শিরোনাম:
●   মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র সানোয়ার মোল্লা ●   রাঙামাটি কারাগারে মাদকবিরোধী গণসচেতনতামূলক আলোচনা সভা ●   রুমা উপজেলায় মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত ●   রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে পিসিজেএসএস নেতা আবিস্কার চাকমা নিহত ●   দেশের প্রথম তৃতীয় লিঙ্গের চেয়ারম্যানকে শুভেচ্ছা জানালেন কালীগঞ্জ থানার ওসি ●   পাটিকাবাড়ি ইউপি’র চেয়ারম্যানের মাদক সেবনের ভিডিও ভাইরাল ●   বাংলাদেশের অর্থনৈতিক অঞ্চলের উন্নয়ন কর্মকান্ড দেখে সন্তোষ প্রকাশ করেন সৌদি মন্ত্রী ●   কাফনের কাপড় গলায় ঝুলিয়ে প্রচারণা চালানো বিদ্রোহী প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত ●   কুষ্টিয়ায় বিদ্রোহীদের চাপে নৌকার ভরাডুবি ●   ঝালকাঠিতে নারীর রাজনৈতিক ক্ষমতায়ন : নীতিমালা বাস্তবায়নের সভা ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু ●   কাউখালিতে ৪ ইউপিতে নিবাচন সম্পন্ন ●   রাঙামাটিতে ভোট চুরি ও ভোট গননায় অনিয়মে সড়ক অবরোধ ●   নবীগঞ্জে ইউপি নির্বাচনে ১৩ ইউপির মধ্যে ৪টি নৌকা ৪টি বিদ্রোহী,৩টি বিএনপি,২টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী ●   হিজড়া প্রার্থীর কাছে পাঁচ হাজার ভোটের ব্যবধানে নৌকার ভরাডুবি ●   দীঘিনালা ও মহালছড়ির ৭ ইউপিতে নির্বাচনে জয়ী যারা ●   নিষিদ্ধ ঘোষিত পূর্ব বাংলা কমিউনিষ্ট পার্টি-এমএল’র সক্রিয় সদস্য গ্রেফতার ●   তামাক কোম্পানির সিএসআর বন্ধ করতে হবে ●   বাংলাদেশে এখন একটা গাছের পাতা নড়তে পারে না শেখ হাসিনার কথা ছাড়া : সোনার বাংলা পার্টির ১২তম বর্ষপূর্তিতে মান্না ●   মাইসছড়ি ইউপিতে আনারস মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাজাই মারমা জয়ী ●   নির্বাচনী সহিংসতায় দীঘিনালায় ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা : আহত-১৬ ●   তৃতীয় ধাপে ইউপি নির্বাচন গাইবান্ধায় চলছে ভোটগ্রহণ ●   বিশ্বনাথে আমন ধানের বাম্পার ফলন : কৃষকের মুখে হাসি ●   শহীদ মিলন দিবসে শহীদের প্রতি বিপ্লবী ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধা জ্ঞাপন ●   ভারতে কৃষক জাগরণের বিজয়ের বার্তা-সাইফুল হক ●   মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণ কাজে দরপত্র প্রদানে অনিয়মের অভিযোগ ●   রামগড়ে প্রশ্নপত্র ফাঁস,বার্ষিক পরীক্ষা বাতিল ●   কালীগঞ্জে গভীর রাতে কৃষককে কুপিয়ে হত্যা ●   চার্চফিল্ড ওয়ার্ডে লিবডেমের কাউন্সিলার প্রার্থী অহিদ উদ্দিনের গণসংযোগ ●   দীঘিনালার ইউপি নির্বাচনে এই প্রথমবারের মতো চেয়ারম্যান পদে নারী প্রার্থী
রাঙামাটি, বুধবার, ১ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ২১ অক্টোবর ২০২১
প্রথম পাতা » অপরাধ » বিশ্বনাথে গৃহবধু ধর্ষক আটক
প্রথম পাতা » অপরাধ » বিশ্বনাথে গৃহবধু ধর্ষক আটক
৬২ বার পঠিত
বৃহস্পতিবার ● ২১ অক্টোবর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে গৃহবধু ধর্ষক আটক

---বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে ব্লাকমেইল করে এক গৃহবধুকে ৯ মাস শারীরিক নির্যাতনের পর বুধবার ২০ অক্টোবর দুপুরে ধর্ষক রাসেল আহমদ নামের এক লম্পটকে আটক করেছে থানা পুলিশ।

ধর্ষক রাসেল উপজেলার পুরান সিরাজপুর গ্রামের আব্দুল খালিকের পুত্র। আজ ২১ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে রাসেলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

এজহার সুত্রে জানাগেছে, ভিকটিম প্রায় ৯ মাস পূর্বে একটি মোবাইল মেরামতের জন্য বিশ্বনাথ আল-হেরা শপিং সিটিতে গিয়ে রাসেলের সাথে দেখা হয়।

এর পর উভয়ের মধ্যে গড়ে উঠে প্রেমের সস্পর্ক। বেড়ানোর কথা বলে গৃহবধুকে সিলেটের একটি আবসিক হোটেলে নিয়ে জোরপূর্ক ধর্ষন করে এবং কৌশলে মোবাইলে ভিডিও ধারণ করে রাখে রাসেল এবং এই ভিডিও দেখিয়ে গৃহবধুকে দিনের পর দিন ধর্ষন করে।

এই লম্পটের হাত থেকে রক্ষা পেতে গৃহবধু ৯০ হাজার টাকা, স্বর্ণালংকার ও একটি ফ্রিজ বিক্রি করে দেয়।

তাতেও লম্পট রেহাই দিচ্ছিল না। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে দুই বছরের একটি শিশুকে রেখে ওই গৃহবধুকে নিয়ে পালিয়ে যায় ওই লম্পট।

পালিয়ে যাওয়ার পরও বিয়ে না করায় তাকে চাপ দেয় এই নারী। বিয়ের কথা বলায় অন্য পুরুষ দিয়ে যৌন মিলনে বাধ্য করতে তাকে মারধরও করা হয়।

অবশেষে একটি বাচ্চার কথা ভেবে রাসেলের কাছ থেকে পালিয়ে অন্যত্র চলে যায় ওই গৃহবধু। গতকাল বুধবার সকালে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ লম্পট রাসেলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে কথা হলে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে আসামি রাসেলকে গ্রেফতার করা হয়েছে এবং আজ বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটি সভা অনুষ্ঠিত

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা বৃহস্পতিবার ২১ অক্টোবর সকালে বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
সভায় বক্তারা কালীগঞ্জ বাজারস্থ আল-আমীন ব্রিক ফিল্ডের মালিক পক্ষের কাছে ইট ক্রয় বাবদ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের পাওনা প্রায় ২৮ কোটি টাকা উদ্ধারের ব্যবস্থা গ্রহন ও জমি ক্রয়-বিক্রয়ে স্থানীয় মরিলদের করা সিন্ডিকেট ভাঙ্গার, ইসলামী ব্যাংক বিশ্বনাথ শাখায় ভূয়া ঋন হয়রানী (বিদেশে থাকা ব্যক্তিদের নামে ঋন উত্তোলন) থেকে মানুষকে রক্ষা করার, বিভিন্ন সড়কের পার্শে¦ মানুষের পায়ে চলাচলের রাস্তায় থাকা ঝোপ-ঝাঁর পরিস্কারের উদ্যোগ গ্রহন করার জন্য স্থানীয় প্রশাসনসহ সরকারের সু-দৃষ্টি কামনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। তিনি বলেন, উপজেলাবাসী অতীথেরন্যায় এবারও ধর্মীয় সম্প্রীতির দৃষ্ঠান্ত অব্যাহত রেখেছেন।

সারাদেশে পূজাকে কেন্দ্র করে বিশৃঙ্খলা হলেও বিশ্বনাথে কোন প্রকারের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সকলের সহযোগিতায় সুষ্ট, শান্তি ও সুন্দর পরিবেশে শারদীয় দূর্গোৎসব পালন করেছেন সনাতন ধর্মালম্বীরা।

