শিরোনাম:
●   ব্যাংক ঋন গ্রহনের ক্ষেত্রে মুক্তিযোদ্ধাদের জিম্মাদার হিসেবে গন্য করার আহবান ●   ইউ’পি চেয়ারম্যানসহ ঘোড়াঘাটে ৬ জুয়াড়ি আটক ●   করোনায় মারা গেলেন তায়েফ ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা উপসর্গে আরও ৪ জনের মৃত্যু ●   গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা ●   রাজস্থলীতে সেনাবাহিনীর উদ্যোগে মতবিনিময় সভা ●   পানছড়িতে ভারতীয় অবৈধ মালামাল জব্দ ●   চট্টগ্রামে অনুষ্ঠিত হলো উদ্যোক্তাদের সম্মেলন ●   তৃনমূল নেতাকর্মীরাই আওয়ামীলীগের প্রান : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ●   আত্রাইয়ে শিশুদের জন্য নির্মিত হলো দৃষ্টিনন্দন শিশুপার্ক ●   চট্টগ্রামে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আটক-২ ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ২ জনের মৃত্যু ●   বান্দরবানে পর্যটকবাহি বাসে গুলি : আহত-২ ●   কাকের প্রতি ‘বিরল ভালবাসা’ আত্রাইয়ের সায়মা বিবি’র ●   পোকা নিধনে ‘আলোক ফাঁদ’ ●   ঔষধ দিয়ে মিলছে না সুফল ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা উপসর্গে আরও ১ জনের মৃত্যু ●   বিপ্লবী ওয়ার্কার্স পার্টি নাটোর জেলা কমিটির বর্ধিত সভা ●   কাভার্ড ভ্যান চাপায় দুই বন্ধু নিহত ●   রাউজানে রাস্তা খনন কাজের সময় পাইপ ফেটে বের হয়েছে গ্যাস ●   যুবককে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই ●   মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ●   কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীকে ফেসবুকে কটূক্তি করায় যুবক আটক ●   বিশ্বনাথে দিন দুপুরে চুরি- নগদ টাকা স্বর্ণলংকার লুট ●   ভাড়া ভিত্তিক বিদ্যুৎ প্রকল্পের মেয়াদ আরও পাঁচ বছর বৃদ্ধি করায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নিন্দা ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ৬ জনের মৃত্যু ●   ইভ্যালির সিইও এবং চেয়ারম্যান গ্রেপ্তার ●   বান্দরবানে পাহাড় ধসে ভাই-বোনের লাশ উদ্ধার, মা নিখোঁজ ●   ঝুঁকিপূর্ণ ভবনে চলছে শিক্ষার্থীদের পাঠদান ●   চেঙ্গী নদীতে শিশু নিখোঁজের ১সপ্তাহ পর মৃতদেহ উদ্ধার
রাঙামাটি, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ২১ জুলাই ২০১৮
প্রথম পাতা » অপরাধ » পিতাকে হত্যার অভিযোগে মায়ের বিরুদ্ধে মেয়ের মামলা
প্রথম পাতা » অপরাধ » পিতাকে হত্যার অভিযোগে মায়ের বিরুদ্ধে মেয়ের মামলা
৫৮০ বার পঠিত
শনিবার ● ২১ জুলাই ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পিতাকে হত্যার অভিযোগে মায়ের বিরুদ্ধে মেয়ের মামলা

---ময়মনসিংহ অফিস :: (৬ শ্রাবণ ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় রাত ১০.৫৫মি.) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পিতাকে হত্যার অভিযোগে মায়ের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন মেয়ে। পারিবারিক বাকবিতন্ডার সময় কৃষক বিল্লাল হোসেন(৭০)’র অন্ডকোষ চেপে ধরে তার স্ত্রী রহিমা বেগম এবং ছেলে তার বউ দু’জনে মিলে নির্মমভাবে পেটানোয় নিহতের ঘটনায় প্রথম পক্ষের মেয়ে বাদী হয়ে মায়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

শনিবার ২১ জুলাই দুপুরে ঈশ্বরগঞ্জ থানায় নিহতের মেয়ে আমেনা খাতুন ওই হত্যা মামলাটি দায়ের করেন। তার আগে শুক্রবার ২০ জুলাই দিনগত রাতে উপজেলার সোহাগী ইউনিয়নের ছোট তারাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার সকালে পুলিশ ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মমেক মর্গে প্রেরণ করে।

মামলা ও পরিবার সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়নের ছোট তারাকান্দি গ্রামের কৃষক বিল্লাল হোসেনের সাথে দ্বিতীয় স্ত্রী রহিমা বেগম ও ছেলে আলাল মিয়ার সাথে গত শুক্রবার রাতে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ডার হয়। একপর্যায়ে রহিমা বেগম তার স্বামী বিল্লাল হোসেনের অন্ডকোষ চেপে ধরে রাখেন এবং ছেলে আলাল মিয়া ও তার (আলাল মিয়া) স্ত্রী লিপা আক্তার এলোপাথারি মারধর করতে থাকেন। একপর্যায়ে বিল্লাল হোসেন মাটিতে লুটিয়ে পড়ে যান। পরে ছেলে আলাল মিয়া নিজেই তার বাবা বিল্লাল হোসেনকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এসময় ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক বিল্লালকে মৃত ঘোষণা করলে লাশ রেখেই ছেলে আলাল মিয়া পালিয়ে যায়।

তাৎক্ষণিক এ খবর পেয়ে নিহতের মেয়ে আমেনা খাতুন ও স্বজনরা হাসপাতালে ছুটে আসেন। পরে থানা পুলিশকে খবর দিলে শনিবার সকালে হাসপাতাল থেকে পুলিশ বিল্লালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের প্রথম পক্ষের মেয়ে আমেনা খাতুন জানান, দীর্ঘদিন ধরে তার সৎ মা রহিমা বেগমের সাথে পিতা বিল্লাল হোসেনের পারিবারিক কলহ চলে আসছিল। রহিমা বেগম, আলাল ও তার স্ত্রী লিপা আক্তার মিলে মারধর করে তার পিতাকে হত্যা করেছেন। নিহতের ছেলে দুলাল মিয়াও জানান, সৎ মা রহিমা বেগম তার পিতার অন্ডকোষ চেপে ধরাতেই মৃত্যু হয়েছে।

এদিকে ঈশ্বরগঞ্জ থানার এসআই জুয়েল রানা মরদেহের সুরত-হালের পর জানান, বাম চোখের কোনায় ও কপালের বাম পাশে আঘাত রয়েছে। অন্ডকোষও সামান্য ফোলা রয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন জানান, এঘটনায় নিহতের মেয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের আটকের চেষ্টা চলছে। তবে ময়নাতদন্তের রিপোর্টের পর হত্যার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।



google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)