শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ২১ জুন ২০২১
প্রথম পাতা » কক্সবাজার » ফিরেছেন করোনা বিজয়ী সাইমুম সরওয়ার কমল এমপি
প্রথম পাতা » কক্সবাজার » ফিরেছেন করোনা বিজয়ী সাইমুম সরওয়ার কমল এমপি
৪৮৭ বার পঠিত
সোমবার ● ২১ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফিরেছেন করোনা বিজয়ী সাইমুম সরওয়ার কমল এমপি

ছবি: সংবাদ সংক্রান্ত সংবাদ বিজ্ঞপ্তি :: দীর্ঘ দেড়মাস পর নিজ নির্বাচনী এলাকা কক্সবাজার (সদর-রামু) ফিরেছেন করোনা বিজয়ী আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। গতকাল শনিবার (১৯জুন) বিকালে তিনি কক্সবাজার পৌছেঁন।
সন্ধ্যায় এমপি কমল তাঁর মরহুম পিতা আলহাজ্ব ওসমান সরওয়ার আলম চৌধুরী ও মরহুমা মাতা রওশন সরওয়ার এর কবর জিয়ারত করেন|
পরে তিনি রামুস্থ বাসভবন ‘ওসমান ভবন’ এ পৌঁছলে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের কক্সবাজার সদর ও রামু উপজেলার নেতা-কর্মী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় হাজার হাজার নেতাকর্মীরা প্রিয় নেতাকে দেখতে ও শুভেচ্ছা জানাতে ভিড় জমান।
আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি গত ৫ মে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কোভিড বিভাগের ভিআইপি কেবিনে চিকিৎসা নেন। ১৭ মে করোনা নেগেটিভ হলেও শারীরিক দুর্বলতাসহ অন্যান্য রোগের কারনে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে ঢাকা নাখালপাড়াস্থ এমপি হোস্টেলের বাসায় তিনি বিশ্রামে ছিলেন।
কক্সবাজার-৩(সদর-রামু) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল কক্সবাজার পৌঁছেই সাংবাদিকদের জানান, তাঁর প্রথম কাজ হবে পর্যটন শহর কক্সবজারে শতকোটি টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন ও বিশ্বমানের মসজিদ নির্মাণের কাজ শুরু করা। এ বিষয়ে এমপি কমল জেলাবাসির আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেন। তিনি দীর্ঘ প্রায় দেড়মাস অসুস্থতাজনিত কারনে নির্বাচনী এলাকার বাইরে অবস্থান করায় এলাকার উন্নয়ন কাজসহ অনেকের ব্যক্তিগত কাজের সাময়িক বিঘ্নিত হওয়ায় আন্তরিক দুঃখ প্রকাশ করেন। অসুস্থ সময়ে যারা সুস্থতার জন্য দোয়া চেয়ে মসজিদ-মন্দিরে দোয়া ও প্রার্থনা করেছেন, খোজখবর নিয়েছেন, ঢাকায় দেখতে গিয়েছেন সকলের প্রতি এমপি কমল ধন্যবাদ জানিয়ে সুস্থ হয়ে জনতার মাঝে ফিরে আসতে পারায় মহান দয়াময় আল্লাহ’র কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি সকলকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান|
উল্লেখ্য যে, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই করোনা আক্রান্ত রোগীর সেবায় কখনো হাসপাতালে ও বাসায় চিকিৎসা নেওয়া রোগীদের খাদ্য সরবরাহ এবং খবরা-খবর নেন, আবার কখনো করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া লাশ দাফনে নিজেকে নিয়োজিত রাখেন। এছাড়াও তিনি করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসিইউ, এইচডিইউ, রেডজোনসহ কোভিট বিভাগে চিকিৎসাধীন রোগীদের খবরা-খবর নিতে প্রায় সময় হাসপাতালে ছুটে যেতেন।
ঢাকা অবস্থান কালে গত ৪ মে শরীরে জ্বর অনুভূত হলে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। পরদিন ৫ মে সন্ধ্যায় তার করোনা পজিটিভ রিপোর্ট এলে ওই রাতেই তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) কোভিড বিভাগের ভিআইপি কেবিনে ভর্তি হন। দীর্ঘ দিন চিকিৎসায় ১৭ মে করোনা নেগেটিভ হলেও বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে ঢাকাস্থ সরকারি বাসায় বিশ্রামে ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)