিয়ে সোমবার ২ জুলাই বিকেলে জালিয়াত আমিনুল ইসলামকে মুক্তাগাছা উপজেলার তারাটি ইউনিয়নের বারকাহনিয়াস্থ নিজ বাড়ি থেকে গ্রেফতার করাতে সক্ষম হন।

গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম জানান, অতিরিক্ত জেলা প্রশাসকের নির্দেশক্রমে হোসেন আলীকে তাৎক্ষণিক ৩০ হাজার টাকা দেয়া হয়েছে। পাশাপাশি ওই প্রতারক চক্রকে খোঁজে বের করার চেষ্টায় সোমবার বিকালে জড়িত আমিনুল ইসলামকে থানা পুলিশের সহযোগিতায় গ্রেফতার করান মুক্তাগাছা প্রশাসন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)