এজন্য তিনি উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ সর্বস্তরের উপজেলাবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সভার শুরুতেই কমিটির সদস্য সচিব ও থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান গত মাসের মামলার পরিসংখ্যান তুলে ধরে উপজেলার আইন শৃংখলার বিষয়ে বিস্তারিত বক্তব্য রাখেন।

এসময় তিনি জানান, থানায় জিডি, মামলা বা পুলিশ ক্লিয়ারেন্সে কোন টাকা পয়সা নেয়া হয়না। এসব বিষয়ে কারো সাথে টাকা লেনদেন না করার জন্য তিনি উপজেলা ও পৌর এলাকার সর্বস্তরের জনসাধারণের প্রতি অনুরোধ জানান।

সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল ইসলাম, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক নবীন সোহেল, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সাইফুল ইসলাম।

এসময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ মেম্বার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুস শহিদ, শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সুনির্মল বিশ্বাস, বিশ্বনাথ সরকারি কলেজের সহকারি অধ্যাপক আব্দুস সহিদ, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার পক্ষে হাবিবুর রহমান সাজ্জাদ প্রমুখ।

বিশ্বনাথে ছাত্রলীগের আনন্দ মিছিল

বিশ্বনাথ :: নব-গঠিত সিলেট জেলা ছাত্রলীগের কমিটিকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে মিছিলটি বের হয়ে পৌর এলাকার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে বাসিয়া সেতুর উপর অনুষ্ঠিত পথসভায় এসে শেষ হয়।
উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোবারক হোসাইনের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সালমান রাব্বানী, যুগ্ম সম্পাদক দিপু ধর।

আনন্দ মিছিল ও পথসভা উপস্থিত ছিলেন লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আকমল হোসেন, যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম, মিছবাহ আহমদ, অলংকারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুহেল আহমদ, রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল মোক্তাধির সবুজ, মোস্তাকিন আহমদ, সাধারণ সম্পাদক তারেক আহমদ, যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ, সাংগঠনিক সম্পাদক শাকিব আহমদ, দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আক্তার হোসেন শেখ, যুগ্ম আহবায়ক তারভির আহমদ, রুহেল আহমদ, আব্দুল কাইয়ুম, দশঘর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিরুল আহমদ, সহ সভাপতি সাহেল আহমদ, যুগ্ম সম্পাদক নূর আলম, সুয়েব আহমদ, এমরান আহমদ, নাহিদ, রাহুল, ছাত্রলীগ নেতা বিলাল আহমদ, রুবেল আহমদ, রাজন আলী, সাদিকুর রহমান সাদিক, রাসেল আহমদ, ফাহিম আহমদ, দিলোয়ার আহমদ ফয়ছল, ছয়েফ আহমদ সোহাগ, সেলিম আহমদ, বিজয় দাশ, তুহিন আহমদ, শেখ শাহীন, সুয়েব আহমদ, সায়েদ আহমদ, রাজীব আহমদ, জুবায়ের আহমদ, মাছুম খান, রেদোয়ান আহমদ, মামুন আহমদ, রাসেল আহমদ, ফখরুল আহমদ, রেজা মিয়া, সাহেল আহমদ, সামির আলী, সুহান আহমদ, আলী আহমদ, মকবুল আহমদ, নজরুল ইসলাম, হাছান আহমদ, অমিত মালাকার, রকিব আহমদ, বাবুল হোসাইন, গিয়াস আহমদ, সুহেব আহমদ, জাকির আহমদ, রুহুল আমীন, রিপন আহমদ, টিটন পাল, শুভ্র চন্দ, আলী আহমদ, বিশ্বজিৎ, মাজেদ আহমদ, ওয়াহিদুল ইসলাম গালিব, আবু তাহের জামিল, রাহেল আহমদ, আলীম উদ্দিন, তানভির আহমদ, তামনুন রাজ, জুনেদ আহমদ, আশরাফ তালুকদার, শিপন আহমদ, হামিদ আহমদ, হেলাল আহমদ, ফরিদ আহমদ, শাকিল আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।



google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)