শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ৪ নভেম্বর ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » মিরসরাইয়ে ভারতীয় মদ সহ গ্রেফতার-১
প্রথম পাতা » চট্টগ্রাম » মিরসরাইয়ে ভারতীয় মদ সহ গ্রেফতার-১
২৯০ বার পঠিত
শুক্রবার ● ৪ নভেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মিরসরাইয়ে ভারতীয় মদ সহ গ্রেফতার-১

ছবি : সংবাদ সংক্রান্ত আকতার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :: মিরসরাইয়ে ১৬ বোতল ভারতীয় মদ সহ আব্দুল্লা আল নোমান (১৭) নামে একজনকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশের বিশেষ টিম। বুধবার (২ নভেম্বর) দিবাগত রাত নয়টার দিকে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের চিনকিরহাট বাজারস্থ আজমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয় এবং গ্রেফতারকৃত আসামির সঙ্গে থাকা একজন পালিয়ে যায়।
গ্রেফতারকৃত আসামি নোমান হিঙ্গুলী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আজমনগর গ্রামের আব্দুল মজিদের পুত্র। এঘটনায় ২ জনকে আসামি করে মামলা (নং-২/২২, তারিখ ৩-১১-২২) দায়ের করা হয়েছে। পালিয়ে যাওয়া অপর আসামি হিঙ্গুলী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দক্ষিণ আজমনগর গ্রামের সিকদার বাড়ির মোঃ হানিফের পুত্র নুর নবী (২৪)।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন জানান, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে হিঙ্গুলী ইউনিয়নের চিনকিরহাট বাজারস্থ আজমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে পাকা সড়কের উপর মাদক বিক্রি হচ্ছে এই সূত্রে এসআই সাজ্জাদ হোসেনের নেতৃত্বে এএসআই আমিনুর সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে (প্লাস্টিকের বস্তায় রক্ষিত ১৬ বোতল ভারতীয় মদ সহ) একজনকে গ্রেফতার করা হয় এবং ঐসময় আরেকজন পালিয়ে যায়।
এবিষয়ে দুজনকে আসামি করে মাদকের মামলা দায়ের করে বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃত আসামিকে কোর্টে প্রেরণ করা হয়েছে এবং অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

মিরসরাইয়ে আল ফালাহ ইসলামী একাডেমীর অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মিরসরাই :: মিরসরাইয়ের দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আল ফালাহ ইসলামি একাডেমির অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকালে উপজেলার করেরহাট ইউনিয়নের করেরহাট বাজারের উত্তর পার্শ্বে অবস্থিত আল ফালাহ ইসলামি একাডেমির হাফেজ ইমাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করেরহাট কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মোবারক হোসেন মিয়াজী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল-একরাম ইসলামীয়া মাদ্রাসার সুপার হাফেজ মাওলানা হায়দার আলী ফরাজী। এতে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের পরিচালক হাফেজ আবু ফয়সাল, হিফজ বিভাগের শিক্ষক হাফেজ হেলাল উদ্দিন৷ নাজেরা বিভাগের সম্মানিত শিক্ষক হাফেজ মাওলানা মোর্শেদুল আলম।

অনুষ্ঠানে আগত অতিথিরা অভিভাবকদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন এবং
শিক্ষার্থীদের পড়া লেখার মানোন্নয়নের লক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার বিতরণ করা হয়।

৩৩ তম উদয়ন মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

মিরসরাই :: মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন উদয়ন ক্লাবের আয়োজনে ৩৩ তম উদয়ন মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) উপজেলার করেরহাট ইউনিয়নের করেরহাট বাজারস্থ স্বনামধন্য ও স্বর্ণপদক প্রাপ্ত এই সংগঠনের আয়োজনে মেধাবৃত্তি পরীক্ষা প্রাথমিক শাখা সকাল দশটা থেকে বারোটা এবং মাধ্যমিক শাখা দশটা থেকে সাড়ে বারোটা পর্যন্ত করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয় ও করেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় এই দু’টি কেন্দ্রের ২৪ টি হলরুমে পরীক্ষা অনুষ্ঠিত হয় যেখানে ৬০ জন হল গার্ড হলগুলোতে দায়িত্ব পালন করে।

এবারের অনুষ্ঠিতব্য ৩৩ তম মেধাবৃত্তি পরীক্ষায় দ্বিতীয় শ্রেণি থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত মিরসরাই, ছাগলনাইয়া ও ফেনী সদর এই তিন উপজেলার ১০০ টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ১২৬১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

গত ১০ অক্টোবর শুরু হয়ে ২৭ অক্টোবর পর্যন্ত মেধাবৃত্তি পরীক্ষার নিবন্ধন কার্যক্রম সম্পন্ন হয়েছে। সংগঠনের সভাপতি আব্দুর রহিম পরীক্ষা নিয়ন্ত্রক, মাষ্টার বাহার উদ্দিন ভূইয়া কেন্দ্র সচিব, দিলীপ কুমার বনিক আহবায়ক ও টিটু নাগ মেধাবৃত্তি পরীক্ষার সচিব হিসেবে দায়িত্ব পালন করে।

পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেন মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুর রহমান, জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন, করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাখাওয়াত উল্ল্যাহ রিপন, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জানে আলম, সাধারণ সম্পাদক শওকত আলী, সাবেক সভাপতি শেখ সেলিম, সালাহ উদ্দিন, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, শহীদ উল্ল্যাহ, রেজাউল করিম নোমান, সাংস্কৃতিক সম্পাদক মহিউদ্দিন কিরন, উচ্চ পরিষদ সদস্য জসিম উদ্দিন, আবুল কাশেম, ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ সম্পাদক আখতার হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মোশারফ হোসেন, আশীষ দাস, সাধারণ সম্পাদক মাকসুদ আলম শাহীন, সহ সাধারণ সম্পাদক লুৎফুর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন রুমন, অর্থ সম্পাদক গোলাম মর্তুজা ভূইয়া, অফিস সম্পাদক মনজুরুল কাদের মিরাজ, প্রচার সম্পাদক নুরুল করিম রুবেল, সামাজিক সম্পাদক রাজিব কৃষ্ণ দে, সাবেক প্রচার সম্পাদক সরোয়ার উদ্দিন।

প্রসঙ্গত, উক্ত সংগঠন ১৯৮৮ সাল থেকে মেধাবৃত্তি পরীক্ষার আয়োজন করে আসছে। ১৯৯৯ সালে সংগঠন স্বর্ণপদক অর্জন করে এবং ২০০১ সালে জেলাভিত্তিক শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন নির্বাচিত হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)